স্পোর্টস

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ফরচুন বরিশাল লাইভ | বিপিএল লাইভ ২০২২

আজকে এই নিবন্ধে আমরা বিপিএল ২০২২ এর সম্পূর্ণ খেলা লাইভ দেখার সিস্টেম সহ আজকের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম বরিশাল খেলাটি সরাসরি দেখাবে। আপনারা যদি অনলাইনে বিপিএল ২০২২ লাইভ খেলা উপভোগ করতে চান তাহলে এই নিবন্ধটি আপনার জন্য। এই নিবন্ধটি আপনি অনুসরণ করলে বিপিএল ২০২২ এর লাইভ খেলা সরাসরি দেখতে পাবেন। লাইভ খেলা দেখার জন্য আপনার যা করতে হবে সব নির্দেশনা এই নিবন্ধে দেওয়া থাকবে। শুক্রবারের এই ম্যাচটি সরাসরি দেখতে পারবেন র‍্যাবিটহলবিডি অ্যাপ, ওয়েব, টি স্পোর্টস, জিটিভি এবং নির্ধারিত বিদেশী চ্যানেলে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ফরচুন বরিশাল লাইভ

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম বরিশাল বিপিএলের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচটি সরাসরি দেখার জন্য আমাদের এই ওয়েবসাইটটি নজর রাখুন। কারণ আমাদের এই ওয়েবসাইট থেকে আমরা বিপিএল লাইভ খেলাটি সরাসরি ইনফো ভান্ডারের পাঠকদের উদ্দেশ্যে শেয়ার করব। যারা ইনফো ভান্ডারের সাথে থাকবে তারা বিপিএল 2022 এর সবগুলো ম্যাচ সরাসরি দেখতে পাবো। আজকের খেলায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম বরিশাল ফরচুন মুখোমুখি হবে। একনজরে আমরা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম বরিশাল ফরচুন দুই দলের খেলোয়াড় তালিকা দেখে নেব।

GTV  বিপিএল লাইভ 2022

T sports বিপিএল লাইভ 2022

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড

স্থানীয় ক্রিকেটার: নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, শামীম পাটোয়ারী, মুকিদুল ইসলাম, রেজাউর রহমান রাজা, সাব্বির রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, আকবর আলী, নাঈম ইসলাম।
বিদেশী ক্রিকেটার: বেনি হাওয়েল, কেনার লুইস, চ্যাডউইক ওয়ালটন, রিয়াদ ইমেরিটাস

সম্ভাব্য একাদশঃ নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, শামীম পাটোয়ারী, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, চ্যাডউইক ওয়ালটন,কেনার লুইস,বেনি হাওয়েল,আকবর আলী, মুকিদুল ইসলাম

ফরচুন বরিশাল স্কোয়াড

সাকিব আল হাসান (আইকন প্লেয়ার)। কাজী নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান, ফজলে মাহমুদ, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নিরোশান ডিকভেলা (শ্রীলঙ্কা), নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর। 
বিদেশি খেলোয়াড়: মুজিব উর রহমান, দানুশকা গুনাথিলাকা, ক্রিস গেইল, ওবেদ ম্যাকা, আলজারি জোসেফ প্রধান কোচঃ খালেদ মাহমুদ সুজন।

সম্ভাব্য একাদশঃ সাকিব আল হাসান,  কাজী নুরুল হাসান সোহান,নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান,মুজিব উর রহমান, দানুশকা গুনাথিলাকা, ক্রিস গেইল, শফিকুল ইসলাম, তাইজুল ইসলাম, জিয়াউর রহমান, তৌহিদ হৃদয়  

বিপিএল লাইভ 2022

বিপিএল লাইভ খেলা দেখানোর জন্য বেশকিছু দেশি-বিদেশি টিভি চ্যানেল টিভি স্বত্ব কিনে নিয়েছে। এমনই কিছু টিভি স্বত্ব কিনে নেওয়া চ্যানেল হল টি স্পোর্টস, জিটিভি, বিদেশি টিভি চ্যানেলগুলোর মধ্যে হল পিটিভি পাকিস্তান সহ আরো অনেক দেশের টিভি চ্যানেল টিভি স্বত্ব কিনে নিয়েছেন। আজকের এই নিবন্ধে আমি জিটিভি এবং T sports সেই কিভাবে খুব সহজে খেলা দেখবেন সেই লিঙ্ক যুক্ত করছে।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button