দিবস

Happy Valentine’s Day 2025 Wishes, SMS, Message, Status in Bengali

আজকের নিবন্ধন আলোচ্য বিষয় ভ্যালেন্টাইন্স ডে 2025 শুভেচ্ছা মেসেজ স্ট্যাটাস উক্তি এবং ছবি। সম্মানিত পাঠক, আপনি যদি অনলাইনে ভ্যালেন্টাইন্স ডের শুভেচ্ছাবার্তা শুভেচ্ছা এসএমএস ভ্যালেন্টাইন্স ডে স্ট্যাটাস 2023 অনুসন্ধান করে থাকেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। ভ্যালেন্টাইন’স ডে পালনের জন্য অনেকেই অনলাইনে সকল বিষয় অনুসন্ধান করে থাকে। আপনিও যদি অনলাইনে ভ্যালেন্টাইন’স ডে পালনের জন্য ভ্যালেন্টাইন্স ডে শুভেচ্ছা বার্তা, ভালেন্টাইনস ডে স্ট্যাটাস, অনুসন্ধান করে থাকেন তাহলে এই নিবন্ধে আপনি সকল তথ্য পাবেন।

হ্যাপি ভ্যালেন্টাইনস ডে 2025

ভ্যালেন্টাইন্স ডে প্রতিবছর ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পুরো পৃথিবীতে পালিত হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশে প্রতিবছর ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ভ্যালেন্টাইন্স ডে পালিত হয়ে থাকে। সারা পৃথিবীর নয় প্রতি বছর 14 ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস বা ভ্যালেন্টাইন্স ডে পালন করা হয়ে থাকে। তাই আপনারা যারা বিশ্ব ভালোবাসা দিবসে বা ভ্যালেন্টাইন’স ডে পালনের জন্য বিশেষ এসএমএস এবং স্ট্যাটাস অনলাইনে অনুসন্ধান করছেন তারা এই নিবন্ধ থেকে এ সকল বিষয়ে সংগ্রহ করে নিতে পারবেন।

হ্যাপি ভ্যালেন্টাইনস ইতিহাস

২৬৯ সালে ইতালির রোম নগরীতে সেন্ট ভ্যালেন্টাইন’স নামে একজন খৃষ্টান পাদ্রী ও চিকিৎসক ছিলেন। ধর্ম প্রচারের অভিযোগে তৎকালীন রোম সম্রাট দ্বিতীয় ক্রাডিয়াস তাকে বন্দী করেন। কারণ তখন রোমান সাম্রাজ্যে খৃষ্টান ধর্ম প্রচার নিষিদ্ধ ছিল। বন্দী অবস্থায় তিনি জনৈক কারারক্ষীর দৃষ্টিহীন মেয়েকে চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তোলেন। এতে সেন্ট ভ্যালেন্টাইনের জনপ্রিয়তা বেড়ে যায়। আর তাই তার প্রতি ঈর্ষান্বিত হয়ে রাজা তাকে মৃত্যুদণ্ড দেন। সেই দিন ১৪ই ফেব্রুয়ারি ছিল। অতঃপর ৪৯৬ সালে পোপ সেন্ট জেলাসিউও ১ম জুলিয়াস ভ্যালেন্টাইন’স স্মরণে ১৪ই ফেব্রুয়ারিকে ভ্যালেন্টাইন’ দিবস ঘোষণা করেন।

Happy Valentine's Day
Happy Valentine’s Day

Happy Valentine’s Day 2025 শুভেচ্ছা বার্তা

টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে। এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে…

তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের দ্বিতীয় শ্রেষ্ঠ কাজ , আর প্রথমটি ছিলো তোমায় খুজে বের করা।
ভালোবাসি তোমায় এবং সর্বদা বাসবো, আজ বললাম ও সারা জীবন বলবো।
হ্যাপি ভ্যালেন্টাইন ডে…

তুমি আমার সৃষ্টিসীমার বাইরে হতে পার,
কিন্তূ আমার হৃদয় থেকে দূরে নয়॥
তুমি আমার নাগালের বাইরে যেতে পার,
কিন্তূ আমার মন থেকে নয়॥
আমি তোমার কাছে কিছু না হতে পারি!
But তুমি আমার জীবনের সবকিছু॥

মন যদি আকাশ হতো, তুমি হতে চাঁদ,
ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত..
সুখ যদি হৃদয় হতো, তুমি হতে হাসি,
হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি..!!.

.চোখে আছে কাজল কানে আছে দুল,
ঠোট যেন রক্তে রাঙা ফুল,
চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,
এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন।
আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ।
কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।।

হতে পার তুমি মন থেকে দুরে তথাপি, রয়েছো মোর নয়ন পুরে॥
হয়তো তুমি নেই এই হৃদয়ে, তবুও রয়েছো পরশের-ই ভিতরে।
কারণ, ভালবাসি শুধুই তোমারে॥

একদিন দুজনে হাঁটব আবার উড়বে তোমার চুল, একদিন শূন্য বাতাস ছুয়ে যাবে কৃষ্ণচুড়ার ফুল…
হ্যপি ভ্যালেন্টাইন ডে

Happy Valentine’s Day 2025 মেসেজ

বন্ধু আমি চাইনা তোমার অসীম সুখের ভাগ, কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমায় ডাক, তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি, মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি !

একটু ভালোবাসা দিবি? যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ, থাকবে না, না পাওয়ার যন্ত্রনা, থাকবে না মায়া কাঁন্না, থাকবে শুধু সীমাহীন অনুভূতি, যেই অনুভূতি কে সাথী করে কাটিয়ে দিবো সারাটা জীবন।

কেউ কেউ লাভ করে, আবার কেউ করে ইনজয়। কেউ খাঁয় ছেকা, কেউ হয় একা। কেউ বলে জান, কেউ করে বিষপান। কারো মুখা হাসি, আবার কারো গলায় ফাঁসি, Love Is Not Fun, So সাবধান, আর এখনকার মেয়েরা হয় বেইমান।

আজ না খুব একা একা লাগছে। চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না। কেন এমন হয় বলোতো ! ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে ! তোমাকে ছাড়া যে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয় !

৭ ফেব্রুয়ারি= রোজ ডে। ৮ ফেব্রুয়ারি= প্রপোস ডে। ৯ ফেব্রুয়ারি= চকলেট ডে। ১০ ফেব্রুয়ারি= টেডি ডে। ১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে। ১২ ফেব্রুয়ারি=hug ডে। ১৩ ফেব্রুয়ারি= কিস ডে। ১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।

Happy Valentine's Day
Happy Valentine’s Day

“ভালোবাসা” শব্দটা হয় না কখনো পুরানো.. হয় না কখনো মলিন.. হয় না ধূসর কিংবা বর্নহীন.. যা শুধু রংধনুর রঙে রঙিন.. হোক না সেটা এপার কিংবা ওপারের.. তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা!

কাউকে দুর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালোবাসা।

কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!

Happy Valentine’s Day 2025 স্ট্যাটাস

শুভ ভ্যালেন্টাইনস ডে, ভালবাসা. আমি তোমাকে আমার পাশে পেয়ে কৃতজ্ঞ।

আমার জীবনে তোমাকে পেয়ে আমি খুব খুশি। শুভ ভালোবাসা দিবস, প্রিয়তমা!

আপনি আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে, আমার সুখ.

হ্যাপি ভ্যালেন্টাইনস ডে 2021। আপনি শুধু এই একদিন নয়, সারা বছর জুড়ে ভালোবাসা উদযাপন করুন।

তুমি ছাড়া আমি কিছুই না, তোমাকে ছাড়া আমিই সবকিছু। আমার সবকিছু হতে আপনাকে ধন্যবাদ. শুভ ভালোবাসা দিবস!

তুমিই আমি যা চেয়েছিলাম এবং আমি খুব খুশি যে তুমি আমার। আমার চিরকালের ভ্যালেন্টাইনকে সবচেয়ে মধুর, সুখী দিনটির শুভেচ্ছা জানাই!

আমার প্রিয়তমকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। আমার জীবনে আসার জন্য এবং এটিকে চিরতরে বিশেষ করে তোলার জন্য ধন্যবাদ।

আমার ভাল অর্ধেক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ. শুভ ভ্যালেন্টাইনস ডে 2025!

Happy Valentine’s Day 2025 উক্তি

ভালোবাসা দিবসে আপনাকে আন্তরিক শুভেচ্ছা। এই ভালবাসার বন্ধন যেন আমাদের জীবনে আনন্দ নিয়ে আসে এবং আমাদের দুজনের জন্য যা সবচেয়ে ভাল তা আমাদের পথপ্রদর্শন করে।

সম্পর্কের মধ্যে থাকা মানে একে অপরকে বিশ্বাস করা এবং ভাল এবং খারাপ সময়ে একে অপরের পাশে থাকা। আপনি একটি খুব শুভ ভালোবাসা দিবসের শুভেচ্ছা.

আমার কাছে, ভ্যালেন্টাইনস ডে শুধুমাত্র ভালবাসার প্রকাশের জন্য নয়, এটি আপনাকে জানানোর জন্য যে আপনি আমার কাছে খুব বিশেষ এবং প্রিয়। ভালোবাসা দিবসে আপনাকে আন্তরিক শুভেচ্ছা।

আমরা যেন সবসময় সুখী এবং সুখী নয় এমন সময়ে প্রত্যেকের পাশে দাঁড়াতে পারি। আমার প্রিয়তমকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাই।

আমি সর্বদা আপনার মধ্যে আমার শক্তি খুঁজে পেয়েছি কারণ আপনিই যিনি আমাকে অনুপ্রাণিত করেন এবং আমাকে একজন ভাল মানুষ করে তোলেন। আপনি একটি উষ্ণ এবং শুভ ভালোবাসা দিবসের শুভেচ্ছা.

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে আমরা একে অপরের সাথে ভাগ করে নেওয়া ভালবাসার বন্ধন, শ্রদ্ধার বন্ধন, বিশ্বাসের বন্ধন উদযাপন করে। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে আমার ভালবাসা.

আপনি যখন আমার সাথে থাকবেন, আমি জানি যে সবকিছু ঠিক হয়ে যাবে কারণ আপনি আমার সবচেয়ে বড় সমর্থন ব্যবস্থা। আপনি একটি খুব শুভ ভালোবাসা দিবসের শুভেচ্ছা.

সর্বদা একে অপরকে ধরে রাখার এবং একে অপরের মধ্যে সেরাটি তুলে আনার প্রতিশ্রুতি দিয়ে আসুন এই ভ্যালেন্টাইন্স ডেকে একটু অতিরিক্ত বিশেষ করে তুলি। শুভ ভালোবাসা দিবস.

এই সম্পর্কের সবচেয়ে সুন্দর জিনিসটি হল যে আমরা কোনও শর্ত ছাড়াই একে অপরের জন্য সবসময় আছি। আপনি একটি খুব শুভ ভালোবাসা দিবসের শুভেচ্ছা.

প্রতিটি ভ্যালেন্টাইনস ডে আমাদের মনে করিয়ে দেয় যে আমরা একে অপরের কাছে অনেক মূল্যবান। আমার ভালবাসা আপনাকে একটি আশীর্বাদ এবং সুন্দর ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাই।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button