শিক্ষা

ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2022 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

আজকের নিবন্ধে আমরা ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে আলোচনা করব। আপনি যদি ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২২  অনলাইন অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। এই নিবন্ধে আমরা ভোলা ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ সাল পূর্নাঙ্গ আলোচনা করব।ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের বাংলাদেশের ভোলা জেলার ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান, যা ১৯১৮ খ্রিস্টাব্দে প্রতিষ্ঠিত হয়। ভোলা শহরের কেন্দ্রস্থলে নতুন বাজার সংলগ্ন কাকচক্ষু পুকুরের সামনে শতবর্ষ পুরনো ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের অবস্থান। বর্তমানে বিদ্যালয়টির অধীনে তৃতীয় শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত পড়ানো হয়। মূলত মূল ব্যবস্থাপনায় ষষ্ঠ শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত পরিচালিত হয় বলে বিদ্যালয়টি মাধ্যমিক স্কুল হিসেবে শ্রেণীবদ্ধ। বিদ্যালয়টি প্রভাতি এবং দিবা -এই দুই শাখায় পরিচালিত হয়।

ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2022

ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2022 নিবন্ধন এই অংশে পূর্নাঙ্গ আলোচনা করা হবে। সারাদেশের সকল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের 2022 শিক্ষাবর্ষের ভর্তি পরিক্ষা হবে না । ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় নির্দিষ্ট সংখ্যক আসনে ৩য়   ও  ৬ ষ্ঠ  শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। covid-19 ভাইরাসজনিত কারণে এ বছর বিদ্যালয় হাতে কোন ভর্তি ফরম বিতরণ হবে না। ভর্তির আবেদন শুধুমাত্র অনলাইনে পাওয়া যাবে। এই বিজ্ঞপ্তি অনুসারে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়  ৩য়   শ্রেণীতে প্রভাতী ও দবা শাখায় যথাক্রমে ৫৯ জন ও ৫৬ জন সর্বমোট ১১৫ জন ছাত্র ভর্তি হওয়ার সুযোগ পাবে। অপরদিকে ৬ ষ্ঠ  শ্রেণীর দিবা শাখায় ৫১ ও প্রভাতি ৫৬  জন শিক্ষার্থী ভর্তি হওয়ার সুযোগ পাবে। ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের আগামী ৮ ডিসেম্বরের মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণের জন্য বলা হয়েছে।

ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়
ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়

ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি 2022

ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এবছর ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে ছাত্র-ভর্তি সুপারিশ ক্রমে ভর্তি হবে। এর জন্য কোন প্রকার ভর্তি ফরম বিতরণ হবে না। বিকল্প হিসেবে অনলাইনে ভর্তি ফরমে আবেদন করতে হবে। অনলাইনে ভর্তি ফরমের লিল্ক নিচে যুক্ত করলাম। ভর্তি বিষয়ক যাবতীয় তথ্য পেতে নিচের পোস্টটি অনুসরণ করতে পারেন।
আবেদনের যোগ্যতা ও তথ্য জানতে ক্লিক করুন। আবেদনের যোগ্যতা

ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের আবেদন ফরম 2022

ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ২০২২ শিক্ষাবর্ষের জন্য খুলনা জিলা স্কুলে ভর্তির জন্য কোনো রকম ফরম বিক্রি হবে না। এর বিকল্প হিসেবে অনলাইনে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তির আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদন ফরম পূরণের জন্য gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। আর্টিকেল এর উপরের অংশে আবেদন ফরম এর লিংকটি যুক্ত করেছি। আবেদনের বিষয়ে যাবতীয় তথ্য পেতে আবেদনের যোগ্যতা লেখা লিঙ্কটিতে ক্লিক করুন। এবং ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের আবেদন প্রক্রিয়া আগামী 8 ডিসেম্বর 2021 পর্যন্ত চলবে। অনলাইনে আবেদন করে ভাগ তোর ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে 110 টাকা পাঠিয়ে দিতে হবে। এবং ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের লটারি ফলাফল প্রকাশিত হবে আগামী 15 ডিসেম্বর। এবছর ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে ছাত্রভর্তি চলবে। তৃতীয় শ্রেণীতে মোট দুটি শাখায় দিবা ও পরবর্তীতে যথাক্রমে 116 119 জন ছাত্র ভর্তি হওয়ার সুযোগ পাবে।

আবেদনের শুরুর তারিখঃ ২৫ নভেম্বর সকাল ১১:০০ টা থেকে শুরু হবে

আবেদনের শেষ তারিখঃ ৮ ডিসেম্বর ২০২১‌ খ্রি. তারিখ বিকাল ৫:০০ টা পর্যন্ত।

খুলনা জিলা স্কুলে আবেদন ফরম পূরণের জন্য ক্লিক করুন। gsa.taletalk.com.bd

ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তির লটারি ফলাফল 2022

ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি লটারি ফলাফল প্রকাশিত হয়েছে। আপনারা সকলে অবগত আছেন যে এবছর করণা মহামারীর কারণে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়নি। এর পরিবর্তে লটারির মাধ্যমে ছাত্র-ছাত্রী ভর্তি করানোর সুযোগ নিয়েছে বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এরই পরিপ্রেক্ষিতে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তির লটারির ফলাফল প্রকাশিত হয়েছে। এই নিবন্ধে আমরা খুলনা জিলা স্কুলের লটারি ফলাফল পিডিএফ আকারে যুক্ত করব। এছাড়া আপনি ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট থেকে ফলাফল টি সংগ্রহ করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button