শুভেচ্ছাস্টাটাস

পবিত্র ঈদুল আযহা ২০২৪ এসএমএস, শুভেচ্ছা, স্ট্যাটাস

পৃথিবীতে ইসলাম ধর্মালম্বীদের ধর্মীয় উৎসবের মধ্যে অন্যতম একটি হচ্ছে ঈদুল আযহা। অর্থাৎ কুরবানীর ঈদ। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিশ্বের প্রতিটি ধর্মপ্রাণ মুসলিম মহান আল্লাহতালার তাকওয়ার জন্য পশু কুরবানী করে থাকে। প্রতিবছর এই ঈদ সমাজের ধনী গরিব প্রতিটি মানুষের মাঝে সকল বৈষম্য দূর করে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হতে সাহায্য করে। ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ আপনজন ও বন্ধুদেরকে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকেন। তাই আজকের আলোচনায় আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিয়ে এলাম পবিত্র ঈদুল আযহা ২০২৪ এসএমএস শুভেচ্ছা ও স্ট্যাটাস। যেখানে আমরা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানানোর জন্য নতুন নতুন শুভেচ্ছা এসএমএস স্ট্যাটাস গুলো উপস্থাপন করেছি।

বিশ্বের প্রতিটি ধর্মের মানুষ নিজেদের ধর্মের ধর্মীয় উৎসবগুলো পালন করে থাকে। পৃথিবীতে প্রতিটি ধর্মের আলাদা আলাদা ধর্মীয় উৎসব রয়েছে এ ধর্মীয় উৎসবগুলো প্রতিটি মানুষকে ধর্মীয় রীতি-নীতি সম্পর্কে বিস্তারিতভাবে জানতে সাহায্য করে থাকে। ধর্মীয় উৎসবগুলো প্রতিটি মানুষ নিজেদের বন্ধু-বান্ধব আপনজনদের সাথে পালন করে থাকে। প্রতিটি ধর্মীয় উৎসবে ধর্মীয় দৃষ্টিকোণ থেকে মানুষকে বিভিন্ন ধরনের শিক্ষা প্রদান করে থাকে। পৃথিবীতে সর্বশ্রেষ্ঠ ধর্ম হিসেবে ইসলাম ধর্মের প্রাধান্য রয়েছে। ইসলাম ধর্মের এই প্রতিটি অনুসারী ব্যক্তি ইসলাম ধর্মের বিভিন্ন ধরনের উৎসব গুলো আপনজনদের সাথে জাঁক জমক ভাবে পালন করে থাকে। এছাড়াও ধর্মীয় দৃষ্টিকোণ থেকে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য এই ধর্মীয় উৎসব উপলক্ষে তারা আল্লাহর ইবাদতের প্রতি অধিক যত্নশীল হয়ে উঠে। প্রতিটি মানুষ নিজেদের আপনজনের সাথে ধর্মীয় উৎসবের সকল আনন্দ খুশিগুলো ভাগাভাগি করে থাকেন এবং এই দিনটিকে তারা যে আনন্দের সাথে উদযাপন করেন।

পবিত্র ঈদুল আযহা ২০২৪ এসএমএস

প্রতিবছর সারা বিশ্বের মুসলিমদের সব থেকে বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা যথাসময়ে উপস্থিত হয়ে থাকে। ঈদুল আযহা উপলক্ষে প্রতিটি মানুষ আল্লাহ তাআলার সন্তুষ্টির জন্য নিজেদের অর্থনৈতিক সামর্থ্য অনুযায়ী পশু কুরবানী করে থাকে। এছাড়াও এই ঈদ উপলক্ষে তারা আপনজনদের মাঝে ঈদের বিভিন্ন আনন্দ খুশি ভাগাভাগি করে। এজন্য আজকে পবিত্র ঈদুল আযহা ২০২৪ এসএমএসগুলো আপনাদের মাঝে উপস্থাপন করেছি। যেগুলো আপনাদেরকে ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানাতে সাহায্য করবে। নিচে পবিত্র ঈদুল আযহা ২০২৪ এসএমএসগুলো উপস্থাপন করা হলো:

  1. “ঈদ মুবারক! আপনার জীবনে আনন্দ, সুখ ও শান্তি আসুক ঈদের সাথে।”
  2. “ঈদ আসছে আবার, শুভেচ্ছা জানাই সবাইকে পূর্ণ হোক আপনাদের প্রত্যেকের প্রাণে।”
  3. “ঈদে মিলন হউক প্রিয় বন্ধু, আনন্দে ভরা হোক আপনার জীবন সব সময়। ঈদ মুবারক!”
  4. “ঈদ মুবারক! আপনার ও আপনার পরিবারের জন্য শুভেচ্ছা ও আনন্দময় একটি ঈদ। আল্লাহ আপনাদের উপর রহমত ও বরকত দান করুক।”
  5. “ঈদ আসছে আবার, সবার আগে পথ হাটুক আবার, খুশির রং ছড়িয়ে আনুক সকলকে, প্রাণে প্রাণ কাটুক আপনাদের জন্য। ঈদ মুবারক!”
  6. “ঈদের দিনে পূর্ণ হোক আপনার সব ইচ্ছা, আপনার জীবন হোক মঙ্গলময় ও সুখময়। ঈদ মুবারক!”

পবিত্র ঈদুল আযহা ২০২৪ শুভেচ্ছা

ধর্মীয় উৎসবে প্রতিটি মানুষ ধর্মীয় উৎসবের শুভেচ্ছা আপনজনদের মাঝে শেয়ার করে থাকেন। প্রতিটি মানুষ নিজেদের মতো করে এই ধর্মীয় উৎসবের শুভেচ্ছা গুলো আপনজনের মাঝে জানিয়ে থাকেন। তাই আজকের প্রতিবেদনটিতে আমরা পবিত্র ঈদুল আযহা ২০২৪ এর শুভেচ্ছা বার্তাগুলো উপস্থাপন করলাম। আপনারা আজকের এই শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানাতে পারবেন। নিচে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা গুলো উপস্থাপন করা হলো:

  • বন্ধু তুমি অনেক দূরে
    তাইতো তোমায় মনে পড়ে
    সুন্দর এই সময় কাটুক খুশিতে,
    সব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে
    ঈদ মোবারক
  • নতুন সকাল নতুন দিন। শুভ হোক ঈদের দিন।
    নতুন রাত বাকা চাঁদ। রঙ্গীন হোক ঈদের রাত।
    ঈদ মোবারক
  • আজ দু:খ ভুলার দিন, আজ মন হবে যে রঙ্গিন। আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সিমাহীন। তার একটাই কারন, আজ যে ঈদের দিন।
    ঈদ মোবারাক
  • ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা। ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি।
    ঈদ মোবারক

পবিত্র ঈদুল আযহা ২০২৪ স্ট্যাটাস

বর্তমান সময় সোশ্যাল মিডিয়া ব্যবহার করার কারণে প্রতিটি মানুষ এখন জীবনের প্রতিটি আনন্দ ও খুশির মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের স্ট্যাটাস মাধ্যমে শেয়ার করেন। তাইতো বর্তমান সময়ে অনলাইনে অনেকেই ঈদুল আযহার স্ট্যাটাস গুলো অনুসন্ধান করেন। তাই আজকের প্রতিবেদনে আমরা পবিত্র ঈদুল আযহা ২০১৩ সকল স্ট্যাটাস তুলে ধরেছি যেগুলো আপনারা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে দিতে পারবেন।

  • আকাশের নীল দিয়ে, হৃদয়ের ছোঁয়া দিয়ে, সবুজের অরণ্য দিয়ে, সাগরের গভীরতা দিয়ে তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।
  • সারা দেশে চলছে ঈদের উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
    ঈদ মোবারক।
  • সপ্ন গুলো সত্যি হোক
    সকল আশা পুরনো হোক।
    দু:খ দুরে যাক, সুখে জীবন ভরে যাক।
    জীবনটা হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য।
    ঈদ মোবারাক!!
  • তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে
    ঈদ মোবারক

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button