স্টাটাস

ঈদের ফানি মেসেজ, স্ট্যাটাস, উক্তি ২০২৪

সম্মানিত পাঠক, ঈদের অগ্রিম শুভেচ্ছা, ঈদ মোবারক! আজকের এই নিবন্ধে আমরা ঈদের ফানি মেসেজ, ঈদের মজার মেসেজ গুলো আপনাদের সাথে শেয়ার করব। ঈদের মজার মেসেজ, ঈদের ফানি মেসেজ ২০২৪ সংযুক্ত করেছি। আপনারা আমার ওয়েবসাইট হতেই ঈদের ফানি মেসেজ গুলো সংগ্রহ করে ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করতে পারবেন। সেই সাথে ঈদের আনন্দকে আরও মজার করে তুলতে চাইলে আমার ওয়েবসাইট হতে সংগ্রহ কৃত ঈদের মজার মেসেজ গুলো আপনার বন্ধু এবং বান্ধবী কে শেয়ার করে ঈদের আনন্দকে বহুগুণ বাড়িয়ে দিতে পারেন।

ঈদের ফানি মেসেজ

ঈদ সব সময় সকলের জন্য অত্যন্ত আনন্দ, শান্তি নিয়ে আসে। কোন মুসলিম ভাই-বোনদের পাওয়া যাবে না যারা ঈদের দিন নিজেকে খুশি না রাখে। তাই ঈদের দিনে আপনি আপনার বন্ধু এবং বান্ধবী কে মজার মজার কিছু এসএমএস দিয়ে তাদের ঈদের আনন্দকে বহুগুণ বাড়িয়ে দিতে পারেন। এ জন্য আজকের এই নিবন্ধে আমরা ঈদের মজার মজার কিছু এসএমএস আপনাদের জন্য শেয়ার করতে যাচ্ছি। আপনারা আমার ওয়েবসাইট হতে ঈদের মজার মজার এসএমএস গুলো সংগ্রহ করে আপনার প্রিয় বন্ধু-বান্ধবীদের ঈদের শুভেচ্ছা জানাতে পারেন এবং তাদের মনকে আরো প্রফুল্ল করে তুলতে পারেন। আমরা আপনাদের জন্য নিচের মজার মজার মেসেজ গুলো এই আর্টিকেলের সংযুক্ত করেছি।

দিন যায় রাত আসে  এভাবে চলে জীবন প্রক্রিয়া, তারি মাঝে নির্দিষ্ট একটি দিন মুসলমানদের জন্য আনন্দের বার্তা বয়ে আনে তা হচ্ছে ঈদ মোবারক।

অপেক্ষায় আজও প্রহর গুনছি কবে আসবে আনন্দের ঐদিন কবে হবে দেখা প্রিয় মানুষগুলোর সাথে আসছে সেই আনন্দের দিন তাইতো তোমাকে জানাই ঈদ মোবারক।

ঈদ মোবারক  মেসেজ মানে মহা আনন্দে সেইদিন যে দিনটিতে প্রতিটি মুসলমানের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে আনে তেমনি ভাবে তুমিও ঈদ মোবারক আনন্দ উপভোগ করতে  ঈদের শুভেচ্ছা নিও।

দিলাম তোমাকে এসএমএস গ্রহণ করো ঈদ মোবারক শুভেচ্ছা ভুলে যেও না ঈদের দিন তোমায় খুঁজি দিনরাত্রি। 

ঈদুল ফিতরের ফানি স্ট্যাটাস

সম্মানিত পাঠক দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর ঈদ-উল-ফিতর পালিত হচ্ছে। উল ফিতর সকলের জীবনে অত্যন্ত আনন্দ এবং শান্তি বয়ে আনুক এই কামনা করে আজকের এই নিবন্ধে আমরা ঈদুল ফিতরের ফানি মেসেজ সংযুক্ত করেছি। আপনার বন্ধু বান্ধবীকে ঈদুল ফিতরের এই সময় আরো বেশি প্রফুল্ল এবং মজা দেওয়ার জন্য কিছু মজাদার মেসেজ পাঠাতে পারেন। এই জন্য আজকের এই নিবন্ধে আমরা ঈদুল ফিতরের কিছু মজাদার ফানি মেসেজ সংযুক্ত করেছি। ঈদুল ফিতরের ফানি মেসেজ গুলো সংগ্রহ করে আপনার প্রিয় বন্ধু-বান্ধবীদের পাঠিয়ে দেবেন।

হাঁসের ডিম মুরগির ডিম’দেখা হবে ঈদের দিন’ ঈদ মানে আনন্দ ‘ঈদ মানে খুশি’ ঈদের দাওয়াত না দিলে মারবো একটা ঘুষি! ঈদ মোবারক

মন চাইছে কারো সাথে কথা বলি।মন চাইছে কোন প্রিয়জনকে স্মরণ করি।ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম।ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি । – ঈদ মোবারক-

চিঠি দিয়ে নয়’ফুল দিয়ে নয়’কার্ড দিয়ে নয়’কল দিয়ে নয়’মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে জানাই সবাই কে’অগ্রিম ঈদের শুভেচছা’ঈদ মোবারক.[(…..)

ঈদের ফানি মেসেজ
ঈদের ফানি মেসেজ

দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ, সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল । ঈদে থাকব হাসি খুশি তোমাকে চাই পাশাপাশি। অগ্রিম ঈদ মোবারক

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন । তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ । বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দরিয়ে । ঈদ মোবারক , শুভ হোক তোমার ঈদের দিন ।

দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ, সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল । ঈদে থাকব হাসি খুশি তোমাকে চাই পাশাপাশি।

সোনালি সকাল, রোদেলা দুপুর, পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত। সব রঙ্গে রাঙ্গিয়ে থাক আপনার সারাটি বছর, সারাটি জীবন। এই কামনায় ‘ঈদ মোবারাক’

কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়, কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাদে। শুধু এই দিন সব ভুলিয়ে দেয়, ঈদ মোবারাক !!

সপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দু:খ দুরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য। ঈদ মোবারাক!!

যে দিন দেখবো ঈদ এর চাঁদ খুশি মনে কাটাবো রাত নতুন সাজে সাজব সেদিন সেদিন হলো ঈদের দিন আনোন্দে কাটাবো সারা দিন! ঈদ মোবারক

ঈদের সেরা মজার উক্তি

সম্মানিত পাঠক, এই সময়টি আরো বেশি এবং সবচেয়ে ভালো ভাবে উপভোগ করার জন্য আপনার প্রিয় বন্ধু বান্ধবীকে আপনার সঙ্গে নিতে হবে। কোন কারনে আপনার প্রিয় বন্ধু এবং বান্ধবী কে সঙ্গে না পান, তা হলেও তাদের সঙ্গে মজা করতে পারেন? এখন ভাবছেন কীভাবে আমার বন্ধু বান্ধবের সাথে ঈদের এই সময়টিতে মজা করব? চিন্তার কোন কারণ নেই, আজকের এই নিবন্ধে আমরা মজার কিছু এসএমএস সংযুক্ত করে দিয়েছি। এই এসএমএস গুলো দিয়ে আপনার প্রিয় বন্ধু এবং বান্ধবী কে ঈদের এই দিনে আরো মজা আনন্দ দিতে পারেন। আমরা কিছু মজাদার এসএমএস সংযুক্ত করেছি এই এসএমএস গুলো সংগ্রহ করে আপনার প্রিয় বন্ধু এবং বান্ধবীরা ফোনে টেক্সট করে পাঠিয়ে দেবেন।

রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারাক

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । ঈদ মোবারক

ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা।
ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি।
ঈদ মোবারক ।

তুমি হাসি খুশী থেকো
যেমন হাসি থাকে ফুলে,
দুনিয়ার সব দুঃখ যাক তোমায় ভুলে,
দুহাত উড়ায় আজ আকাশে
হয়ে যাও আজ পাখি
আজ হলো তোমার খুশীর ঈদ,

বৃষ্টি আসবে……
আর বাড়ির ছাদ ভিজবে না এমন কি হয় ?
চাঁদ উঠবে……
আর জসনা থাকবে না এমন কি হয় ?
বাগানে ফুল ফোটবে……
আর তুমি সুবাশ পাবে না এমন কি হয় ?
আর ঈদ আসবে……
তুমি দাওয়াতপাবে না এমন কি হয় ?
ঈদের দাওয়াত রইলো
ঈদ মোবারাক

ঈদের সেরা মজার এসএমএস
ঈদের সেরা মজার এসএমএস

কিছু কথা অব্যাক্ত রয়ে যায়
কিছু অনুভুতি মনের মাঝে থেকে যায়,
কিছু সৃতি গোপনে কাঁদায়,
শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয় ।
***** ঈদ মোবারাক *****

তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি
তুমি পাহাড়ের গায়ে ঝরনার পানি,
তুমি বরষার এক পরশ বৃষ্টি,
তুমি মধ্য রাতের পূর্ণিমার চাঁদ,
তোমাকে জানাই ” ঈদ মোবারাক ”

আমাদের দেওয়া ফানি মেসেজ গুলো আপনাদের অবশ্যই ভালো লাগবে বলে আমরা আশা করছি। আমরা এই ওয়েবসাইটে আরো অনেক বিষয় নিয়ে পোষ্ট করেছি। আপনারা চাইলে ঈদুল ফিতরের অন্যান্য পোস্টগুলো দেখে নিতে পারেন। ধন্যবাদ

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button