চাকরি

৪৪ তম বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত

৪৪ তম বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল ২০২২ । বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল ২০২২ । ৪৪ তম বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। আপনারা যারা ৪৪ তম বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল অনুসন্ধান করছেন তারা আমার এই ওয়েবসাইটে এখনই ৪৪ তম বিসিএস প্রিলি পরীক্ষা ফলাফল সহ করতে পারবেন। ৪৪ তম বিসিএস পরীক্ষার ফলাফল কিছুক্ষণ আগে বাংলাদেশ সরকারি কর্মকমিশন প্রকাশিত হয়েছে।

বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল ২০২২

গত 27 মে অনুষ্ঠিত 44 তম বিসিএস এর প্রিলি পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন।৪৪ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে 15709 জন পরীক্ষার্থী। বাংলাদেশের চাকরি জগতের সবচেয়ে আকর্ষণীয় চাকরি বাংলাদেশ সিভিল সার্জন বিসিএস। প্রত্যেক শিক্ষার্থী স্বপ্ন থাকে সরকারি চাকরি ক্ষেত্র প্রবেশের জন্য বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বাংলাদেশের বিভিন্ন ক্ষেত্রে ক্যাডার হয়ে সরকারি চাকরিতে যোগদান। এরকম কিছু প্রার্থী স্বপ্ন পূরণ হচ্ছে ৪৪ তম বিসিএস পরীক্ষার মাধ্যমে। যারা এ বছর ৪৪ তম বিসিএস পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। তারা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন কবে ৪৪ তম বিসিএস পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে?

৪৪ তম বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল দেখুন ..

আজ ৪৪ তম বিসিএস পরীক্ষার ফলাফল প্রকাশিত হলো। আমরা এই ওয়েবসাইটে ৪৪ তম বিসিএস পরীক্ষার ফলাফল পিডিএফ ফাইলটি আপনাদের সামনে তুলে ধরব। ফলাফল দেখার জন্য আপনাদের এই ওয়েবসাইট হতে ফলাফলের পিডিএফ ফাইলটি ডাউনলোড করে আপনার রোল খুঁজে নিতে হবে।

বিসিএস প্রিলি পরীক্ষার রেজাল্ট ২০২২

গত 27 মে শুক্রবার সারা বাংলাদেশের বিভাগীয় শহরগুলোতে বিসিএস প্রিলি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। এবছর বিসিএস প্রিলি পরীক্ষা প্রায় 4 লাখ শিক্ষার্থী অংশগ্রহণ করেছে। এদের মধ্য থেকে প্রায় 15 হাজারের কিছু বেশি শিক্ষার্থীকে বিসিএস লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ করা হয়েছে। আপনারা যারা বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল জানার জন্য অধিক আগ্রহে বসে আছেন তাদের এই ওয়েবসাইটটি ফলাফল সংগ্রহ করার জন্য অনুরোধ করছি।

৪৪ তম বিসিএস পরীক্ষার ফলাফল PDF ডাউনলোড

৪৪ তম বিসিএস পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে প্রকাশ করা হয়েছে। আজ ২২ জুন ২০২২। কিছুক্ষণ আগে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন ৪৪ তম বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল প্রকাশ করল।৪৪ তম বিসিএস পরীক্ষার প্রিলি ফলাফল জানার জন্য আমাদের এই ওয়েবসাইটে একটি পিডিএফ ফাইল সংযুক্ত আছে। পিডিএফ ফাইলটি ডাউনলোড করে খুব সহজেই ৪৪ তম বিসিএস পরীক্ষার ফলাফলসহ করতে পারবেন।ৎ

ডাউনলোড PDF

৪৪ তম বিসিএস ফলাফল ২০২২ দেখার নিয়ম

৪৪ তম বিসিএস পরীক্ষার ফলাফল দেখার জন্য আমার উল্লেখিত ওয়েবসাইট গুলো ভিজিট করতে হবে। জনপ্রশাসন মন্ত্রণালয় পি এস সি বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট গুলো থেকে ৪৪ তম বিসিএস পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। লিংক সহ ওয়েবসাইটগুলো নিচে শেয়ার করেছি।

  • মোবাইলে অথবা কম্পিউটারে থাকলে যেকোনো একটা ব্রাউজার প্রবেশ করুন।
  • তারপর আপনি bpsc.teletalk.com.bd অথবা www. bpsc.gov.bd যেকোনো একটি লিংকে ভিজিট করুন।
  • এরপর সাম্প্রতিক নোটিশ নামের অপশনটিতে ক্লিক করুন।
  • এবার ৪৪ তম বিসিএস ফলাফল ২০২২ পিডিএফ ডাউনলোড করে নেন।
  • এবার সেই ফাইল এর মধ্যে আপনি আপনার রোল অনুযায়ী আপনার তারপর ৪৪ তম বিসিএস ফলাফল ২০২২ খুঁজে দেখে নিন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button