স্টাটাস

গোলাপ ফুল নিয়ে ফেসবুক স্ট্যাটাস

গোলাপ ফুল পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। সকলেই ফুলকে পছন্দ করে এবং ভালোবাসে। সেজন্যই আজকে ফুল প্রেমিক প্রতিটি মানুষের জন্য নিয়ে এসেছি গোলাপ নিয়ে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস। গোলাপ ফুল হচ্ছে ভালবাসার প্রতীক। আপনি যদি আপনার প্রিয় মানুষকে ভালোবাসা নিবেদন করতে চান তাহলে আপনার জন্য প্রথমেই প্রয়োজন হবে একটি সুন্দর গোলাপ ফুলের। ফুল প্রতিটি মানুষের ভালোবাসাকে জাগিয়ে তোলে।

তাই ফুলের এই পবিত্রতা দিয়ে আপনি আপনার ভালোবাসার মানুষের মধ্য প্রেম নিবেদন করতে পারবেন। এখন আবার অনেকেই গোলাপ ফুল নিয়ে ফেসবুকে নানা রকমের স্ট্যাটাস গুলো তুলে ধরে থাকেন। যে স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনার ফুলের প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ ঘটে থাকে। তাই আপনি যদি ফুলকে ভালোবেসে থাকেন এবং গোলাপ ফুল নিয়ে ফেসবুকে স্ট্যাটাস গুলো দিয়ে মন্তব্য প্রকাশ করে থাকেন তাহলে নিচে আপনার জন্য তুলে ধরা হলো গোলাপ ফুল নিয়ে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস।

গোলাপ ফুল নিয়ে ফেসবুক স্ট্যাটাস

প্রত্যেকটি ছেলে মেয়ে ফুল পছন্দ করে থাকে। আর গোলাপ ফুলের ক্ষেত্রেতে কোন কথাই হয় না। সেজন্যই আজকে আমি গোলাপ ফুল নিয়ে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরবো। আশা করি আমাদের এই ওয়েবসাইটে দেওয়া গোলাপ ফুল নিয়ে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস গুলো আপনাদের অনেক বেশি পছন্দ হবে। নিচে থাকছে গোলাপ ফুল নিয়ে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস।

  • জীবন কোনো গোলাপ ভর্তি বিছানা নয়। এটা পুরাটায় সমস্যাযুক্ত। এই সমস্যাগুলো আমাদের নতুন অভিজ্ঞতা দিয়ে থাকে এবং নতুন শিক্ষা জীবনে এগিয়ে যাওয়ার জন্য।
  • একটা কাটা তার গোলাপকে সুরক্ষা দেয় শুধু তাদেরকে কষ্ট দেয়ার মাধ্যমে যারা এই গোলাপের পুষ্পকে চুরি করতে চায়।
  • একটা জীবন যাতে ভালোবাসা আছে তাতে কাটাও থাকবে। কিন্তু একটা জীবন যাতে ভালোবাসা নেই তাতে কোনো গোলাপও থাকবে না।
  • জীবন হলো অনিশ্চিত। আজককে তুমি গোলাপ পেলে। কালকে তুমি কাটাকে অনুভব করবে। কিন্তু শেষ ফলাফলটা লাল। 
  • জীবনকে আপনি একটা গোলাপ ফুলের সাথে তুলনা করতে পারেন। কারণ অনেক গুলো কাঁটার পর তবেই গোলাপ ফুল ফোটে ঠিক তেমনই মানুষের জীবনে সফলতার জন্য অনেকগুলো সমস্যাযুক্ত সিঁড়ি পার করে তবেই সফলতার দারে পৌঁছানো যায়। 
  • একজন বলেছিলেন সবচেয়ে সূক্ষ কাঁটা গুলোই  বেশিরভাগ সময় নাজুক গোলাপের সৃষ্টি করে ঠিক তেমনই সবচেয়ে মারাত্মক সমস্যা গুলোই জীবনে সর্বোচ্চ সফলতার সিঁড়ি হিসেবে আত্মপ্রকাশ করে।

উপরে দেওয়া ফেসবুক স্ট্যাটাস গুলো থেকে আপনি যদি গোলাপ ফুল নিয়ে একটি স্ট্যাটাস গুলো আপনার ফেসবুক ওয়ালে শেয়ার করতে চান তাহলে আপনার পছন্দ মতো গোলাপ ফুল নিয়ে সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নিন এবং আপনার পছন্দের মানুষকে গোলাপ ফুলের শুভেচ্ছা জানিয়ে দিন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button