অফার

২০০ টাকায় ২০ জিবি ইন্টারনেট ২০২৩

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম। ২০০ টাকা ২০ জিবি ইন্টারনেট এ সম্পর্কে আজ আমরা আলোচনা করতে এসেছি আপনাদের মাঝে। আমরা আশা করব, আমাদের দেওয়া পোস্টটি আপনাদের ভালো লাগবে। ২০০ টাকায় ২০ জিবি ইন্টারনেট এ সার্ভিসটি শুধুমাত্র প্রদান করছে গ্রামীণফোন। ২০০ টাকায় ২০ জিবি এর মানে দশ টাকায় ১ জিবি ইন্টারনেট পাওয়া যাচ্ছে। এ সার্ভিস টি পেয়ে গ্রাহক খুব খুশি ও আনন্দিত। গ্রাহক প্রতিনিয়ত খুঁজতে থাকে ছোট ছোট অফার গুলো। যে অফার গ্রাহক পেয়ে খুশি হয় আর উপভোগ করতে থাকে।

সারা মাস ব্যবহার করতে থাকে কোন চিন্তাই থাকে না গ্রাহকের মাথায়। ইন্টারনেট শেষ হয়ে যাবে আমার আবার পুনরায় কিনতে হবে এমন কোন দ্বিধাদান্তের মাঝখানে থাকতে হয় না। ২০০ টাকা ২০ জিবি ইন্টারনেট বুঝতেই তো পারছেন গ্রাহক ৩০ দিন তার প্রয়োজনীয় কাজে ব্যবহার করতে পারবেন। এতে করে গ্রাহক দুশ্চিন্তা মুক্ত থাকতে পারবে ৩০ দিন অর্থাৎ এক মাসের মাথায় কোন ঝামেলা থাকবে না। গ্রাহককে কাজ করার জন্য ইন্টারনেট নিয়ে আর কোন ভোগান্তিতে ভুগতে হবে না।

২০০ টাকা ২০ জিবি ইন্টারনেট

আপনি যদি জিপি ২০ জিবি ইন্টারনেট অফারটি নিতে চান তাহলে এই অফারটি আপনার জন্য সেরা হতে পারে। কেননা জিপি সিমে ৩০ দিন মেয়াদে ২০ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ২০০ টাকায়। জিপির ২০ জিবি ২০০ টাকায় নিতে ডায়াল করতে হবে আপনাকে *১২১*৫২৫৪*। এ অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন। অর্থাৎ এক মাস। আপনি একমাস পর্যন্ত এই অফারটি আপনার সিমে ব্যবহার করতে পারবেন।

২০০ টাকায় বিশ জিবি ইন্টারনেট এই অফারটি আপনি কেন ব্যবহার করবেনঃ

আমরা সকলেই জানি গ্রামীণফোনে খুব অল্প টাকায় বড় বড় অফার প্রদান করে থাকে। আর যার ফলে গ্রাহকরা প্রতিনিয়ত খুঁজতে থাকে অল্প টাকায় বড় বড় অফার। আর সেই অফার গুলো গ্রাহকরা তাদের প্রয়োজনীয় কাজে ব্যবহার করে আনন্দ উপভোগ করতে পারে। আর গ্রামীনফোনের নেটওয়ার্ক এত ফাস্ট। আপনি যেখানেই যান না কেন আপনাকে সর্বদা নেটওয়ার্ক সার্ভিস ভালো প্রদান করা হয়ে থাকে। আপনি গ্রামীণফোনে অভিযোগ করতে পারেন না যে আপনার ফোনে নেটওয়ার্ক টি কম পাচ্ছে। সেই সুযোগ দেয় না গ্রামীণফোন সার্ভিস।

গ্রামীণফোনের গ্রাহকরা অনায়াসে খুঁজতে থাকে সর্বদা ছোট ছোট অফার গুলো যে অফার গুলো তারা ব্যবহার করে নিজেদের প্রয়োজনীয় কাজ মিটাতে পারে। আর তার ভিতর পরে ২০০ টাকা ২০ জিবি ইন্টারনেট অর্থাৎ ২০ জিবি ইন্টারনেট পাচ্ছে মাত্র ২০০ টাকায়। এর মানে বুঝতে পারছেন ১০ টাকায় ১ জিবি অর্থাৎ মাত্র ১০ টাকায় আপনি ১ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারছেন। অফারটি কতটা আনন্দদায়ক ও খুশি ময় গ্রাহকের কাছে। এজন্যই ২০০ টাকায় ২০ জিবি ইন্টারনেট এই অফারটি আপনাদের কাছে খুবই প্রিয় ।

সর্বশেষে বলতে চাচ্ছি যে, এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের মূল্যবান সময় আমাদের সঙ্গে দেবার জন্য ধন্যবাদ। আমরা চেষ্টা করেছি, আপনাদের সামনে তুলে ধরার জন্য ২০০ টাকায় ২০ জিবি ইন্টারনেটের সুবিধা গুলো। জানিনা কতটুকু দিতে পারছি আশা রাখছি, আপনাদের এই পোস্টটি খুব ভালো লাগবে এবং কাজে লাগবে। আজ আর নয় অন্য কোনদিন অন্য কোন পোস্টে দেখা হবে। সেই পর্যন্ত ভালো থাকবেন, সুস্থ থাকবেন, আপনাদের দীর্ঘায়ু কামনা করছি , আল্লাহ হাফেজ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button