শিক্ষা

নান্দিনা এম. এইচ. কে. সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2023 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

নান্দিনা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ এই নিবন্ধে আলোচ্য বিষয়। আপনি নান্দিনা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি এবং ২০২৩ শিক্ষাবর্ষে ভর্তির ফলাফল অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম।বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে ১৬৭ কিলোমিটার দূরে জামালপুর জেলার রানাগাছা ইউনিয়নে বিদ্যালয়টির অবস্থান। বিভাগীয় শহর ময়মনসিংহ এবং জেলা শহর জামালপুর থেকে এটির দূরত্ব যথাক্রমে ৪৭ কিলোমিটার ও ১২ কিলোমিটার।তৎকালীন ব্রিটিশ আমলে পুঠিয়া (রাজশাহী) রাজ ষ্টেটের জমিদার মহারাণী হেমন্ত কুমারী দেবীর দানকৃত জমির উপর ১৯৩৫ সনের ৫ ডিসেম্বর বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়। এদিন বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ব্রিটিশ বিভাগীয় কমিশনার মি: ডব্লিউ. এইচ. নেলসন, আইসিএস । সাথে ছিলেন রাজা বাহাদুর স্বর্গত: সচীন্দ্র নারায়ণ সন্ন্যাল ও জেলা ম্যাজিস্ট্রেট মি: ডাউ, আইসিএস। জমিদার মহারাণীর পক্ষে শচীন্দ্র নারায়ণ সন্ন্যাল বিদ্যালয়কে ৭ একর জমি লিখে দেন। ১৯৩৭ সনে স্কুলটি কলকাতা বিশ্ববিদ্যালয়ের অনুমোদন লাভ করে।

নান্দিনা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2023

নান্দিনা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2023 নিবন্ধন এই অংশে পূর্নাঙ্গ আলোচনা করা হবে। সারাদেশের সকল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের 2023 শিক্ষাবর্ষের জামালপুর মহানগরীতে অবস্থিত নান্দিনা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় নির্দিষ্ট সংখ্যক আসনে ৬ ষ্ঠ  ট শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। covid-19 ভাইরাসজনিত কারণে এ বছর বিদ্যালয় হাতে কোন ভর্তি ফরম বিতরণ হবে না। ভর্তির আবেদন শুধুমাত্র অনলাইনে পাওয়া যাবে। এই বিজ্ঞপ্তি অনুসারে ঢাকা কলেজিয়েট স্কুল ৬  শ্রেণীতে প্রভাতী ও দবা শাখায়  ১২০ জন ছাত্র ভর্তি হওয়ার সুযোগ পাবে। নান্দিনা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের আগামী 8 ডিসেম্বরের মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণের জন্য বলা হয়েছে।

নান্দিনা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়
নান্দিনা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়

নান্দিনা এম. এইচ. কে. সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2023

নান্দিনা এম. এইচ. কে. সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2023 অনুসারে এবছরেই স্কুল থেকে কোন প্রকার ভর্তিফরম বিক্রি করা হবে না। এর পরিবর্তে শিক্ষার্থীরা শুধুমাত্র অনলাইনে gsa.teletalk.com.bd ঠিকানায় আবেদন ফরম পূরণ করতে পারবে। আবেদন ফরম অনলাইনে  করার শুধু সময় 25 শে নভেম্বর ২০২৩ ইন তারিখ হতে 8-12-২০২৩ ইন তারিখ বিকাল 5 টা পর্যন্ত চলমান থাকবে। আবেদন ফরম পূরণ শেষে প্রত্যেক শিক্ষার্থীকে টেলিটক সিমের মাধ্যমে নির্ধারিত 110 টাকা এসএমএসের মাধ্যমে প্রদান করতে হবে। সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী 12 ডিসেম্বর ২০২৩ তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/২০২৩
আবেদনের শেষ সময়: 08/12/২০২৩
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

নান্দিনা এম. এইচ. কে. সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় লটারি রেজাল্ট 2023

2023 সালে কোভিড 19 এর কারণে বাংলাদেশে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্তৃক সিদ্ধান্ত মোতাবেক ভর্তি পরীক্ষার পরিবর্তে অনলাইনের মাধ্যমে ছাত্র-ছাত্রী নির্বাচন করে ভর্তির সুযোগ দেওয়া হবে সরকারি স্কুলগুলোতে। এরই ধারাবাহিকতায় নান্দিনা এম. এইচ. কে. সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ২০২৩  শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের লটারি রেজাল্ট প্রকাশিত হয়েছে। এই লটারির রেজাল আমরা আমাদের ওয়েবসাইটের এই অংশে পিডিএফ আকারে যুক্ত করব। এছাড়াও আপনি নান্দিনা এম. এইচ. কে. সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ওয়েবসাইটে ২০২৩ শিক্ষাবর্ষের উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল জানতে পারবেন। অথবা আপনি নান্দিনা এম. এইচ. কে. সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় নোটিশ বোর্ডে এই রেজাল্ট খুব সহজেই দেখতে পারবেন।

সরকারি স্কুলের ভর্তি ফলাফল দেখুন এখানে

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button