অ্যাপ

ভিটমেট অ্যাপ ২০২২ ডাউনলোড, ইন্সটল ও ব্যবহার করার নিয়ম।

২০২২ এ ভিটমেট একটি সেরা ভিডিও ডাউনলোডার অ্যাপ। এটি ইউটিউবের পাশাপাশি অনেক সাইট থেকে ভিডিও এবং মিউজিক ডাউনলোড করতে পারে। ভিটমেট অ্যাপ অনেক ফরম্যাট এবং রেজোলিউশনে যেকোনো YouTube ভিডিও ডাউনলোড করতে পারে। আজ আমরা দেখাবো কিভাবে এন্ড্রোয়েড এর জন্য ভিডমেট ডাউনলোড করতে হয় এবং কিভাবে ভিটমেট অ্যাপ ইনস্টল ও ব্যবহার করতে হয়। আপনি এই অ্যাপ  দিয়ে সরাসরি MP3 হিসাবে YouTube ভিডিও ডাউনলোড করতে পারবেন।

এই পোস্টে আপনি পাচ্ছেন একই সাথে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার লিংক, ইন্সটল করার নিয়ম এবং অ্যাপ ব্যাবহার করার নিয়ম। সুতরাং এই পোস্ট টি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ। নিচের তথ্যগুলো অত্যন্ত মনোযোগ সহকারে পড়ুন এবং আজই ভিটমেট ব্যাবহার শুরু করুন ভিডিও ডাউনলোড করার জন্য।

কিভাবে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন?

আসল ভিটমেট অ্যাপ এর তুলনায় নকল ও ভুয়া অ্যাপ এর সংখ্যা অনেক বেশি। তাই যেকোনো বিশ্বস্ত সাইট থেকে ভিটমেট অ্যাপ ডাউনলোড করুন। ভিটমেট এপিকে সর্বশেষ সংস্করণ ডাউনলোড করার পরে, আপনাকে ডাউনলোড করা এপিকে ফাইলটি ইনস্টল করতে হবে। আপনি এপিকে ফাইলে ক্লিক করে ভিটমেট অ্যাপ ইনস্টল করতে পারেন। কখনও কখনও আপনি ” ইন্সটল ব্লকড ” হিসাবে একটি ত্রুটির সম্মুখীন হতে পারেন ৷ চিন্তা করবেন না! এটি একটি সহজ সমস্যা। আপনার যা দরকার তা হল অজানা উত্স থেকে অ্যাপগুলি ইনস্টল করার অনুমতি দেওয়া৷ এটি খুব সহজে আপনার মোবাইলের সেটিং অপশন থেকে ঠিক করতে পারবেন।

আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড লিংক

কিভাবে ভিটমেট অ্যাপ ইন্সটল করবেন?

প্রথমে আপনার মোবাইলের সেটিংসে যান এবং “ সিকিউরিটি সেটিং এ ক্লিক করুন। তারপর সিকিউরিটি অপশন থেকে ডিভাইস অ্যাডমিনিস্ট্রেশন সেকশন খুঁজে বের করুন । সেখানে, আপনি অজানা উত্স অপশন পাবেন এবং এটিকে হ্যাঁ হিসাবে চিহ্নিত করুন। তারপর আবার আপনার ডিভাইসে ভিটমেট ডাউনলোডার ইনস্টল করতে ভিটমেট এপিকে ফাইলটিতে ক্লিক করুন। অন্যান্য থার্ড পার্টি অ্যাপ ইনস্টলেশনের মতো ভিটমেট অ্যাপ বিনামূল্যে ইনস্টল করুন।

কিভাবে ভিটমেট অ্যাপ ব্যবহার করবেন?

“ভিডমেট অ্যাপ কীভাবে ব্যবহার করবেন?” এ প্রশ্নের উত্তর এখানে । আমাদের গ্রাহকদের জন্য আমরা বিস্তারিত তথ্য উপস্থাপন করছি যাতে তারা সহজে ভিটমেট অ্যাপ ব্যবহার করতে পারে। ভিটমেট অ্যাপ এর মাধ্যমে সহজেই যেকোনো ভিডিও ডাউনলোড করতে পারবেন। আপনার যা দরকার তা হল কিছু সহজ পদক্ষেপ অনুসরণ করে ডাউনলোড করতে পারবেন। ভিডিও ডাউনলোড করার সবচেয়ে সহজ উপায় শুধুমাত্র ভিটমেট অ্যাপ দিয়েই সম্ভব। তো চলুন এই চমৎকার ভিডিও ডাউনলোডার অ্যাপের মাধ্যমে ডাউনলোড করা শুরু করি।

ভিটমেট ডাউনলোডার দ্বারা YouTube ভিডিও ডাউনলোড করতে, আপনাকে প্রথমে অ্যাপটি ওপেন করতে হবে। ভিটমেট অ্যাপটি ওপেন করার পরে, আপনি স্টার্ট পেজে YouTube এবং অন্যান্য অনেক সাইট পাবেন। অথবা আপনি উপরের ঠিকানা বারে যেকোন URL লিখতে পারেন যেখান থেকে আপনি ভিডিও ডাউনলোড করতে চান। ভিটমেট অ্যাপের মাধ্যমে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে আপনাকে ইউটিউব এ যেতে হবে এবং সার্চ বারে যেকোনো ভিডিও সার্চ করতে হবে। তারপর, ভিডিওটিতে ক্লিক করুন এবং এটি ভিডিওটি ওপেন হবে।

অথবা আপনি উপরে অবস্থিত অনুসন্ধান বারে নাম ব্যবহার করে সরাসরি যেকোনো ভিডিও, মুভি, নাটক বা গান অনুসন্ধান করতে পারেন। ডাউনলোড করার জন্য আপনাকে শুধু আপনার পছন্দের ভিডিওগুলির নাম লিখতে হবে। সার্চ রেজাল্ট থেকে আপনি যে ভিডিওটি সার্চ করছেন সেটিতে ক্লিক করুন এবং ভিডিওটি দ্রুত লোড হবে।

ভিটমেট অ্যাপ থেকে, আপনি একটি অফিসিয়াল YouTube APP এর মতো অনলাইনে যেকোনো ভিডিও দেখতে ও ডাউনলোড করতে পারেন। আপনি নীচে ডান দিকে একটি তীর ডাউনলোড বোতাম দেখতে পাবেন। যেকোন সাইট থেকে MP4 বা MP3 হিসেবে ভিডিও ডাউনলোড করতে আপনার যা দরকার তা হল ডাউনলোড বোতামে ক্লিক করা।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button