অফার

রবি ১ টাকায় ১০০ এমবি (৫ টাকায় ৫০০ এমবি) অফার ২০২২

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রবি এক দারুন অফার নিয়ে এসেছে। রবি সিমে ১ টাকায় ১০০ এমবি অফার চালু করেছে। একজন গ্রাহক সর্বোচ্চ ৫ বার ১ টাকায় ১০০ এমবি অফার কিনতে পারবে অর্থাৎ ৫ টাকায় ৫০০ এমবি কিনতে পারবে। অফারটি সীমিত সময়ের জন্য চালু করেছে। ইন্টারনেট এর মেয়াদ 3 দিন এই অফার সম্পর্কে বিস্তারিত জানার জন্য এই নিবন্ধটি ভালো করে পড়তে হবে।

রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি। বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে রবি নেটওয়ার্ক এবং রবি ইন্টারনেট সেবা চালু করার পর জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এয়ারটেল কোম্পানি এবং রবি যৌথভাবে কার্যক্রম পরিচালনা করার পর থেকে বাংলাদেশের মানুষের কাছে রবি ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে। এজন্য রবি বিভিন্ন উৎসব অনুষ্ঠানে বিভিন্ন রকম অফার চালু করে থাকে। এর ধারাবাহিকতায় রবি পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে এক টাকায় একশো এমবি অফার চালু করেছে। একজন গ্রাহক সর্বোচ্চ ৫ বার ১ টাকায় ১০০ এমবি অফার নিতে পারবে। অফারটির বিস্তারিত নিচে দেওয়া হল।

রবি ১ টাকায় ১০০ এমবি অফার

আজ ২৪ জুন রবিতে বিশেষ অফার চালু করেছে রবি আজিয়াটা লিমিটেড। পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রবি গ্রাহকগণ মাত্র ১ টাকায় ১০০ এমবি অফার গ্রহণ করতে পারবেন। একজন গ্রাহক সর্বোচ্চ 5 বার এই অফারে নিতে পারবেন। অফারটি ইউএসএসডি কোড এবং রবি অ্যাপ এ পাওয়া যাবে। ১ টাকায় ১০০ এমবি অফার কেনার সর্বশেষ সময় ২৬ জুন ২০২২। প্রতিটি গ্রাহক সর্বোচ্চ ৫ বার টাকায় ১০০ এমবি অফার নিতে পারবেন।

রবি ১ টাকায় ১০০ এমবি অফার কোড

বহুল প্রতীক্ষিত পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে ২৫ জুন ২০২২। হাজারো মানুষের স্বপ্ন বাস্তবায়নের এই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য রবি বিশেষ অফার চালু করল। রবিতে ১ টাকায় ১০০ এমবি অফার শুধুমাত্র পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চালু করেছে। অফারটি নিতে আপনার মোবাইলে ইউএসএসডি কোড ডায়াল করে নিতে পারবেন। এছাড়াও রবি অ্যাপস থেকে এই অফারটি নেওয়া যাবে।

পদ্মা সেতু উদ্বোধনে রবির অফার! ৳১-১০০এমবি-৩দিন! ডায়াল *123*01#

রবি ১ টাকায় ১০০ এমবি অফার রবি অ্যাপে

রবি অ্যাপস থেকে ১ টাকায় ১০০ এমবি অফার টি নেওয়া যাবে। রবি ব্যবহারকারী যারা রবি অ্যাপস ব্যবহার করেন তারা খুব সহজে অ্যাপস ব্যবহার করে এই অফারটি নিতে পারবেন। যারা রবি অ্যাপস ব্যবহার করেন না তাদের জন্য আমরা রবি অ্যাপস এর লিঙ্ক সরবরাহ করেছি। এই লিঙ্কে ক্লিক করে খুব সহজেই অফারটি নিতে পারবেন।

রবি অ্যাপে ক্লিক cutt.ly/inr (২৬ জুন ২০২২ এর মধ্যে সর্বোচ্চ ৫বার)

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি রবি এক টাকায় ১০০ এমবি অফার চালু করেছে। বিষয়টি অবশ্যই অভিনন্দনযোগ্য। আমরা আজকের এই নিবন্ধে এই অফার সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি। অফারটি ভালো লাগলে আপনি এখান থেকেই এখনই নিয়ে নিতে পারেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button