নিউজ

আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি ফলাফল ২০২৩ PDF ডাউনলোড

সকল শ্রেণীর জন্য আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি 2023 । আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি 2023 ক্লাস 6 এর জন্য। এই পোস্টের মাধ্যমে, আপনি স্কুল স্তরের জন্য আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি 2023 পাবেন। কর্তৃপক্ষ আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ 6, 7, 8 ও 9 তম শ্রেণির ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করে। তবে JSC এবং JDC ফলাফল প্রকাশের পরে 9ম শ্রেণির ভর্তি শুরু হবে । যাইহোক, আপনি আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি সম্পর্কে সমস্ত তথ্য পাবেন। আপনি যদি রাআজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তির আসন পেতে চান তবে আপনাকে ভর্তি পরীক্ষা দিতে হবে। সুতরাং, নীচের বিষয়বস্তু পড়ুন এবং সময়সীমার মধ্যে আবেদন করুন।

আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল এন্ড কলেজ হচ্ছে আজিমপুর, ঢাকায় অবস্থিত একটি মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক বিদ্যালয়। এটি সরকারি কর্মচারী কল্যাণ সমিতি কর্তৃক ১৯৫৭-এ প্রতিষ্ঠিত হয়। ১৯৯৯-এ প্রতিষ্ঠানটিতে শিক্ষার্থীর সংখ্যা ছিল ২,৭০০ জন এবং শিক্ষকের সংখ্যা ৮২ জন।প্রতিষ্ঠানটি এটির সাংস্কৃতিক কার্যক্রমের জন্য পরিচিত । এটি বিভিন্ন শিক্ষাবিষয়ক প্রতিযোগিতার আয়োজন করে। যেমন : বাংলাদেশ গণিত অলিম্পিয়াড এবং ভাষা প্রতিযোগিতা। স্কুলটি ২০০৭ সালে এটির সুবর্ণ জয়ন্তী এবং পুনর্মিলন পালনন করে।

স্কুলটিতে ১৯৫৭-এ ক্লাস নেওয়া শুরু হয়। প্রথম প্রধান শিক্ষক ছিলের কাজী আম্বর আলী। ১৯৯৫-এ, বিদ্যালয়ের ক্যাম্পাসে আজিমপুর গার্লস কলেজ প্রতিষ্ঠিত হয়। উভয় স্কুল ও কলেজ ১৯৯৯ সালে একটি একক প্রতিষ্ঠানে একত্রিত হয়। ২০১৩ সালের ৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কুলটিকে জাতীয়করণের ঘোষণা দেন। বর্তমানে প্রতিষ্ঠানটি সরকারি।এটিতে মোট প্রায় ২,৮০০ শিক্ষার্থী এবং ৭১ জন শিক্ষক আছে। এটির অধ্যক্ষ হোসনে আরা বেগম। প্রতিষ্ঠানের সম্পত্তির মধ্যে রয়েছে একটি বিল্ডিং, একটি আধুনিক মিলনায়তন, একটি বৃহৎ খেলার মাঠ এবং অধ্যক্ষের জন্য একটি বাসভবন।

আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। উক্ত ভর্তি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এ বছর ২০২৩ সালে আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ  ৬,৭,৮,৯ শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। তাই প্রত্যেক শিক্ষার্থীকে আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি হওয়ার জন্য অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ শেষে ভর্তি পরীক্ষার মাধ্যমে উত্তীর্ণ পরীক্ষার্থীকে আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজআজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি সুযোগ প্রদান করা হবে। আসুন আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ বিজ্ঞপ্তিটি দেখে নিন।

আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি ফরম পূরণের নিয়ম ২০২৩

বাংলাদেশ সরকারের ঘোষণা অনুযায়ী যেকোনো সরকারি স্কুলের ভর্তি ফরম অনলাইনে পূরণ করতে হবে। সেজন্য প্রাথমিক আবেদন ফরম পূরণের জন্য gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে ফরম পূরণ করতে হবে। ফরম পূরণের সময় শিক্ষার্থীর জন্ম নিবন্ধন সনদ, পিতা-মাতার এনআইডি কার্ডের ফটোকপি এবং শিক্ষার্থীর এক কপি পাসপোর্ট সাইজের ছবি লাগবে। প্রাথমিক আবেদন শেষে যে কোন টেলিটক অপারেটরের মাধ্যমে 110 টাকা প্রদান করতে হবে। তারপর এডমিট কার্ড সংগ্রহ করে নিতে হবে। আবেদনের কপি এবং এডমিট কার্ড উভয়ের শিক্ষার্থীর সঙ্গে নিয়ে সংরক্ষণ করতে হবে।

  • আবেদন শুরুর তারিখঃ ২৫ /১১/২২
  • ওয়েবসাইটঃ gsa.teletalk.com.bd
  • আবেদন শেষ তারিখঃ ০৮/১২/২০২২
  • আবেদনের জন্য টাকা লাগবেঃ  ১১০ টাকা
  • ফলাফলঃ ১৫/১২/২০২২

আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি ফলাফল ২০২৩

আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে। আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি পরীক্ষার উত্তীর্ণ শিক্ষার্থীর ফলাফল জানার জন্য সরকারি ওয়েবসাইট এখানে সংগ্রহ করা যাবে। এছাড়াও আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ অফিসিয়াল ওয়েবসাইট হতে ভর্তি ফলাফল সংগ্রহ করে নেওয়া যেতে পারে। আমরা আপনাদের সুবিধার্থে এই অনুচ্ছেদে আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজআজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি ফলাফল পিডিএফ আকারে সংযুক্ত করেছি । আপনি চাইলে আমার এই অনুচ্ছেদ হতে আজিমপুর গভঃ গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভর্তি ফলাফল দেখে নিতে পারেন।

এতক্ষণ আমার এই অনুচ্ছেদটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার এই অনুচ্ছেদটি পরে আপনার যদি সামান্য পরিমাণ উপকার হয়ে থাকে তাহলে আমাদের সার্থকতা।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button