অফার

টেলিটক বর্ণমালা সিমের সুবিধা, দাম, রেজিষ্ট্রেশন, বোনাস অফার ২০২২

আজকের নিবন্ধের আলোচ্য বিষয় টেলিটক বর্ণমালা সিমের সুবিধা দাম রেজিস্ট্রেশন এবং 2022 সালে টেলিটক সিমের অফার। আপনি যদি টেলিটক বর্ণমালা সিম সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে এই নিবন্ধটি আপনার জন্য। টেলিটক বাংলাদেশের একমাত্র সরকারি মোবাইল অপারেটর কোম্পানি। টেলিটক বাংলাদেশ সরকার কর্তৃক পরিচালিত একটি মোবাইল অপারেটর। টেলিটক বর্ণমালা সিম কি শুধুমাত্র বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য। বিশেষ সুবিধা সম্বলিত এই সিমটি বাংলাদেশের যে কোন শিক্ষার্থী ব্যবহার করতে পারবে। এজন্য টেলিটক বর্ণমালা সিম টি চাইলে বাংলাদেশের যেকোনো নাগরিক কিনতে পারে না। শুধুমাত্র শিক্ষার্থীর জন্য এই সিমটি কেনার ক্ষেত্রে কিছু রেস্ট্রিকশন ফলো করতে হয়। কি কি শর্ত থাকছে টেলিটক বর্ণমালা সিম কেনার ক্ষেত্রে সেগুলো আজকের নিবন্ধে আমরা আলোচনা করতে যাচ্ছি।

টেলিটক বর্ণমালা সিম রেজিস্ট্রেশন

টেলিটক বর্ণমালা সিম ক্রয় করার ক্ষেত্রে শিক্ষার্থীকে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার ক্ষেত্রে একজন শিক্ষার্থীকে এসএসসি অথবা ইন্টারের রোল নম্বর অবশ্যই লাগবে অথবা এ স্কুলের আইডি নম্বর। এবং কিভাবে এপ্লাই করবেন সে বিষয়ে ধারণা দেয়া হলো।
বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করতে আপনার যেকোন চালুকৃত সিম থেকে এসএমএস করে বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করা যায়। সেক্ষেত্রে আপনার মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে।
BOR [space] SSC_Board(first 3 letters) [space] SSC_Roll [space] SSC_Passing_Year [space] SSC_registration_no.[space] contact_No(Any operator) [space]CC_Code(Optional) and send to 16222 from any Teletalk prepaid number.

বর্ণমালা অনলাইন রেজিস্ট্রেশন

এছাড়াও আপনি বর্ণমালা সিমে অনলাইন রেজিস্ট্রেশন করে কিনতে পারবেন। অনলাইন রেজিস্ট্রেশন এর লিঙ্ক আমি নিচে যুক্ত করলাম। অনলাইন রেজিস্ট্রেশন করতে আপনার নাম এসএসসি বোর্ড পাসের সাল রোল এবং রেজিস্ট্রেশন নাম্বার সহ যাবতীয় তথ্য পূরণ করে অনলাইনে পাঠিয়ে দিতে হবে। অনলাইনে পাওয়ার পর আপনার ফোনে কনফার্মেশন এসএমএস আসবে। এবং আপনার সিমটি তৈরি হয়ে গেলে আপনার ফোন ফোনে কালেকশন এর ডেট দিয়ে জানিয়ে দেবে। তখন আপনি আপনার নিজের নিকটস্থ টেলিটক কাস্টমার কেয়ার থেকে টেলিটক বর্ণমালা সিম টি সংগ্রহ করতে পারবেন।

http://bornomala.teletalk.com.bd/application.php

টেলিটক বর্ণমালা আবেদন পরবর্তী করণীয়

  • আপনি ID নাম্বার এবং OTP পেয়েছেন অর্থাৎ সিম উত্তোলনের এসএমএস পেয়েছেন। উক্ত এসএমএস দিয়ে আপনি যেকোনো সময় যেকোনো টেলিটক কাস্টমার কেয়ার থেকে সিমটি উত্তোলন করতে পারবেন। আপনার যদি NID কার্ড না থাকে সেক্ষেত্রে আপনি আপনার অভিভাবকের NID কার্ড ব্যবহার করে টেলিটক বর্ণমালা সিমটি উত্তোলন করতে পারবেন।
  • সিম উত্তোলনের নির্দিষ্ট তারিখে নিম্নোক্ত ডকুমেন্টসমূহ অবশ্যই সাথে আনতে হবেঃ👉
      টেলিটক কর্তৃক সিম উত্তোলনের ম্যাসেজ।

    👉

      যার নামে সিম রেজিস্ট্রেশন করা হবে তার ২ কপি ছবি।

    👉

      যার নামে সিম রেজিস্ট্রেশন করা হবে তার NID এর ফটোকপি।

    👉

      যার নামে সিম রেজিস্ট্রেশন করা হবে তাকে বায়োমেট্রিক রেজিস্ট্রেশনের জন্য স্ব-শরীরে আসতে হবে।

টেলিটক বর্ণমালা সিমের অফার

টেলিটক বর্ণমালা সিম কি শুধুমাত্র স্টুডেন্টদের জন্য হওয়ায় এই সিমের স্পেশাল অফার থাকে। যেমন টেলিটক বর্ণমালা সিমের স্পেশাল অফার গুলোর মধ্যে হচ্ছে ।

  • যে কোন নাম্বারে মাত্র 45 পয়সা প্রতি মিনিট কথা বলা যায়।
  • এছাড়াও 1 পয়সা সেকেন্ড কলরেট প্রযোজ্য।
  • প্রতিটি এসএমএস মাত্র 30 পয়সা যেকোন অপারেটরে।
    আপনি আপনার চাহিদা অনুযায়ী যেকোনো পরিমাণ রিচার্জ করতে পারেন। রিচার্জের কারণে আপনার অফার পরিবর্তন হবে না। আপনি যদি প্যাকেজটি নিষ্ক্রিয় করতে চান তবে আপনাকে কাস্টমার কেয়ার সার্ভিসের সাথে যোগাযোগ করতে হবে। আমি আশা করি এই পরিষেবাটি একজন ছাত্র হিসাবে আপনার জন্য উপকারী।

টেলিটক বর্নোমালা ইন্টারনেট অফার ২০২২

যেহেতু একজন শিক্ষার্থীর সব সময় ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকা অত্যন্ত প্রয়োজন। সে কথা মাথায় রেখে টেলিটক বর্ণমালা সিম দিচ্ছে ছাত্র-ছাত্রীদের জন্য আকর্ষণীয় ইন্টারনেট প্যাকেজ। আমি টেলিটক বর্ণমালা সিমের ইন্টারনেট প্যাকেজ গুলোর দাম এবং ভ্যালিডিটি আলোচনা করলাম।

টেলিটক বর্ণমালা সিমের ইন্টারনেট অফার

  • ১জিবি ২৪ টাকা (৭ দিন)
  • ১ জিবি ৪৬ টাকা (৩০ দিন)
  • ২ জিবি ৮৩ টাকা (৩০ দিন)
  • ৩ জিবি ৬২ টাকা (১০ দিন)
  • ৫ জিবি ৯৬ টাকা (১৫ দিন)
  • ১০ জিবি ১৮৬টাকা (৩০ দিন)

টেলিটক বর্ণমালা তার গ্রাহকদের জন্য খুব কম হারে ডেটা প্যাক প্রকাশ করেছে। তার মানে আপনি খুব সস্তা কল রেট এবং ইন্টারনেট অফার উপভোগ করবেন। এখন এখানে, আমরা একটি টেবিল সহ টেলিটক বর্নোমালা ইন্টারনেট অফার ২০২২  দিচ্ছি। টেলিটক বর্ণমালা ইন্টারনেট প্যাক দেখুন:

টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফার অ্যাক্টিভেশন কোড দাম বৈধতা
1 জিবি *111*611# 24 টাকা 7 দিন
1 জিবি *111*612# 46 টাকা 30 দিন
2 জিবি *111*613# 83 টাকা 30 দিন
3 জিবি *111*614# 62 টাকা 10 দিন
5 জিবি *111*615# 96 টাকা 15 দিন
10 জিবি *111*616# 186 টাকা 30 দিন

শর্তাবলী:

  • টেলিটক বর্ণমালা সিমের গ্রাহকরা শুধুমাত্র এই টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফারটি উপভোগ করতে পারবেন।
  • ইন্টারনেট ব্যালেন্স চেক করতে চাইলে শুধু ডায়াল করুন *152#।
  • আপনি এই ইন্টারনেট অফারটি একাধিকবার কিনতে পারবেন।
  • সমস্ত মূল্য ভ্যাট সহ, SD.

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button