মোবাইল

৫০০ টাকা থেকে ১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম। আজ আমরা আপনাদের সামনে আলোচনা করতে এসেছি। ৫০০ টাকা থেকে ১০০০ টাকার মধ্যে বাটন মোবাইল সম্পর্কে আলোচনা করতে এসেছি। আপনারা অনেকেই হয়তো বাটন মোবাইল সম্পর্কে খুঁজতেছেন। আপনাদের বাজেট কম এজন্য আপনারা বিভিন্ন ওয়েবসাইটে ভিজিট করতেছেন। কিন্তু আপনাদের বাজেটের মধ্যে মোবাইল খুজে পাচ্ছেন না। বিভিন্ন ওয়েবসাইট এ ভিজিট করছেন আর আপনার মূল্যবান সময় নষ্ট করে বিভ্রান্তের ভিতরে পড়ছেন। তাই আর নয় মন খারাপ আপনাদের মূল্যবান সময়কে সংরক্ষণ করার উদ্দেশ্যেই আমরা আজকে এই পোস্টটি সাজিয়েছি।

আমরা আশা করব ,আমাদের পোস্টটি ভিজিট করলেই আপনি পেয়ে যাবেন। আপনার পছন্দের মোবাইল ফোনটি। আপনি আপনার সাধ্যের মধ্যে মোবাইল ফোন ক্রয় করতে পারবেন আমাদের পোস্টটি পাঠ করলে। আমরা আমাদের পোস্টে উল্লেখ করে দিব ৫০০ থেকে ১০০০ টাকার মধ্যে যে বাটন মোবাইল ফোনগুলো পাওয়া যাচ্ছে বাংলাদেশের মধ্যে সেগুলো নিয়েই আমরা এই পোস্টটি সাজিয়েছি। আর আপনারা এই পোস্টটি ভিজিট করলেই খুঁজে পাচ্ছেন আপনার পছন্দনীয় ফোন। আর নয় বিভ্রান্ত আর নয় মন খারাপ আপনারা চাইলেই পেয়ে যাবেন আপনার মনের মত পছন্দের ফোন আপনার সাধ্যের মধ্যে। তবে চলুন আর দেরি নয় আমাদের সঙ্গেই থাকুন আর দেখতে থাকুন।

৫০০ টাকা থেকে ১০০০ টাকার মধ্যে বাটন মোবাইল

আমাদের এই সমাজে সবাই ধনী নয় আবার সবাই গরিব ও নয়। ধনী ও গরীব দুইজন মিলেই সমাজ গঠিত হয়েছে। ধনীদের যেমন চাহিদা আছে অনেক বড় বড়। আর পার্শ্ববর্তী গরীবদের ও চাহিদা আছে তবে তাদের সাধ্যের মধ্যে। তাই ইচ্ছা বা শখ সবারই থাকতে পারে। এটা কোন অস্বাভাবিক কথা নয়। যাদের মোবাইল ব্যবহার করার ইচ্ছা আছে কিন্তু বাজেট কম মূলত তাদের জন্যই আমাদের এই পোস্টটি। আমরা তাদের জন্য ছয়টি বাটন মোবাইল খুজে নিয়ে আসছি বিভিন্ন ওয়েবসাইট থেকে। একসঙ্গে করে একটি পোস্ট তৈরি করেছি আপনাদের উদ্দেশ্যে। তবে আপনাদের আর নয় দুশ্চিন্তা দুশ্চিন্তার দিন শেষ। এখন পেয়ে যাবেন আপনার বাজেটের মধ্যে পছন্দনীয় মোবাইল।
নিম্নে মোবাইল ফোন ছয়টির বিবরণ প্রদান করা হলো:
১/নোকিয়া
২/আইটেল
৩/ওয়ালটন olvio p17
৪/স্যামসাং
৫/সিম্ফনি
৬/ইনটেক্সEeo105x

১/নোকিয়া: নোকিয়া বাটন মোবাইল অনেক দিন ধরেই বাজারে চালু আছে। প্রায় ১০ থেকে ১২ বছর ধরে বাজারে চালু আছে। বাটন মোবাইলটি খুবই জনপ্রিয় বাংলাদেশের মানুষের কাছে। নোকিয়া ব্র্যান্ডের মোবাইল গুলো খুব মজবুত এবং টেকসই। আর এই কারনে অধিকাংশ মানুষ নোকিয়া বাটন মোবাইল ব্যবহার করে। নোকিয়া মোবাইল ফোনটির মডেল হবে nokiya d92। ডিসপ্লে হবে ২.৪ ইঞ্চি। রেম হবে ৪ এমবি ও রম হবে 3 এমবি। ক্যামেরা হবে ০.৩ এম পি। ব্যাটারি ব্যাকআপ দিবে ২০০০ মিলি এম্পিয়ার। দাম আসবে আপনাদের জন্য ৭৫০ টাকা।

২/আইটেল: আইটেল ফোন ও বাজারে অল্প দিন ধরে চালু আছে কিন্তু আইটেল ফোনটি ভালো এজন্য বাংলাদেশে খুবই জনপ্রিয়তা অর্জন করেছে। মোবাইল ফোনটির দাম কম কিন্তু দেখতে সুন্দর এজন্য এর চাহিদা ও দিনে দিনে বাড়তেই চলছে। itel ফোনগুলো বিভিন্ন কালারের পাওয়া যায় বাজারে। আপনি আপনার পছন্দের কালার সিলেক্ট করে ফোনটি কিনে নিতে পারবেন যে কোন দোকান হতে। itel ফোনটির মডেল হবে itel2590। ডিসপ্লে হবে ২.২ ইঞ্চি। রেম হবে ৩২ এমবি ও রম হবে 32 এমবি। ক্যামেরা হবে ০.০৮ এমপি। ব্যাটারি ব্যাকআপ দেবে ১৯০০০ মিলি এম্পিয়ার। মোবাইল ফোনটির দাম হবে ১০০০ টাকা মাত্র।

৩/ ওয়ালটন olvioP17: এই ফোনটি বাজারে খুবই জনপ্রিয়তা অর্জন করেছে। এই ফিচার বা বাটন মোবাইল ফোনটি খুব সুন্দর এবং দামেও কম আকর্ষণীয় একটি ফোন। ২০২১ সালে ফোনটি বাজারে এসেছে। এজন্য দিনে দিনে মোবাইল ফোনটি চাহিদা বেড়েই চলছে। এই মোবাইল ফোন দিয়ে ব্যবহার করা খুবই সহজ। মোবাইল ফোনটির মডেল হবে ওয়ালটন olvioP17। ডিসপ্লে হবে ২.৪ ইঞ্চি। রেম ৩২ এমবি ও রম ৩২ এমবি হবে। ক্যামেরা হবে 0.08 এম্পিয়ার। ব্যাটারি ব্যাকআপ দিবে ২৭০০ মিলি্ এম্পিয়ার। মোবাইল ফোনটির দাম হবে মাত্র ১০০০ টাকা।

৪/ স্যামসাং: স্যামসাং বাটন মোবাইল ফোন ও বাজারে অনেকদিন ধরে চালু আছে। এই samsung বাটন মোবাইল ফোনটি ও খুব জনপ্রিয়তা অর্জন করেছে মানুষের কাছে। ফোনটির মডেল samsung D92। ডিসপ্লে হচ্ছে ১.১৭ ইঞ্চি। রেম হচ্ছে ফোর এম বি। রম হচ্ছে ৩ এমবি। ক্যামেরা হচ্ছে ০.৩ এম বি। ব্যাটারি হচ্ছে ২০০০ মিলি এম্পিয়ার ।দাম হবে ১০৫০ মোবাইল ফোনটির ।

৫/সিম্ফনি: এই মোবাইল ফোনটির মডেল symphony d92। এই মোবাইল ফোনের ফিচারও খুব সুন্দর। দাম কম কিন্তু চাহিদা আছে বাজারে মানুষের মাঝে। এই ফোনটি ব্যবহার করাও খুব সহজ। ২০২১ সালের নভেম্বর মাসে বাংলাদেশের মোবাইল বাজারে এ লঞ্চ করা হয়। মোবাইল ফোনটি ডিসপ্লে ২.৪ ইঞ্চি। রেম ৪ এম বি। রম হচ্ছে ৩ এম বি। ক্যামেরা হচ্ছে ০.৩ এম পি। ব্যাটারি ব্যাকআপ দিবে ২০০০ মিলি এম্পিয়ার। মোবাইল ফোনটির দাম হবে ৯৫০ টাকা।

৬/ইনটেক্স Eeo 105x: এই ফোনটিও খুব সুন্দর। এবারের মোবাইলটির দাম ও কম। বাটন মোবাইলটি ফিচারও খুব ভালো। আর বাজারে মোবাইল ফোনটির খুব জনপ্রিয়তা অর্জন করেছে। ২০২১ সালের মার্চ মাসে বাংলাদেশের মোবাইল বাজারে লঞ্চ করেছে। মোবাইল ফোনটির মডেল হচ্ছে Intex Eeo105x। মোবাইল ফোনটি ডিসপ্লে হলো ১.৮ইঞ্চি। রাম হচ্ছে ৩২ এমবি। ব্যাটারি ব্যাকআপ দিবে ১০৫০ মিলি এম্পিয়ার। মোবাইল ফোনটির দাম হচ্ছে ৭৫০ টাকা।

সর্ব পরিশেষে বলতে চাই যে, এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের মূল্যবান সময় আমাদের সাথে দেওয়ার জন্য ধন্যবাদ। চেষ্টা করেছি, এতক্ষণ আপনাদের মাঝে ৫০০ টাকা থেকে ১০০০ টাকার মধ্যে মোবাইল ফোন এ সম্পর্কে কিছু তথ্য প্রদান করার। জানিনা কতটুকু দিতে পারছি তবে এর মাঝে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আশা রাখছি ,আমাদের দেওয়া তথ্যটি আপনাদের প্রয়োজন হবে এবং ভালো লাগবে।আজ এ পর্যন্তই আবার অন্য কোনদিন অন্য কোন পোস্টে দেখা হবে। সে পর্যন্ত আপনারা ভাল থাকবেন, সুস্থ থাকবেন, আপনাদের দীর্ঘায়ু কামনা করছি, আল্লাহ হাফেজ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button