অফার

রবি ৫ টাকায় ১৮০ এসএমএস (মেয়াদ ৩০ দিন)

রবি ১৮০ এসএমএস প্যাক ইতিমধ্যে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। মাত্র 5 টাকায় পাওয়া যাচ্ছে 180 টা এসএমএস যার মেয়াদ 30 দিন। পূর্বের রবি 5 টাকায় 200 এসএমএস প্যাকেজটি এখন 5 টাকায় 180 এসএমএস। রবি গ্রাহক এই প্যাকেজটি চালু করতে পারে একটি কোড ডায়াল করার মাধ্যমে যেটি আমাদের এখানে উল্লেখ করা হয়েছে। এসএমএস প্যাকেজ চালু করার কোড এর পাশাপাশি আমরা আরও উল্লেখ করেছি কিভাবে এসএমএস ব্যালেন্স দেখবেন, কিভাবে এসএমএস ব্যালেন্স এর মেয়াদ দেখবেন। রবি বর্তমান বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল সেবা প্রদানকারী কোম্পানি যার আওতায় রয়েছে অসংখ্য গ্রাহক। গ্রামীণফোনের মত না হলেও গ্রাহকের সুবিধার দিক দিয়ে রবি সর্বোচ্চ পর্যায়ে আছে।

রবি তার গ্রাহকদের সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ এবং এই ধারাবাহিকতায় তারা বিভিন্ন রকম এসএমএস প্যাকেজ সংযোজন করেছেন এবং সহজলভ্য করেছেন। গ্রামীণফোন যেখানে এসএমএস প্যাকেজ ক্রয় করার জন্য মাই জিপি অ্যাপ এবং ফ্লেক্সিপ্লান বাধ্যতামূলক করেছেন সেখানে রবি সাধারণ মোবাইল ব্যবহারকারীদের জন্য কোড ডায়াল করে এসএমএস প্যাক কেনার সুবিধা প্রদান করছে। সুতরাং আপনার এসএমএস প্যাকেজ ক্রয় করার জন্য স্মার্টফোন বাধ্যতামূলক নয়। আপনার স্মার্টফোন থাকুক বা না থাকুক আপনি এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবেন কোড ডায়াল করার মাধ্যমে।

কিভাবে রবিতে 5 টাকায় 180 এসএমএস কিনবেন?

*১২৩*২*৭*১# ডায়াল করে খুব সহজেই রবিতে এই এসএমএস প্যাক ক্রয় করতে পারেন। 30 দিন মেয়াদে এসএমএস প্যাকেজটি ব্যবহার করা যাবে দিন রাত 24 ঘন্টা যেকোন নাম্বারে। আপনার একাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে 5 টাকা কেটে নেওয়া হবে এবং এসএমএস প্যাকেজ টি চালু করে দেয়া হবে।

কিভাবে রবিতে এসএমএস ব্যালেন্স চেক করবেন?

যেকোনো রবি গ্রাহক মাই রবি অ্যাপ থেকে এসএমএস ব্যালেন্স চেক করতে পারবেন। এছাড়াও যেকোনো মোবাইল থেকে ডায়াল করুন *২২২*১২# এবং জেনেনিন আপনার এসএমএস ব্যালেন্স এবং এর মেয়াদ।

রবির আকর্ষনীয় এসএমএস প্যাক এখান থেকেই শুরু। এটি ছাড়াও রবির রয়েছে ৪৫০ এবং ১৪০০ এসএমএস অফার যেটি সকল রবি প্রিপেইড গ্রাহক ক্রয় করতে পারেন। আপনি যদি রবিতে ইন্টারনেট সেবা ব্যবহার করে থাকেন, তবে আকর্ষনীয় ইন্টারনেট অফার গুলো দেখে নিতে পারেন আমাদের এই ওয়েবসাইট থেকে। নতুন নতুন আকর্ষনীয় রবি ইন্টারনেট অফার পাওয়া যাচ্ছে সাশ্রয়ী দামে। নিচে সংযুক্ত পোস্ট থেকে এ ব্যাপারে আরও বিস্তারিত জেনে নিতে পারেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button