শিক্ষা

বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৪ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

এ নিবন্ধে আমি বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ এবং ২০২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের রেজাল্ট এই নিবন্ধের সংযুক্ত করব। আপনি যদি বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ অনলাইন অনুসন্ধান করে থাকেন তাহলে এ নিবন্ধটি আপনার জন্য।বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় টাঙ্গাইল জেলায় অবস্থিত একটি সরকারি বালক উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়টি টাঙ্গাইল সদরে ১৮৮০ সালে প্রতিষ্ঠিত হয়। ১৯৯৬ সালে বিদ্যালয়টি বাংলাদেশে সেরা উচ্চ বিদ্যালয় হবার খেতাব অর্জন করে। বিদ্যালয়ে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত বালকদের শিক্ষা দেয়া হয় ও পরে তারা জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) এবং মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেয়। বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা মান্না তার মাধ্যমিক জীবন।

বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2020 প্রকাশিত হয়েছে। উক্ত ভর্তি বিজ্ঞপ্তি অনুসারে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় অনলাইনে আবেদন করার জন্য gsa.teletalk.com.bd  ওয়েবসাইট এ আবেদন করতে হবে। আবেদন শেষঃ টেলিটক মোবাইল এর মাধ্যমে 110 টাকা পাঠিয়ে দিতে হবে।
২০২৪ শিক্ষাবর্ষের বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় শিক্ষার্থী ভর্তি করা হবে আর আমরা এখানে পিডিএফ ফাইল যুক্ত করলাম।

বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়
বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়

বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৪

বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় এবছর করণা মহামারীর কারণে সরাসরি ভর্তি ফরম বিতরণ করা হবে। এর জন্য ভর্তি ইচ্ছুক ছাত্র ছাত্রী কে gsa.teletalk.com.bd  ওয়েবসাইটে গিয়ে প্রাথমিক আবেদন করতে। বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় ৬ ষ্ঠ শ্রেণীতে প্রভাতী ও দিবা শাখায় ছাত্রী ভর্তি করানো হবে। প্রভাতী শাখায়  ৩৫৫ জন ছাত্র ভর্তি হতে পারবে। অপরদিকে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় নবম শ্রেণীতে প্রভাতী শাখায় ৩ জন  শিক্ষার্থী ভর্তি হওয়ার সুযোগ পাবে। আমি এ বিষয়ে আরও বিস্তারিত নিচে তুলে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/2021
আবেদনের শেষ সময়: 08/12/2021
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি লটারি ফলাফল ২০২৪

বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৪  প্রকাশিত হয়েছে। এখানে উল্লেখ্য যে করণা মহামারীর কারণে এ বছর আসেন বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় তৃতীয় ও নবম শ্রেণীর ভর্তি পরীক্ষা নেওয়া হয়নি। ভর্তি পরীক্ষার পরিবর্তে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী ডিজিটাল লটারির মাধ্যমে ছাত্র-ছাত্রী সুপারিশ করা হয়েছে। বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের ফলাফল আমরা এই অংশে পিডিএফ আকারে যুক্ত করব । আপনি আপনার কাঙ্খিত শিক্ষার্থীর ফলাফল আমাদের এই ওয়েবসাইট থেকে খুব সহজেই পেতে পারেন। অথবা আপনি বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় অফিসিয়াল ওয়েবসাইট থেকে পিডিএফ ফাইলটি দেখে নিতে পারেন। অথবা আপনি বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় নোটিশ বোর্ডে গিয়ে সরাসরি ফাইলটি দেখে নিতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button