ট্রাভেলট্রেন

ভৈরব টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২২

আজকের এই নিবন্ধের আলোচ্য বিষয় হল ভৈরব বাজার টু ঢাকা ট্রেনের সময়সূচী টিকিট মূল্য ও ভাড়ার তালিকা। এবং ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী টিকিট মূল্য ও ভাড়ার তালিকা এই নিবন্ধে আলোচনা করা হবে। আপনি যদি ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন তাহলে এই নিবন্ধ আপনাকে স্বাগতম। ঢাকা টু ভৈরব বাজার রোডে নিয়মিতভাবে মহানগর গোধুলী এক্সপ্রেস, পার্বত্য এক্সপ্রেস সহ বেশকিছু ট্রেন নিয়মিতভাবে চলাচল করে। নিচে আমি খুব সুন্দর ভাবে একটি টেবিলের মধ্যে সংযুক্ত করব। ভৈরব বাজার থেকে ঢাকা রুটে মহানগর গোধুলি (৭০৩), পার্বত এক্সপ্রেস (৭১০), মহানগর এক্সপ্রেস (৭২১), এগারো সিন্ধুর প্রভাতী (৭৩৮), উপবন এক্সপ্রেস (৭৪০), তূর্ণা এক্সপ্রেস (৭৪১), এগারো সিন্ধুর গোধূলি (৭৫০), কালনী এক্সপ্রেস (৭৭৪) ও কিশোরগঞ্জ এক্সপ্রেস (৭৮২) নামে আন্তঃনগর ট্রেন চলাচল করে। নিচে আন্তঃনগর ট্রেনগুলির ভৈরব বাজার স্টেশন থেকে ছাড়ার সময় এবং ঢাকা স্টেশনে পৌছানোর সময়সূচী দেওয়া হলোঃ

ভৈরব বাজার টু ঢাকা ট্রেনের সময়সূচী

ভৈরব থেকে মহানগর গোধুলী এক্সপ্রেস ট্রেনটি প্রতিদিন সন্ধ্যা 7 টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। এবং ঢাকায় পৌঁছে রাত নয়টা পঁচিশ মিনিটে। অপরদিকে পার্বত্য এক্সপ্রেস ট্রেনটি ভৈরব থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় রাত ৮ টা ৫৩ মিনিটে, ঢাকা পৌঁছায় রাত 10 টা 40 মিনিটে। এই ট্রেনটি মঙ্গলবার বন্ধ থাকে। কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ভৈরব থেকে ঢাকার উদ্দেশ্যে সন্ধ্যা 5 টা 45 মিনিটে রওনা দেয়। ঢাকায় পৌঁছে রাত 8:10 মিনিট। কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার বন্ধ থাকে। তৃণা এক্সপ্রেস ট্রেনটি প্রতিদিন রাত 3 টা 27 মিনিটে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। ঢাকায় পৌঁছায় ভোর 5 টা 15 মিনিটে। এগারসিন্দুর প্রভাতী ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় সকাল 8 টা 10 মিনিটে। ঢাকা পৌঁছায় সকাল 10 টা 40 মিনিটে। এছাড়াও আমি অন্যান্য ট্রেনের সময়সূচী একটি টেবিল আকারে সংযুক্ত করেছি।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
মহানগর গোধুলি (৭০৩) নাই ১৯ঃ৪৪ ২১ঃ২৫
পার্বত এক্সপ্রেস (৭১০) মঙ্গলবার ২০ঃ৫৩ ২২ঃ৪০
মহানগর এক্সপ্রেস (৭২১) রবিবার ১৭ঃ১০ ১৯ঃ১০
এগারো সিন্ধুর প্রভাতী (৭৩৮) নাই ০৮ঃ১০ ১০ঃ৪০
উপবন এক্সপ্রেস (৭৪০) নাই ০৪ঃ৪৭ ০৬ঃ৪৫
তূর্ণা এক্সপ্রেস (৭৪১) নাই ০৩ঃ২৭ ০৫ঃ১৫
এগারো সিন্ধুর গোধূলি (৭৫০) বুধবার ১৪ঃ৪৫ ১৭ঃ০৫
কালনী এক্সপ্রেস (৭৭৪) শুক্রবার ১০ঃ৫৫ ১৩ঃ০০
কিশোরগঞ্জ এক্সপ্রেস (৭৮২) শুক্রবার ১৭ঃ৪৫ ২০ঃ১০

ভৈরব বাজার টু ঢাকা ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস)

ভৈরব বাজার থেকে ঢাকা রুটে ঢাকা মেইল (০১), কর্ণফুলী এক্সপ্রেস (০৩), সুরমা মেইল (১০), ঢাকা এক্সপ্রেস (১০), তিতাস কমিউটার (৩৩), তিতাস কমিউটার (৩৫), ইশা খান এক্সপ্রেস (৪০), চাটলা এক্সপ্রেস (৬৭) ও কুমিল্লা কমিউটার (৮৯) নামে মেইল এক্সপ্রেস ট্রেন চলাচল করে। নিচে মেইল এক্সপ্রেস ট্রেনগুলির ভৈরব বাজার স্টেশন থেকে ছাড়ার সময় এবং ঢাকা স্টেশনে পৌছানোর সময়সূচী দেওয়া হলোঃ

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
ঢাকা মেইল (০১) নাই ০৪ঃ২৭ ০৬ঃ৫৫
কর্ণফুলী এক্সপ্রেস (০৩) নাই ১৬ঃ৩০ ১৯ঃ৪৫
সুরমা মেইল (১০) নাই ০৫ঃ০৭ ০৯ঃ১৫
ঢাকা এক্সপ্রেস (১০) নাই ০২ঃ১৭ ০৬ঃ৪০
তিতাস কমিউটার (৩৩) নাই ০৫ঃ৫৭ ০৮ঃ৩০
তিতাস কমিউটার (৩৫) নাই ১২ঃ৫৯ ১৫ঃ১৫
ইশা খান এক্সপ্রেস (৪০) নাই ১৭ঃ৫০ ২৩ঃ০০
চাটলা এক্সপ্রেস (৬৭) মঙ্গলবার ১৩ঃ৪৮ ১৫ঃ০০
কুমিল্লা কমিউটার (৮৯) মঙ্গলবার ০৮ঃ৫৮ ১২ঃ৫০

ভৈরব বাজার টু ঢাকা ট্রেনের ভাড়া তালিকা

ভৈরব বাজার থেকে ঢাকা খুব স্বল্প খরচে যাতায়াত করা যায়। ট্রেনের এই সুবিধাটি সকল শ্রেণীর ছাত্রী উপভোগ করতে পারে। আপনি যদি ঢাকা টু ভৈরব এবং ভৈরব টু ঢাকা রুটিন একজন যাত্রী হয়ে থাকেন। তাহলে একটি টেবিল থেকে খুব সহজে আপনি বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারবেন।

নিচে ভৈরব বাজার থেকে ঢাকাগামী সকল ট্রেনের টিকিটের মূল্য দেওয়া হলোঃ

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ৮৫ টাকা
শোভন চেয়ার ১০৫ টাকা
প্রথম সিট ১৩৫ টাকা
প্রথম বার্থ ২০৫ টাকা
স্নিগ্ধা ১৯৬ টাকা
এসি সিট ২৩৬ টাকা
এসি বার্থ ৩৫১ টাকা

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button