দিবস

হ্যাপি নিউ ইয়ার ২০২২ পিকচার, ছবি, ফটো, ওয়ালপেপার, পিক ডাউনলোড

২০২২ নতুন বছরের শুভেচ্ছা, উক্তি, পিক (পিকচার), ওয়ালপেপার, স্টাটাস ও মেসেজ সকলের কাছে খুব গুরুত্ব প্রদান করে। এই দিন টি উদযাপন করতে সকলেই প্রস্তুত। হ্যাপি নিউ ইয়ার 2022, সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে আজকের এই নিবন্ধটি শুরু করছি। আজকের নিবন্ধের আলোচ্য বিষয় হ্যাপি নিউ ইয়ার পিকচার ছবি ফটো ওয়ালপেপার এবং পিক। আপনি যদি হ্যাপি নিউ ইয়ার সম্পর্কে এসকল বিষয় অনলাইনে অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। পুরাতন কে পিছনে ফেলে নতুন কে গ্রহণ করার জন্য পূর্ণাঙ্গ প্রস্তুতি হলো,  নতুন বছরের প্রথম দিন। তাই আজকের এই নিবন্ধে আমরা হ্যাপি নিউ ইয়ার সম্পর্কে ইউনিক কিছু ছবি এবং এসএমএস আপনাদের কাছে উপস্থাপন করবো।

নববর্ষের দিন বা 1 জানুয়ারি একটি নতুন ক্যালেন্ডার বছরের সূচনা করে। এটি আধুনিক গ্রেগরিয়ান ক্যালেন্ডার এবং জুলিয়ান ক্যালেন্ডার অনুসারে বছরের প্রথম দিন।জুলিয়ান ক্যালেন্ডারের অধীনে 45 খ্রিস্টপূর্বাব্দে প্রথমবারের মতো 1 জানুয়ারি নববর্ষ পালিত হয়েছিল। পরে, পোপ গ্রেগরি তার ক্যাথলিক লিটারজিক্যাল ক্যালেন্ডারের সংস্কার অনুসারে 1 জানুয়ারিকে নতুন বছরের শুরু হিসাবে স্বীকার করেন।প্রাক-খ্রিস্টীয় রোমে, দিনটি গেটওয়ে এবং শুরুর দেবতা জানুসকে উত্সর্গ করা হয়েছিল। এই দেবতার নামেও জানুয়ারি মাসের নামকরণ করা হয়েছে। লিটারজিকভাবে, এটি যিশুর নামকরণ এবং খতনা উৎসবকেও বোঝায়, যা অ্যাংলিকান এবং লুথেরান চার্চে পালন করা হয়। অন্যদিকে রোমান ক্যাথলিক চার্চ এই দিনে ঈশ্বরের মা মরিয়মের সোলমেনিটি উদযাপন করে।

হ্যাপি নিউ ইয়ার উদযাপন

সারা বিশ্বের মানুষ এই দিনটিকে মধ্যরাতের স্ট্রোক, গ্র্যান্ড ফিস্ট এবং অন্যান্য মজাদার কার্যকলাপের সাথে আতশবাজি দিয়ে উদযাপন করে। অনুষ্ঠানটি উপলক্ষে লোকেরা শুভেচ্ছা কার্ডও বিনিময় করে। অন্যান্য ঐতিহ্যের মধ্যে নববর্ষের রেজোলিউশন তৈরি করা হয়। লন্ডনের নববর্ষ দিবসের প্যারেড, প্যাসাডেনার টুর্নামেন্ট অফ রোজেস প্যারেড এবং ফিলাডেলফিয়ার মামারস প্যারেড সহ কিছু দেশে প্যারেড অনুষ্ঠিত হয়। যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রেও এই দিনে বিশিষ্ট ক্রীড়া ইভেন্ট অনুষ্ঠিত হয়।

হ্যাপি নিউ ইয়ার – ২০২২ নতুন বছরের পিকচার

আমরা আপনাদের নতুন বছরের কিছু ইউনিক পিকচার নিবন্ধের এই অংশের সংযুক্ত করেছে। এই পিকচার গুলো আমাদের সহকর্মীদের অক্লান্ত পরিশ্রমের ফলে নতুন আঙ্গিকে নতুন প্রযুক্তির মাধ্যমে তৈরি করা হয়েছে। যে পিকচারগুলো নতুন বছরের প্রথম দিনে আপনি আপনার বন্ধু-বান্ধব প্রিয়জনকে শুভেচ্ছা জানাতে পারবেন। অথবা আপনি আপনার সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ওয়ালে পোস্ট করতে পারবেন। তাই আপনি সম্পূর্ণ রেডিতো নতুন বছরেরতাই আপনি সম্পূর্ণ রেডিতো নতুন বছরের নতুন পিকচার দেখার জন্য।

হ্যাপি নিউ ইয়ার ২০২২
হ্যাপি নিউ ইয়ার ২০২২
হ্যাপি নিউ ইয়ার ২০২২
হ্যাপি নিউ ইয়ার ২০২২
হ্যাপি নিউ ইয়ার ২০২২
হ্যাপি নিউ ইয়ার ২০২২
হ্যাপি নিউ ইয়ার ২০২২
হ্যাপি নিউ ইয়ার ২০২২

হ্যাপি নিউ ইয়ার ২০২২ – নতুন বছরের ছবি

২০২১ শেষ হওয়ার অপেক্ষায় বর্তমান সারা বিশ্ব। আর মাত্র কয়েক দিন বা কয়েক ঘন্টা অবশিষ্ট তারপরই ২০২২-কে স্বাগত জানাবো আমরা। তাই আমরা হ্যাপি নিউ ইয়ার ২০২২ এর কিছু সুন্দর সুন্দর ছবি ও হ্যাপি নিউ ইয়ার এর ছবি নিয়ে আজকের লেখাটি সাজালাম। আশা করি আপনারা এই লেখাটি দেখার পর আপনার বন্ধু-বান্ধবকে নিউ ইয়ারের ছবি অথবা এসএমএস দিতে পারবেন খুব সহজে।

হ্যাপি নিউ ইয়ার ২০২২  ওয়ালপেপার
হ্যাপি নিউ ইয়ার ২০২২  ওয়ালপেপার

হ্যাপি নিউ ইয়ার ২০২২ – নতুন বছরের ওয়ালপেপার

নতুন বছরের ওয়ালপেপার জন্য এই ওয়েবসাইটটি বিরাট একটি সংগ্রহশালা। এই ওয়েবসাইটটি প্রাপ্ত ওয়ালপেপারগুলো ব্যবহার করা খুব সহজ, সুবিধাজনক এবং মজাদার। নতুন বছরের এই ওয়ালপেপারগুলো আমাদের সহ কর্মীদের অক্লান্ত পরিশ্রমের ফসল। আমরা আপনার কাছে আনতে পারি এমন সেরা ওয়ালপেপার গুলো খুঁজে পেতে প্রতিদিন আমরা হাজার হাজার চিত্রের মাধ্যমে এই ওয়ালপেপারগুলো সাজিয়েছি।

হ্যাপি নিউ ইয়ার ২০২২  ওয়ালপেপার
হ্যাপি নিউ ইয়ার ২০২২  ওয়ালপেপার
হ্যাপি নিউ ইয়ার ২০২২  ওয়ালপেপার
হ্যাপি নিউ ইয়ার ২০২২  ওয়ালপেপার
Happy New Year 2022
Happy New Year 2022

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button