ফিনান্স

বাটা বিকাশ ক্যাশব্যাক অফার ২০২২

বাটা বিকাশ ক্যাশব্যাক অফার সম্পর্কে আমাদের এই পোস্টে বিস্তারিত আলোচনা হবে। তাই আপনি যদি বাটা বিকাশ ক্যাশব্যাক অফার সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে এই নিবন্ধটি আপনার জন্য। বিকাশ গ্রাহকগণ তাদের অনলাইন পেমেন্ট বিভিন্ন ক্যাশব্যাক সম্পর্কে জানতে আগ্রহী। সেজন্যই আজকে আমি বাটা বিকাশ ক্যাশব্যাক অফার সম্পর্কে আপনাদের জানাতে চাচ্ছি। তাই বাটা বিকাশ ক্যাশব্যাক অফার সম্পর্কে জানতে আমার এই নিবন্ধটি পুরোটি ভালো ভাবে অনুসরণ করুন। বাটা বিকাশ ক্যাশব্যাক অফার সম্পর্কে জানতে হলে আপনাকে সর্ব প্রথমে জানতে হবে ক্যাশব্যাক অফার কি?

ক্যাশব্যাক অফার কি?

ক্যাশব্যাক অফার হচ্ছে আপনি নির্দিষ্ট কিছু ব্রান্ডের জিনিসপত্র কিনে নির্দিষ্ট মাধ্যমে পেমেন্ট করলে আপনাকে সেই কোম্পানি থেকে মোট মূল্যের একটি পারসেন্টেন্স ফেরত দেওয়া হয়। সেক্ষেত্রে অবশ্যই আপনাকে ওই কোম্পানির নির্দিষ্ট কিছু শর্ত পূরণ করতে হবে। উদাহরণস্বরূপ বলা যায় ধরুন আপনি বাটাতে কোন পণ্য ক্রয় করেছেন। কোম্পানির শর্ত হলো আপনি যদি 600 টাকার বেশি পণ্য কিনেন এবং সেই পণ্যের দাম বিকাশের মাধ্যমে পেমেন্ট করেন তাহলে আপনাকে 10% ক্যাশব্যাক ফেরত দেয়া হবে। সেক্ষেত্রে আপনাকে পুরো টাকাটি পেমেন্ট করতে হবে। এবং বিকাশ কোম্পানি আপনাদের ক্যাশব্যাক কিছু সময় পর ফেরত দেবে। আশা করি আপনারা ক্যাশব্যাক অফার সম্পর্কে বুঝতে পেরেছেন।

বাটা বিকাশ ক্যাশব্যাক অফার 2022

বিকাশ বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ব্যাংকিং কম্পানি। বিকাশ বাংলদেশের সিংহভাগ মানুষ ব্যবহার করে থাকে। প্রতিদিন নিত্য প্রয়োজনীয় দরকারে টাকা লেনদেনের ক্ষেত্রে মানুষের বিশ্বস্ত সঙ্গী হয়ে দাঁড়িয়েছে বিকাশ। আমাদের প্রয়োজনীয় লেনদেনের এমন কোন ক্ষেত্র নেই সেক্ষেত্রে বিকাশে লেনদেন করা হয় না। টিউশন ফি থেকে শুরু করে যাবতীয় কেনাকাটায় এখন সবাই বিকাশ ব্যবহার করছে। এই প্রয়োজনীয় কোম্পানিটি তাদের গ্রাহকদের সুবিধার জন্য বিভিন্ন সময়ে নির্দিষ্ট কিছু কোম্পানির উপর ক্যাশব্যাক দিয়ে থাকে। তাই এই নিবন্ধে আমরা বাটা বিকাশ ক্যাশব্যাক অফার আপনাদের জানাচ্ছি।

বাটা-তে বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্ট করলেই ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

বাটা বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার

ভালবাসাটা একটি বহুজাতিক জুতা উৎপাদন কারি কোম্পানি। বাটা কোম্পানি টি চালু হওয়ার পর থেকে পৃথিবীর বিভিন্ন দেশে তাদের ব্যবসা পরিষদ বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় বাটা বাংলাদেশের স্বাধীনতার আগে থেকেই তাদের ব্যবসা কার্যক্রম পরিচালিত করে আসছে। এটি দীর্ঘদিন সুনামের সহিত বাংলাদেশের তাদের ব্যবসা পরিচালনা করায় শীর্ষ স্থান অধিকার করেছে। বাটা বাংলাদেশের শ্রেষ্ঠ স্থান অধিকার করার পেছনে রয়েছে এই কোম্পানিটির উন্নতমানের ডিজাইন এবং গুণগত মানে ভালো হাওয়া ।

বাটা বাংলাদেশের শীর্ষস্থানীয় কোম্পানি গুলোর মধ্যে একটি। তাই বাটার গ্রাহক দিন দিন বৃদ্ধি পাচ্ছে । বাটার ব্যাপকসংখ্যক গ্রাহকদের সুবিধার্থে বিভিন্ন মাধ্যমে তাদের প্রেমেন্ট নিয়ে থাকে। তেমনি একটি পেমেন্ট গেটওয়ে হচ্ছে বিকাশ পেমেন্ট। যেহেতু বাংলাদেশের ব্যাপক সংখ্যক মানুষ অনলাইন মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশ ব্যবহার করে থাকে তাই বাটা বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার দিয়ে থাকে। তাই আপনি যদি বিকাশ বাটা ক্যাশব্যাক অফার নিতে চান তাহলে নিচের শর্তসমূহ সহ বিস্তারিত দেখে নিতে পারেন।

বাটা বিকাশ ক্যাশব্যাক কিভাবে পাবেন?

বাটা তে আপনি নির্দিষ্ট পরিমাণ কেনাকাটা দশ পার্সেন্ট পর্যন্ত ডিসকাউন্ট পাচ্ছেন।। সে ক্ষেত্রে আপনাকে অবশ্যই বিকাশ অ্যাপ থেকে মার্চেন্ট একাউন্টে পেমেন্ট করতে হবে।

উল্লিখিত ব্র্যান্ডগুলোর নির্ধারিত শাখাসমূহ থেকে কেনাকাটা করে ক্যাশব্যাক পাবেন
– অফারটি উপভোগ করতে আপনার সক্রিয় বিকাশ একাউন্ট থেকে নির্ধারিত মার্চেন্ট একাউন্টে পেমেন্ট করুন
– অফারটি পবিত্র ঈদ-উল-ফিতরের দিন পর্যন্ত চলবে
– পেমেন্ট বিকাশ করার সাথে সাথেই আপনার বিকাশ একাউন্টে ক্যাশব্যাক পৌঁছে যাবে
– ক্যাশব্যাক পেতে আপনার বিকাশ একাউন্টের ইনকামিং লেনদেন সুবিধা অবশ্যই সক্রিয় থাকতে হবে, অন্যথায় আপনি এই ক্যাম্পেইনের ক্যাশব্যাক থেকে বঞ্চিত হবেন
– আপনার একাউন্টের স্ট্যাটাসজনিত কারণ ব্যতীত অন্য কোনো কারণে ক্যাশব্যাক প্রদান করা সম্ভব না হলে, বিকাশ ক্যাম্পেইন শেষ হওয়ার পরবর্তী ২ মাসের মধ্যে নির্দিষ্ট বিরতিতে ৩ বার ক্যাশব্যাক প্রদান করার চেষ্টা করবে। সকল চেষ্টা ব্যর্থ হলে এই ক্যাম্পেইনের জন্য আপনার ক্যাশব্যাকটি বাতিল বলে গণ্য হবে।
– বিকাশ যেহেতু গ্রাহকদের শুধু পেমেন্ট সেবা প্রদান করছে, তাই মার্চেন্ট গ্রাহককে পণ্য সরবরাহ করতে না পারলে বা মার্চেন্টের কাছে সরবরাহ করার মত পণ্য না থাকলে, তার জন্য বিকাশ দায়ী থাকবে না। পণ্য সরবরাহ না করতে পারার কারণে যদি মার্চেন্ট গ্রাহককে টাকা ফেরত দেন, তাহলে বিকাশ-এর কাছে উক্ত লেনদেন বাতিল বলে গণ্য হবে না এবং গ্রাহকের ক্যাশব্যাক লিমিট পুনর্বহাল হবে না। নির্দিষ্ট ঐ লেনদেনের বিপরীতে পাওয়া ক্যাশব্যাকের পরিমাণ এই ক্যাম্পেইনের ক্যাশব্যাক সীমার মধ্যে বিবেচিত হবে
– বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো সময়, যেকোনো পরিস্থিতিতে ক্যাম্পেইনের শর্তসমূহ পরিবর্তন/ পরিবর্ধন অথবা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে

বাটার ক্যাশব্যাক অফার আপনি পেতে চাইলে আপনাকে কিছু শর্ত পূরণ করতে হবে নিচে আমি শর্তগুলো সংযুক্ত করলাম। আপনি এই সব শর্ত পূরণ করে বাটাতে বিকাশ ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

আমরা এই ওয়েবসাইটে বিভিন্ন ক্যাশব্যাক অফারের বিস্তারিত আলোচনা করে। তাই অন্য কোনো ক্যাশব্যাক অফার সম্পর্কে জানতে আমাদের এই ওয়েবসাইটটি সঙ্গে থাকুন। আমরাই সবার আগে সবচেয়ে নির্ভুল ও সঠিক তথ্য পরিবেশন করে থাকে। এতক্ষণ পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button