ট্রাভেললঞ্চ

এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২৪

সম্মানিত পাঠক, আসসালামু আলাইকুম, এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের সময়সূচি ও টিকিট মূল্য এই অনুচ্ছেদ আলোচনা করা হবে। আপনি যদি এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের সময়সূচির টিকিট মূল্য অনুসন্ধান করে থাকেন তাহলে এই অনুচ্ছেদ হতে সংগ্রহ করতে পারবেন। আমরা আপনাদের জন্য এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের সময়সূচি ও টিকিট মূল্য এবং ভাড়ার তালিকা আপনাদের জন্য তুলে ধরব।

এম. ভি. কর্ণফুলী-১ বাংলাদেশে অতি পরিচিত একটি লঞ্চ। এই লঞ্চটি মূলত বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে কালিগঞ্জ ইলিশা এবং দেওয়ানবাগী পর্যন্ত যাতায়াত করে থাকে। বিভিন্ন প্রয়োজনে এই নৌরোটে শত শত যাত্রী এমবি কর্ণফুলী এক লঞ্চে করে যাতায়াত করতে পছন্দ করে। তাই এই অনুচ্ছেদে এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের সময়সূচি টিকিট মূল্য আপনাদের সামনে তুলে ধরব।

এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের সময়সূচী ২০২৪

এমবি কর্ণফুলী এক প্রতিদিন রাজধানী ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল হতে রাত ৭ঃ৩০ মিনিটে দৌলতখার উদ্দেশ্যে রওনা দেয়। এবং দৌলতখা হতে প্রতিদিন সকাল আটটায় ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। এর যাত্রাপথে এটি কালিগঞ্জ ইলিশা এবং দেওয়ানবাগী অতিক্রম করে।

সময়

ঢাকা – রাত ৭.৩০ মিনিট

দৌলতখা – সকাল ৮ টা

ফোন নাম্বার

ঢাকা (টিকেট বুকিং) ০১৭৮২৪৭৬৩৭৯

বেতুয়া অফিসঃ ০১৭৮৬৭৬৩০৩৬

এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের ভাড়ার তালিকা

এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের ধারার তালিকা আলোচনা করার পূর্বে একটি বিষয় সকলের ধারণা থাকা প্রয়োজন। এম ভি কর্ণফুলী এক লঞ্চটিতে সকল ধরনের সুযোগ-সুবিধা থাকায় এর আসন সংখ্যা অনুযায়ী ভাড়ার তালিকা ভিন্ন ভিন্ন হয়ে থাকে। সাম্প্রতিক সময় ডিজেলের দাম বৃদ্ধির কারণে এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চার ভাড়া কিছুটা বৃদ্ধি পেয়েছে। আমি এই অনুচ্ছেদে এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের ভাড়ার আনুমানিক একটি ধারণা আপনাদের দিব।

ভিআইপি রুম

ভিআইপি -৫০০০৳

সেমিভিআইপি রুম

সেমিভিআইপি -৪০০০৳

ফ্যামিলি এসি-২৫০০৳

ডাবল রুম

ডাবল এসি -১৮০০৳

ডাবল ননএসি -১৮০০৳

সিঙ্গেল-১০০০৳

এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের টিকিট প্রাপ্ত স্থান

এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের টিকিট আপনি অনলাইন অফলাইন দুইভাবে করতে পারবেন। অনলাইনে এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের টিকিট কাটার জন্য আপনাকে অবশ্যই সহজ ডট কম ওয়েবসাইট হতে সংগ্রহ করতে হবে।

এছাড়াও আপনি এম. ভি. কর্ণফুলী-১ লঞ্চের কাউন্টার গুলো থেকে খুব সহজে টিকেট গ্রহণ করতে পারবেন। আবার আমাদের এই অনুচ্ছেদের সরবরকিত নাম্বারগুলো থেকে এমবি কর্ণফুলী অ্যালবাম লঞ্চের টিকিট বুকিং দিয়ে দিতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button