শিক্ষা

লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৫ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ২০২৫ সালের ভর্তি সার্কুলার প্রকাশিত হয়েছে। যার প্রেক্ষাপটে গত ১৫  নভেম্বর থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীবৃন্দ অনলাইনে আবেদন ফরম পূরণ করেছে।সকল শিক্ষার্থী তাদের কাঙ্ক্ষিত ভর্তির ফলাফল আশা করছে এবং তার পেক্ষাপটে ১০  ডিসেম্বর ২০২৫ লটারির মাধ্যমে শিক্ষার্থীদের নাম অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় লটারিতে উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের নামের তালিকা এখানে পাওয়া যাবে। অনেক শিক্ষার্থী এবং গার্জিয়ানরা তাদের ছেলেমেয়েদের ভর্তির জন্য লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় পছন্দ করেছেন। সহজে যাতে শিক্ষার্থীরা বরিশাল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় উর্ত্তীন্ন অভিনন্দিত শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম সম্পন্ন করা যায় সে বিষয়ে যথোপযুক্ত দিকনির্দেশনা এখানে আলোচনা করা হয়েছে। আপনি যদি খুব সহজে এবং অল্প সময়ের মধ্যে বরিশাল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় লটারির ফলাফল জানতে চান তবে আপনি সঠিক জায়গায় আছেন শুধু গুরুত্বসহকারে পড়তে থাকেন।

লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫

লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫ নিবন্ধন এই অংশে পূর্নাঙ্গ আলোচনা করা হবে। সারাদেশের সকল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৫ শিক্ষাবর্ষের গাজিপুর মহানগরীতে অবস্থিত লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় নির্দিষ্ট সংখ্যক আসনে তৃতীয় ও নবম শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। covid-19 ভাইরাসজনিত কারণে এ বছর বিদ্যালয় হাতে কোন ভর্তি ফরম বিতরণ হবে না। ভর্তির আবেদন শুধুমাত্র অনলাইনে পাওয়া যাবে। এই বিজ্ঞপ্তি অনুসারে  লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয়তৃতীয় শ্রেণীতে প্রভাতী ও দবা শাখায় যথাক্রমে 118 জন ও 120 জন সর্বমোট 238 জন ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে।লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের আগামী ৮ ডিসেম্বরের মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণের জন্য বলা হয়েছে।

লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয়
লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয়

লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৫

লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয়ভর্তি ফরম ২০২৫ অনুসারে এবছরেই স্কুল থেকে কোনপ্রকার ভর্তিফরম বিক্রি করা হবে না। এর পরিবর্তে শিক্ষার্থীরা শুধুমাত্র অনলাইনে gsa.teletalk.com.bd ঠিকানায় আবেদন ফরম পূরণ করতে পারবে। আবেদন ফরম অনলাইনে  করার শুধু সময় 25 শে নভেম্বর 2021 ইন তারিখ হতে 8-12-2021 ইন তারিখ বিকাল 5 টা পর্যন্ত চলমান থাকবে। আবেদন ফরম পূরণ শেষে প্রত্যেক শিক্ষার্থীকে টেলিটক সিমের মাধ্যমে নির্ধারিত 110 টাকা এসএমএসের মাধ্যমে প্রদান করতে হবে। সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী 15 ডিসেম্বর 2011 তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়:
আবেদনের শেষ সময়:
আবেদনের টাকা পরিমাণ:

লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি রেজাল্ট ২০২৫ লটারি

আপনারা অবগত আছেন যে বর্তমানে করোনাভাইরাস পরিস্থিতির কারণে বাংলাদেশের সরকারি স্কুল সমূহের মধ্যে ভর্তি পরীক্ষা বাতিল করা হয়েছে।যারা ইতোমধ্যে বাংলাদেশের সরকারি স্কুল সমূহের ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীরা অনলাইনে আবেদন করেছেন তাদের ভিতর হতে লটারির মাধ্যমে উত্তীর্ণ শিক্ষার্থীর নামের তালিকা প্রকাশ করা হয়েছে। এখানে লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয়ভর্তি রেজাল্ট ২০২৫ পিডিএফ আকারে দেয়া হয়েছে যা অতি সহজেই ডাউনলোড করে আপনারা দেখতে পারেন। যেহেতু  লমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় একটি স্বনামধন্য এবং ঐতিহাসিক বিদ্যালয়, সুতরাং অনেক ছাত্রী এই মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির জন্য ইচ্ছুক অনেক শিক্ষার্থী অনলাইনে আবেদন ফরম পূরণ করে জমা দিয়েছে। লটারি কিত এই উত্তীর্ণ শিক্ষার্থীর ভর্তির রেজাল্ট সহজেই পেতে রোল নাম্বার ইউজার আইডি সাথে সাবমিট করলেই খুব সহজেই লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় উর্ত্তীন্ন প্রার্থীদের নাম এবং রোল নাম্বার সহজেই দেখা যাবে। লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইট ইতোমধ্যে উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ করা হয়েছে।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button