অ্যাপ

স্নাপটিউব ডাউনলোড [আসল স্নাপটিউব অ্যাপ ইন্সটল করুন এখানে]

আপনি কি স্নাপটিউব ডাউনলোড করতে চাচ্ছেন? কিভাবে আপনি আসল স্নাপটিউব APK ইনস্টল করবেন? স্নাপটিউব কোথায় পাবেন? স্নাপটিউব কিভাবে কাজ করে। ইত্যাদি সকল প্রশ্নের উত্তর আজকের এই নিবন্ধে আমরা সরবরাহ করছি। আপনি আমার এই নিবন্ধটি পড়লে স্নাপটিউব APK ডাউনলোডের লিংক সহ যাবতীয় তথ্য পেয়ে যাবেন। তাই সম্পূর্ণ আর্টিকেলটি আপনাকে ভালো করে পড়তে হবে এবং স্নাপটিউব ডাউনলোডের লিঙ্ক টি থেকে স্নাপটিউব আপনার ফোনে ইন্সটল করে নিতে হবে।

স্নাপটিউব ভিডিও ডাউনলোড করার একটি জনপ্রিয় অ্যাপস। এই অ্যাপস এর মাধ্যমে ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, টুইটার, টিকটক সহ বেশ কিছু সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোর ভিডিও এইচডি ফুল এইচডি এবং mp3 হিসেবে ডাউনলোড করা যায়। স্ন্যাপ টিউব দিয়ে যেকোনো রেজুলেশনের ভিডিও সরাসরি ফেসবুক থেকে ডাউনলোড করা সম্ভব।

স্নাপটিউব ডাউনলোড

আমাদের কাছে অনেক কেই প্রশ্ন করে। ভাই কিভাবে ফেসবুকের ভিডিও ডাউনলোড করব? এ জন্য আজকের এই নিবন্ধে আমরা সেরকমই একটি অ্যাপস এর কথা আপনাদের জানিয়ে দেবো। যে অ্যাপ্স টি ব্যবহার করে আপনি খুব সহজেই ফেসবুক থেকে যেকোন ভিডিও যেকোনো রেজুলেশনে অথবা mp3 করে ডাউনলোড করতে পারবেন। আর এই অ্যাপসটির নাম হল স্নাপটিউব।

স্নাপটিউব বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায় না। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চালিত এই অ্যাপসটি আমরাই আপনাদের সরবরাহ করব। আমরা আপনাদের স্নাপটিউব ইনস্টল করার যাবতীয় পদ্ধতি এখানে তুলে ধরেছি। আমাদের এই ওয়েবসাইটে সরবরাহকৃত লিঙ্ক থেকে আপনি খুব সহজেই স্নাপটিউব ডাউনলোড করতে পারবেন। সম্পূর্ণ বিনামূল্যে এই অ্যাপসটি ডাউনলোড করতে আপনাকে কোনরকম চার্জ প্রদান করতে হবে না। এই অ্যাপসটির বিশেষত্ব হলো একদিকে যেমন 4k রেজ্যুলুশনের ভিডিও ডাউনলোড করা সম্ভব অপরদিকে স্ন্যাপ টিউব থেকে যেকোন ভিডিও গানকে mp3 হিসেবে ডাউনলোড করা যায়।

কিভাবে Snaptube ইনস্টল করতে হবে

ধাপ 1: ওপরের দেওয়া লিংক থেকে আপনি আপনার মোবাইল এর যেকোনো ওয়েব ব্রাউজার খুলুন, স্ন্যাপটিউবের অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং আপনার ফোনে এর APK ডাউনলোড করুন।

ধাপ 2:  একবার Snaptube APK ডাউনলোড হয়ে গেলে, আপনি এটিতে ট্যাপ করতে পারেন এবং আপনার ব্রাউজারকে থার্ড-পার্টি সোর্স থেকে অ্যাপ ইনস্টল করার প্রয়োজনীয় অনুমতি দিতে পারেন।

ধাপ 3:  এটাই! স্ন্যাপটিউব ইনস্টল করার পরে, বিনামূল্যে আপনার প্রিয় ভিডিওগুলি দেখতে বা ডাউনলোড করতে এটি চালু করুন৷

স্নাপটিউব কিভাবে ব্যবহার করবেন

স্নাপটিউব ব্যবহার করা একদম নিরাপদ এবং আরামদায়ক। স্নাপটিউব হাতে আপনি খুব সহজেই যেকোনো ধরনের ভিডিও ডাউনলোড করতে পারবেন। কোন ভিডিও অথবা mp3 গান ডাউনলোড করার জন্য আপনাকে স্নাপটিউব অ্যাপস টি ওপেন করতে হবে।

  • স্নাপটিউব অ্যাপ্লিকেশন টি প্রথমে ওপেন করুন।
  • অ্যাপসটি ওপেন হলে আপনার পছন্দের বিভাগ নির্বাচন করুন (অর্থাৎ আপনি কোন সোশ্যাল সাইট এর ভিডিও ডাউনলোড করতে চাচ্ছেন সেটি নির্বাচন করুন। যেমন: ফেসবুক হোয়াটসঅ্যাপ, ইউটিউব)
  • স্নাপটিউব কর্তৃপক্ষ আপনাকে জনপ্রিয় কিছু ভিডিও তালিকা দেখাবে সেখান থেকেও খুব সহজে ভিডিও ডাউনলোড করতে পারবেন।
  • এছাড়াও সার্চ অপশন দেওয়া থাকবে সেখান থেকে আপনার পছন্দের ভিডিও সার্চ করে ডাউনলোড করতে পারবেন।

স্নাপটিউব ব্যবহারের সুবিধা

  • সমস্ত ভিডিও শেয়ার করে নেওয়ার ওয়েবসাইট একসাথে পরিচালনা করা যায়।
  • এটি একেবারে ফ্রি অ্যাপ। এর জন্য আপনাকে অর্থ প্রদানের দরকার নেই।
  • আপনি একই সাথে এক অ্যাপে 20 টিরও বেশি ওয়েবসাইট অ্যাক্সেস করতে পারেন।
  • ভিডিওগুলি ডাউনলোডের বৈশিষ্ট্যগুলির কারণে, ফোন মেমরি পূর্ণ হওয়ার কোনও সমস্যা নেই।
  • একই অ্যাপের সাহায্যে আপনি সমস্ত প্ল্যাটফর্মের ভিডিও ডাউনলোড করতে পারেন।

আমরা এতক্ষন এই আর্টিকেলে স্নাপটিউব কি, স্নাপটিউব কিভাবে ইন্সটল করবেন এবং স্নাপটিউব কিভাবে ব্যবহার করবেন সেই স্নাপটিউব ব্যবহারের সুবিধা আলোচনা করেছি । আমরা আশা করি আপনারা পুরো বিষয়টি ভালোভাবে বুঝতে পেরেছেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button