স্পোর্টস

আইপিএল দেখার অ্যাপস ২০২২

সম্মানিত পাঠক, আপনি কি আইপিএল দেখার অ্যাপস অনুসন্ধান করছেন। তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই নিবন্ধে আমরা আইপিএল দেখার অ্যাপস গুলো সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। তাই আপনি আমাদের এই নিবন্ধ থেকে আইপিএল দেখার অ্যাপস গুলো সন্ধান পাবেন। এ নিবন্ধে অ্যাপস গুলো ইন্সটল পদ্ধতি সহ বিস্তারিত আলোচনা করব। আপনি চাইলে আমাদের এই ওয়েবসাইট থেকে আইপিএল দেখার অ্যাপস গুলো ডাউনলোড করে নিতে পারবেন।

আইপিএল দেখার অ্যাপস ২০২২

গত 26 মার্চ হতে শুরু হয়েছে আইপিএল এর 15 তম আসর। আইপিএল 15 তম আসরে টিভি স্বত্ব কিনে নিয়েছে স্টার স্পোর্টস ইন্ডিয়া। স্টার স্পোর্টস ইন্ডিয়া আইপিএল সরাসরি সম্প্রচার করছে। আপনি চাইলে আইপিএল টিভিতে অথবা অ্যাপসের মাধ্যমে সরাসরি উপভোগ করতে পারবেন।

এবারের আইপিএলে মোট 10 টি দল অংশগ্রহণ করছে। দশটি দলে বিভক্ত এই আইপিএল অন্যান্য যেকোনো বারের তুলনায় এবার জাঁকজমকপূর্ণ এবং প্রতিযোগিতাপূর্ণ একটি আসর অনুষ্ঠিত হচ্ছে। তাই আপনি যেকোনো জায়গায় বসে আইপিএলের খেলা সরাসরি উপভোগ করতে চাইলে অ্যাপস এর কোন বিকল্প নেই। কারণ এবারের আইপিএল শুধুমাত্র টিভিতে এবং অ্যাপসের মাধ্যমে সরাসরি সম্প্রচারিত হচ্ছে।

ইউটিউবে এবারের আইপিএল উপভোগ করা যাচ্ছে না। তাই আইপিএল ২০২২ উপভোগ করার জন্য অ্যাপস গুলোর সন্ধান এই নিবন্ধের যুক্ত করছি।

আইপিএল লাইভ স্ট্রিমিং অ্যাপস তালিকা ২০২২

আইপিএল ২০২২ টিভি চ্যানেলগুলোর পাশাপাশি অনলাইন প্লাটফর্ম গুলো তো সরাসরি দেখানো হবে। এক্ষেত্রে বিভিন্ন ওয়েবসাইট ও অ্যাপসের মাধ্যমে আইপিএল ২০২২ লাইভ উপভোগ করতে পারবেন। স্টার স্পোর্টস এর শর্তাধীন হৎস্টার লাইভ টিভি চ্যানেল দেখার জনপ্রিয় অ্যাপস। এই অ্যাপস এর মাধ্যমে আইপিএল ২০২২ সরাসরি উপভোগ করতে পারবেন। এছাড়াও অন্যান্য অনলাইন প্লাটফর্ম গুলোতে আইপিএল খেলা সরাসরি দেখাবে। সেই সকল প্ল্যাটফর্ম গুলোর তালিকা নিচে প্রদত্ত হলো।

ডিজিটাল

DIGITAL

এছাড়াও আইপিএল সরাসরি দেখা যাচ্ছে আইপিএল নামে একটি অ্যাপস এর মাধ্যমে। আই পি এল অ্যাপস টি ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোর অথবা অ্যাপেল স্টোর থেকে খুব সহজে ডাউনলোড করতে পারবেন। আইপিএল অ্যাপসটি ডাউনলোড করার জন্য আপনার ডিভাইস এর যেকোনো একটি ব্রাউজারে আইপিএল লাইভ অ্যাপস লিখে সার্চ দিলেই পেয়ে যাবেন।

Hotstar এ কিভাবে ইনস্টল করবেন

স্টার স্পোর্টস এর শর্তাধীন হৎস্টার অ্যাপসের মাধ্যমে আইপিএল খেলা সরাসরি উপভোগ করতে পারবেন। হৎস্টার ইনস্টল করার জন্য আপনাকে সাবস্ক্রিপশন ফি প্রদান করতে হবে। একমাত্র আপনি হৎস্টার এর মাধ্যমে আইপিএল খেলা উপভোগ করতে পারবেন। কিভাবে আনইন্সটল করবেন এবং কত টাকা বিল পেমেন্ট করতে হবে সে সম্পর্কে নিচে তুলে ধরা হলো।

  • IPL 2022 লাইভ স্ট্রিমিং প্রথমে আপনার মোবাইলের প্লে স্টোর অথবা অ্যাপেল স্টোর হতে হটস্টার অ্যাপস টি ডাউনলোড করে নেবেন।
  • হটস্টার অ্যাপ টি ডাউনলোড করার পর সাবস্ক্রিপশন ফি বাবদ 399 টাকা এক বছরের জন্য আপনার ডেবিট কার্ড ক্রেডিট কার্ড ব্যবহার করে পরিশোধ করবেন।
  • আমরা লিংক উপরে সংযুক্ত করে দিয়েছি। চাইলে আমাদের লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারবেন।
  • একবার সাবস্ক্রিপশন ফি পরিশোধ করলে আপনি পুরো এক বছর বিভিন্ন টিভি চ্যানেল সহ দেশী-বিদেশী শতশত চ্যানেল উপভোগ করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button