দিবস

২০২৩ সালের এসএমএস নতুন SMS [Notun Bosorer Message]

প্রিয় পার্থক বন্ধুরা আশা করি ভাল আছেন। দেখতে দেখতে ফুরিয়ে গেল ২০২৩ সাল। আগমন ঘটতে যাচ্ছে ২০২৩ সালের। তাইতো ২০২৩ সালের এসএমএস (নতুন SMS) দরকার সকলকে ২০২৩ সালের শুভেচ্ছা জানাতে। চারিদিকে রোল পড়েছে নতুন বছরকে ঘিরে। অগ্রিম প্রস্তুতি চলছে কিভাবে নতুন বছরকে উদযাপন করা যায়। বন্ধু বান্ধবী সকলেই নতুন নতুন উপায় খুঁজছেন নতুন বছরকে স্বাগতম জানাতে। অনেকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করবেন। অনেকে মোবাইলে খুদেবার্তার মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা প্রেরণ করবেন। তবে মজার কিছু এসএমএস কোথায় পাওয়া যায় তা জানার জন্য হন্য হয়ে খুঁজেন অনেকে। আপনিও কি বন্ধুদের সাথে শেয়ার করার জন্য মজার কিছু নতুন বছরের এসএমএস খুঁজছেন? তবে আপনি সঠিক পোস্টে এসেছেন যেখানে আমরা শেয়ার করেছি অসংখ্য মজার নববর্ষ কে স্বাগতম জানানো এসএমএস সংযুক্ত করেছি। আসুন দেখে নিন আমাদের সংগ্রহে থাকা এসএমএস গুলো কেমন।

নিত্য পোশাক, নয়া সাজ, নতুন বছর শুরু আজ। মিষ্টি মন, মিষ্টি হাসি, শুভেচ্ছা জানাই দোস্ত রাশি রাশি। Happy New Year 2023

২০২৩ সালের এসএমএস নতুন SMS নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা ২০২৩

আবারো আগমন ঘটছে নতুন একটি বছরের। প্রিয় বন্ধুদের সাথে আনন্দ ভাগাভাগি করতে শুভেচ্ছা মেসেজের ব্যবহার হয়ে আসছে দীর্ঘদিন থেকে। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে এসএমএস সংগ্রহ করে থাকে অনেকে। তবে মনের মত না পাওয়ায় অনেকে গুগল করে থাকেন। আজকের পোষ্টের মাধ্যমে আপনাদেরকে অসংখ্য নতুন বছরের শুভেচ্ছা মেসেজ উপহার দিচ্ছি। সম্পূর্ণ পোস্ট পড়ুন এবং বাছাই করুন আপনার বন্ধুদের সাথে কোন মেসেজটি শেয়ার করবেন।

নতুন দিনের নতুন আলো
দূরে নিয়ে যাক নিকষ কালো
নতুন সূর্য নতুন প্রানে
বাজাও বাদ্য জীবন গানে
কাটুক আঁধার আলোর স্পর্শে
মেতে উঠুক মন নতুন বর্ষে
নতুন বছরের এসএমএস ২০২৩

২০২৩ সালের এসএমএস  (Notun Bosorer SMS)

আমাদের পোস্টে এসে ইতিমধ্যে বুঝে গেছেন আমরা আপনাকে কি দিয়ে সহযোগিতা করতে যাচ্ছি। নতুন বছরের আগমন মানেই অফুরন্ত আবেগ দিয়ে স্বাগতম জানানো। তাই বন্ধুদের সাথে মোবাইলে খুঁজে বার্তা প্রেরণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন লিখনীর স্ট্যাটাস শেয়ার করা। এসব নতুন বছরের আগমনের সাথে জড়িত। আমরা তাই মজার এসএমএস ও আধুনিক কিছু স্ট্যাটাস ২০২৩ সালের আগমনকে কেন্দ্র করে বন্ধুদের প্রেরণের জন্য শেয়ার করলাম।

প্রাণ ভরিয়ে, তৃষা হরিয়ে মোরে আরো আরো আরো দাও প্রাণ তব ভুবনে, তব ভবনে মোরে আরো আরো আরো দাও স্থান। Happy New Year

নতুন বছরের আগমনের স্বাগত ম্যাসেজ

নতুন বছরকে ঘিরে অনেক আশা-আকাঙ্ক্ষা থাকে প্রত্যেকের। ফেলে আসা বছরগুলো থেকে নতুন বছর অনেক ভালো কাটবে ভাবা হয়। তাই অনেক আশা নিয়ে নতুন বছরকে স্বাগতম জানানো হয়। অনেকে বিভিন্ন দোয়ার অনুষ্ঠান করে থাকে। সবাই কামনা করে যাতে নতুন বছর ভালো কাটে। গ্রাম থেকে শহর সবখানে নতুন বছরকে বরণ করতে থাকে নানা আয়োজন। তবে বন্ধুদের সাথে নতুন বছরের আগমনে স্বাগত মেসেজ প্রদান যুগ যুগ থেকে চলে আসছে। তাই আমরা আপনাদের সাথে শেয়ার করব নতুন বছরকে স্বাগতম জানানোর জনপ্রিয় কিছু মেসেজ।

আগামী রবিবার হ্যাপি নিউ ইয়ার ২০২৩ সাল। ২০২৩ সালে যদি কারো মনে কষ্ট দিয়ে থাকি তাহলে ক্ষমা করে দিবেন। যেন ২০২৩ সালে সবাইকে নিয়ে ভালো থাকতে পারি।

নতুন বছরের বার্তা ,কবিতা ,বাণী ,ছন্দ ,মেসেজ

নতুন বছর বরণে নেমেতে উঠেছে সারা বিশ্ব। ইংরেজি ২০২৩ সাল বিদায়ের সময় ঘনিয়ে এসেছে। নতুন করে উঁকি দিচ্ছে ২০২৩ সাল। আর তাই বর্ষবরণে মেতে উঠবে কোটি কোটি মানুষ। ইংরেজি ভাষাভাষী থেকে শুরু করে সারা বিশ্বের বিভিন্ন ভাষাভাষী মানুষ উদযাপন করবে নতুন বছর। তাই নতুন বছরকে ঘিরে বন্ধুদের সাথে আবেগ অনুভূতি ভাগাভাগি করে নিতে নতুন বছরের সেরা বার্তা কবিতা বাণী ছন্দ ও মেসেজ গুলো সাজিয়েছি এই আর্টিকেলে। আসুন তাহলে দেখে নিন আমাদের সংগ্রহে থাকা সেরা কালেকশন গুলো।

New year দিচ্ছে উঁকি,
আর মাত্র কিছুক্ষন বাকি,
গাছে গাছে উড়ছে পাখি,
বন্ধু তোমায় বলে রাখি
~Happy New Year~

আমরা চেষ্টা করেছি নতুন বছরকে ঘিরে সকলের মনে আবর্তিত হওয়া আবেগ কে অপর বন্ধুদের সাথে শেয়ার করার উপায় সম্পর্কে আলোচনা করেছি। একজন বন্ধু অপর বন্ধুর সাথে নতুন বছর উদযাপন উপলক্ষে শুভেচ্ছা মেসেজ বিনিময় করে থাকে। তাই আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টার মাধ্যমে বাংলায় বন্ধুদের সাথে নতুন বছর উপলক্ষে শুভেচ্ছা মেসেজ কথা ছন্দ বাণী ও স্ট্যাটাস সংযুক্ত করেছি এই আর্টিকেলে। আশা করছি আমাদের ছন্দ কবিতা ও নতুন বছর উপলক্ষে বাণী এবং স্ট্যাটাস গুলো আপনার পছন্দ হবে। ভালো লাগলে আমাদের ওয়েবসাইটে নিয়মিত পোস্ট করুন। এবং আমাদের পোস্টগুলো বন্ধুদের সাথে শেয়ার করুন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button