দিবস

বিদায় ২০২৩ স্বাগতম ২০২৪ শুভেচ্ছা, স্টাটাস, উক্তি, ক্যাপশন, মেসেজ, এসএমএস, পিকচার

বিদায় জানান ২০২৪ সালকে আর স্বাগতম জানান নতুন বছর ২০২৩ কে। বিদায় ২০২৩ স্বাগতম ২০২৪ উপলক্ষে শুভেচ্ছা,  স্ট্যাটাস, এবং উক্তি এই নিবন্ধে সরবরাহ করা হবে। আপনি যদি ২০২৪ সালের শুভেচ্ছা স্ট্যাটাস উক্তি অনলাইন অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। ধনাম চড়াই-উৎরাই পেরিয়ে পৃথিবীব্যাপী করোনাভাইরাস এর কালো থাবার হাত থেকে বাঁচার জন্য সবাই ২০২৪ সাল কে শুভেচ্ছা জানানোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে। ভালো মন্দ সব কিছুর মধ্য দিয়ে ২০২৩ সাল কে সকলে বিদায় জানানোর জন্য আজ রাত 11 টা 59 মিনিটে উৎসব করার জন্য তৈরি। আপনি ২০২৩ সালকে বিদায় জানানোর জন্য তৈরি তো? ২০২৩ সাল কে বিদায় জানানো এবং ২০২৪ সাল কে শুভেচ্ছা জানানোর জন্য এই নিবন্ধে আমরা কিছু শুভেচ্ছাবার্তা স্ট্যাটাস এবং উক্তি সংযুক্ত করেছে। আপনি এই উক্তি শুভেচ্ছা বার্তা গুলো দিয়ে আজ প্রিয়জনদের দু’বন্ধুকে খুব সহজে নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারবেন।

বিদায় ২০২৩ স্বাগতম ২০২৪ শুভেচ্ছা

2019 সালে করোনাভাইরাস শুরু হওয়ার পর করোনাভাইরাস এর সবচেয়ে ভয়াবহ রূপ দেখেছে 2021 সালে বিশ্বব্যাপী। একের পর এক মহামারী করোনাভাইরাস এর ভেরিয়েন্ট পৃথিবীতে নাকাল করে দিয়েছে। তাই সব মিলিয়ে করোনাভাইরাস পরিস্থিতির কারণে 2021 সাল সকলের কাছে খারাপ গেছে। 2021 সালের এ সব সময় ক্যালেন্ডার থেকে সকলকে ভুলে যাওয়ার জন্য অনুরোধ করছি। অপরদিকে 2021 সাল অনেকের কাছেই স্মরনীয় হয়ে থাকবে। কারণ 2021 সালে কেউ নতুন বিয়ে নতুন চাকরি নতুন জীবন শুরু করেছে। তাই 2021 সাল সকলের কাছে ভালো মন্দই চলে গেছে। এখন সময় এসেছে ২০২৩ সালকে বরণ করে নেওয়ার।

বাই বাই ২০২৩ স্বাগতম ২০২৪ শুভেচ্ছা

শুভ নববর্ষ ২০২৪ উফ! অবশেষে, এই রোলারকোস্টার বছর শেষ হতে চলেছে এবং আমরা নতুন বছরে প্রবেশের জন্য অপেক্ষা করতে পারি না। নতুন বছর আমাদের নতুন করে শুরু করার আরেকটি সুযোগ দেবে। সারা বিশ্বে নববর্ষ অত্যন্ত আড়ম্বর ও আড়ম্বরে উদযাপিত হয়। যদিও, করোনাভাইরাসের ক্রমবর্ধমান সংখ্যা এবং COVID-19-এর একটি নতুন স্ট্রেনের কারণে নতুন বছরটি একটি শান্ত বিষয় হবে।  গুডবাই 2021। এখন যেহেতু আমরা ২০২৩-এ প্রবেশ করছি, এটিই সেরা যে আমরা অনেক আনন্দ এবং আনন্দের সাথে বছরটি উদযাপন করি।

আসুন আমাদের নববর্ষের রেজোলিউশনটি একে অপরের সাথে থাকার জন্য তৈরি করি এবং প্রয়োজনে সহকর্মী মানুষদের সাহায্য করি যদিও আমরা তাদের ব্যক্তিগতভাবে জানি না। তাই আসুন কিছু দয়া এবং উল্লাস ছড়িয়ে দিন! শুভ নব বর্ষ!

– আপনার একটি মহান বছর অপরিমেয় সুখ এবং ভাগ্য ভরা যাক! সুস্বাস্থ্যের মধ্যে থাকুন এবং সাফল্যের বৃহত্তর উচ্চতা অর্জন করুন। আপনি এগিয়ে একটি বিস্ময়কর বছর শুভেচ্ছা!

– এই বার্তাটি আপনাকে এবং আপনার পরিবারকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাতে। আশা করি আপনার একটি দুর্দান্ত বছর কেটেছে এবং এবার আরও ভাল একটি বছর কাটবে। আপনার কাছের এবং প্রিয়জনদের সাথে সময় কাটান। উপভোগ করুন!

– আমাদের চারপাশের সমগ্র বিশ্ব এক বছরের মধ্যে বড় হওয়ার সাথে সাথে, আমি আশা করি আপনি এমন একটি হৃদয়ের অধিকারী হবেন যা বরাবরের মতোই তারুণ্য এবং প্রফুল্ল থাকবে। শুভ নব বর্ষ!

– আপনার দিনগুলি সোনায় আঁকা হোক। আপনার জীবন হীরাতে ভরা হোক। তারাগুলি আপনার পৃথিবীতে উজ্জ্বলভাবে জ্বলুক। আপনার একটি আনন্দ-ভরা বছর হোক। শুভ নব বর্ষ.

– রংধনুর মতো রঙিন এবং সূর্যের মতো উজ্জ্বল গোলাপের মতো সুগন্ধি এবং আনন্দ এবং মজায় ভরা। আপনি একটি শুভ নববর্ষের শুভেচ্ছা.

– সমস্ত মজার জন্য ধন্যবাদ, এবং সুন্দর মুহূর্তগুলি আমরা ভাগ করেছি৷ গৌরবময় নববর্ষে আমাদের আরও অনেক কিছু হোক।

– জীবন দখল সম্পর্কে নয়; এটি প্রশংসা, নতুন আশা এবং আকাঙ্ক্ষা সম্পর্কে। শুভ নব বর্ষ.

– একটি নতুন বছর নতুন শুরু করার এবং পুরানো অনুশোচনাকে ছেড়ে দেওয়ার একটি সুযোগ। শুভ নব বর্ষ.

বিদায় ২০২৩ স্বাগতম ২০২৪ স্টাটাস, ফেসবুক ক্যাপশন

 

১. নতুন পোশাক, নতুন সাজ।

নতুন বছর শুরু আজ।

মিষ্টি মন, মিষ্টি হাসি,

শুভেচ্ছা জানাই রাশি রাশি

শুভ নববর্ষ ২০২৪।

২. কামনা করি এই নতুন বছর তোমার সাফল্যের কাহিনি শোনাবে। আনন্দ ও সাফল্য তোমার প্রতিটি পথ অনুসরণ করুক। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

৩. ২০২৩-এ সুস্বাস্থ্য, আনন্দ এবং সমৃদ্ধির জয়গান গাও।

৪. ২০২৩-এ তোমায় ভালোবেসে আমি শ্রেষ্ঠ কাজটি করেছি। ২০২৪-এ এক সঙ্গে মিলে নিজের প্রেম কাহিনি লিখব চলো। শুভ নববর্ষ।

৫. নতুন বছরের নতুন দিন,

অল্প কিছু শুঙেচ্ছা নিন।

দুঃখগুলি ঝেড়ে ফেলুন,

নতুন কিছু স্বপ্ন গড়ুন।

নতুন বছর নতুন আশা,

রইল কিছু ভালোবাসা।

৬. ফুরিয়ে গেল একটি বছর

সময় হল বিদায় বেলার,

নতুন দিনে নতুন ভাবে

দেখা হবে দুজনে আবার।

হ্যাপি নিউ ইয়ার

৭. নতুন বছর নতুন নতুন সুযোগ নিয়ে আসে। কিন্তু আমি এই ভেবে আনন্দিত যে, এই সময়েও আমি তোমারে কাছে পাব।

৮. একটি অসাধারণ বছরে আমি তোমার অসাধারণ বন্ধুত্বের জন্য কৃতজ্ঞ থাকব। ধন্যবাদ। নতুন সূচনার জন্য চিয়ার্স। হ্যাপি নিউ ইয়ার।

৯. নতুন বছরে পুরনো প্রেমে নতুন করে ডুবি।

নতুন বছরে তোকে আবার নতুন করে খুঁজি।

১০. আর একটি বছর আনন্দ-উৎসাহে ভরপুর স্মৃতিতে কেটে গেল। তুমি আমার বছর সুন্দর করে গড়ে তুলেছিলে। কামনা করি ২০২৩-এও এমনই কাটবে। তুমি আমার পাশে থাকলে প্রতি মিনিট অভিনবত্বে ভরে থাকে। কামনা করি এই বছরও তোমার মতোই অসাধারণ কাটবে।

১১. নতুন সূর্য, নতুন গান।

নতুন সুর, নতুন প্রাণ।

নতুন ঊষার নতুন আলো।

নতুন বছর কাটুক ভালো।

কাটুক বিষাদ আসুক হর্ষ।

শুভ হোক নববর্ষ।

বিদায় ২০২৩ স্বাগতম ২০২৪ উক্তি

একজন আশাবাদী নতুন বছর দেখার জন্য মধ্যরাত পর্যন্ত জেগে থাকেন৷ একজন হতাশাবাদী পুরানো বছর চলে যাওয়ার বিষয়টি নিশ্চিত করতে জেগে থাকেন – বিল ভন

-বর্ষের সমাপ্তি কোন শেষ বা শুরু নয় বরং চলমান, সমস্ত জ্ঞানের সাথে যা অভিজ্ঞতা আমাদের মধ্যে জাগিয়ে তুলতে পারে-হ্যাল বোরল্যান্ড

-একটি নতুন বছরের জন্য শুভকামনা এবং আমাদের জন্য এটি সঠিকভাবে পাওয়ার আরেকটি সুযোগ—অপরাহ উইনফ্রে

প্রত্যেক মানুষেরই জানুয়ারির প্রথম দিনে নতুন করে জন্ম নেওয়া উচিত। একটি নতুন পৃষ্ঠা দিয়ে শুরু করুন—হেনরি ওয়ার্ড বিচার

আগামীকাল একটি 365-পৃষ্ঠার বইয়ের প্রথম ফাঁকা পৃষ্ঠা। একটি ভাল লিখুন – ব্র্যাড পেসলে

– আপনার সমস্ত সমস্যা আপনার নববর্ষের রেজোলিউশন পর্যন্ত স্থায়ী হোক – জোই লরেন অ্যাডামস

– আমাদের ভাগ্যকে ধরে রাখা নক্ষত্রের মধ্যে নয় বরং আমাদের নিজেদের মধ্যে – উইলিয়াম শেক্সপিয়ার

– শুরুটি কাজের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ – প্লেটো

– প্রতিটি নতুন দিনে লুকিয়ে থাকা সুযোগগুলি খুঁজে বের করার সংকল্প নিয়ে নতুন বছরের কাছে যান – মাইকেল জোসেফসন

-প্রতিটি নতুন বছরে আপনাকে আরও ভালো মানুষ খুঁজে পেতে দিন – বেঞ্জামিন ফ্র্যাঙ্কলিন

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button