দিবস

ঈদ মোবারক ক্যাপশন ২০২৪

বাংলাদেশের রবিবার পবিত্র ঈদুল আযহা উদযাপিত হতে যাচ্ছে। দীর্ঘ দুই মাস দশ দিন প্রতীক্ষার পর আমাদের মাঝে চলে আসছে পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ। এই ঈদ উদযাপন করা হয় ত্যাগ ও মহিমার মধ্যে দিয়ে। ঈদকে ঘিরে মানুষের নানা ধরনের পরিকল্পনা থাকে মনের ভিতর। ঈদ পালন করার জন্য ছুটে চলে আসে সবাই তার আপন ঠিকানায় যে যতই দূরে থাকুক না কেন।

ঈদের খুশিতে ভাগাভাগি করে নিতে চায় তার আপন মানুষ জনের সাথে। ঈদের খুশি তখনই পরিপূর্ণ হয় একজন মায়ের কাছে যখন তার সন্তান তার কাছে থাকে, একজন স্ত্রীর কাছে যখন তার স্বামী তার কাছে থাকে ,একজন সন্তানের কাছে যখন তার বাবা তার কাছে থাকে। সবার খুশি দেখতে হবে যদি তাদের সঙ্গে থাকা দূরের মানুষগুলো কাছে চলে আসে। সবাই প্রতীক্ষারর প্রহর গুনতে থাকে দূরের মানুষ কাছে আসার জন্য।

অনেকেই ইন্টারনেটে সার্চ করে থাকে ঈদ মোবারক ক্যাপশন তাদের জন্য আজকে আমাদের এই পোস্টটি সাজানো হয়েছে। পোস্টটিতে দেয়া হয়েছে ঈদ মোবারক ক্যাপশন সম্পর্কে। আশা করি আপনাদের ভাল লাগবে এবং এ থেকে আপনারা আপনাদের প্রিয় মানুষের কাছে পৌঁছে দিতে পারবেন। তবে চলুন আর দেরি নয় আমাদের সঙ্গেই থাকুন।

ঈদ মোবারক ক্যাপশন ২০২৪

ক্যাপশন হচ্ছে ছবির উপরে সুন্দর সুন্দর উক্তি লেখা থাকে। আসে এগুলো সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুকে পোস্ট করা হয়ে থাকে। ফেসবুকে শেয়ার করে বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনের কাছে পৌঁছে দেওয়া হয় মনের ভাব। আর ঈদ মোবারক ক্যাপশন শেয়ার করার মাঝে পৌঁছে যাবে সকালে নিকট ঈদ শুভেচ্ছা বার্তা। আমরা চেষ্টা করব আমাদের দেওয়া ক্যাপশন আপনাদের ভালো লাগবে এবং এগুলো থেকে আপনার ফেসবুকে আপলোড করে থাকবেন। নিম্নে দেওয়া হল ঈদ মোবারক

  • ঈদের আনন্দ ঈদ মানে খুশিঈদের সময় সকলে একসঙ্গে কোলাকুলি করে ভাব বিনিময় করা হয়। ঈদ মোবারক
  • মুসলিমদের জন্য বছরে দুইটি ঈদ পালন করা একটি হচ্ছে ঈদুল ফিতর এবং ঈদুল আযহা। ঈদ মোবারক
  • প্রতীক্ষার পরও শেষ করে আমাদের মাঝে চলে আসছে পবিত্র ঈদুল আযহা। আমরা পবিত্র ঈদুল আযহা বরণ করে নিব আমাদের জীবনে পালন করার জন্য ঈদ ঈদ মোবারক
  • ঈদের শুভেচ্ছা বার্তা জানিয়ে দেওয়ার জন্য আমি আছি তো প্রিয়। তুমি শুধু আমার আপন করে নিও। ঈদ মোবারক
  • ঈদকে সুন্দরভাবে উদযাপিত করার জন্য সবাই সবাইকে ভালবাসতে হবে এবং দয়া করে পাশে থাকতে হবে ঈদ মোবারক।
  • ঈদ নিয়ে আসুক আনন্দ সুখ জীবন থেকে দুঃখ ক্লান্তি দূর করুক। জীবনটা হয়ে উঠুক ভরপুর সুখের। থাকবে না কোন কষ্ট থাকবে শুধুই সুখ আর সুখ। ঈদ মোবারক
  • ঘুম চোখে স্বপ্ন নীল চাওয়া ঈদ হচ্ছে সবকিছু পাওয়া। এই খুশি জীবনে থাকুক সব সময় কখনো হারিয়ে না যায়। ঈদ মোবারক
  • ঈদ মানে একটা নতুন চাঁদ আকাশে উঠবে যে চাঁদ বলে দেবে কবে ঈদ হবে পৃথিবীর বুকে। ঈদ মোবারক
  • ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ একসাথে থাকা ঐক্যবদ্ধতা শিখিয়ে দিয়ে যায়। ঈদ মোবারক
  • ঈদের দাওয়াত তোমায় দিলাম আসবে তুমি আমার বাড়ির। দাওয়াত খানি কবুল করে হাসিমুখে চলে এসো। ঈদ মোবারক

সর্বশেষে বলতে চাচ্ছি যে, এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক এর ক্যাপশন আপনাদের মাঝে নিয়ে হাজির হয়েছে জানিনা কতটুকু আপনাদের ভালো লাগবে আশা করি আপনাদের ভালো লাগবে আমাদের সঙ্গেই থাকুন ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button