শিক্ষা

ডিপ্লোমা নার্সিং ৩য় বর্ষের চূড়ান্ত রেজাল্ট ২০২৪

ডিপ্লোমা ইন নার্সিং তৃতীয় বর্ষের রেজাল্ট ২০২৩ প্রকাশিত হয়েছে। আপনি যদি ডিপ্লোমা ইন নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল এর অধীনে যারা দ্বিতীয় বর্ষ এবং তৃতীয় বর্ষ পরীক্ষা সম্পন্ন করেছেন তাদের তৃতীয় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। তাই আপনি যদি ডিপ্লোমা ইন নার্সিং তৃতীয় বর্ষের অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগত। বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক প্রকাশিত তৃতীয় বর্ষের রেজাল্ট এই নিবন্ধে পারবেন।

নার্সিং ৩য় বর্ষের রেজাল্ট ২০২৩

নার্সিং তৃতীয় বর্ষের রেজাল্ট আজ রবিবার প্রকাশিত হয়েছে। বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল এর রেজিস্টার আক্তার এই খবর নিশ্চিত করেছে। গত 23 জুন বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল সর্বসম্মতিক্রমে তৃতীয় বর্ষের রেজাল্ট প্রকাশের সিদ্ধান্ত নিশ্চিত করা হয়। ফলাফল বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল এর ওয়েবসাইট হতে সংগ্রহ করা যাবে। আমরা আপনাদের সুবিধার্থে এই নিবন্ধে নার্সিং তৃতীয় বর্ষের রেজাল্ট দেখার সমস্ত পদ্ধতি এবং লিংক সরবরাহ করব।

ডিপ্লোমা নার্সিং ৩য় বর্ষের ফাইনাল
ডিপ্লোমা নার্সিং ৩য় বর্ষের ফাইনাল

ডিপ্লোমা ইন নার্সিং রেজাল্ট দেখার নিয়ম

ডিপ্লোমা ইন নার্সিং তৃতীয় বর্ষের রেজাল্ট প্রকাশিত করেছে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল। অনলাইনে খুব সহজে নার্সিং তৃতীয় বর্ষের রেজাল্ট দেখতে পাবেন। নার্সিং তৃতীয় বর্ষের রেজাল্ট দেখার জন্য বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে ।আমি নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সেলিংয়ের সরকার করব।

  • রেজাল্ট দেখার জন্য প্রথমে আপনার মোবাইলের যেকোনো একটি ব্রাউজার এ যেতে হবে। bncdb.bnmc.gov.bd/admin/find_result
  • তারপর ডিপ্লোমা ইন নার্সিং মিডওয়াইফারি কাউন্সিল এর অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  • রোল নম্বর অথবা আইডি নাম্বার প্রবেশ করাতে হবে।
  • পাসিং ইয়ার পূরণ করতে হবে।
  • তারপর সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার ফলাফল দেখতে পাবেন।

নার্সিং ৩য় বর্ষের চূড়ান্ত ফলাফল ২০২৩

নার্সিং তৃতীয় বর্ষের চূড়ান্ত রেজাল্ট প্রকাশ হয়েছে। চিন্তিত বসে প্রায় 90 হাজার ছাত্রছাত্রী অংশগ্রহণ করেছিল। ডিপ্লোমা ইন নার্সিং এর তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল দেখার জন্য এই নিবন্ধে আমরা সমস্ত পদ্ধতি তুলে ধরেছি। খুব সহজে নার্সিং তৃতীয় বর্ষের ফলাফল আমাদের এই ওয়েবসাইট হতে সংগ্রহ করে নিতে পারবেন।

দুই ধরনের নার্সিং বাংলাদেশে প্রচলিত আছে। তিন বছর এবং 4 বছর মেয়াদী করছে বাংলাদেশের হাজার হাজার ছাত্র-ছাত্রী পড়াশোনা করছে। এছাড়াও নার্সিং পেশা বর্তমানে জনপ্রিয় একটি বিষয়ে পরিণত হয় ব্যাপক সংখ্যক ছাত্রছাত্রী নার্সিং পড়ার প্রতি আগ্রহ আছে। নার্সিং তৃতীয় বর্ষের ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে। আমাদের এই ওয়েবসাইট থেকে নার্সিং তৃতীয় বর্ষের ফলাফল খুব সহজেই সংগ্রহ করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button