ফিনান্স

রবি রিচার্জ বিকাশ ক্যাশব্যাক অফার ২০২২

বিকাশ রবি রিচার্জ করলেই পাচ্ছেন নিশ্চিত ক্যাশব্যাক। তো আপনি যদি বিকাশ থেকে রবি রিচার্জ এর কথা ভাবেন এবং ক্যাশব্যাক উপভোগ করতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্যই। এই পোস্টে আমরা বিকাশ রবি রিচার্জ অফার নিয়ে আলোচনা করব। তো আপনি যদি একজন রবি গ্রাহক হন তাহলে এই পোস্টটি পড়ে আপনি বিকাশের আনলিমিটেড অফার উপভোগ করার প্রসেস শিখে যাবেন। তো চলুন শুরু করা যাক।

রবি বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর কোম্পানি। রবিতে বাংলাদেশের প্রায় 4 কোটিরও বেশি গ্রাহক আছে। এবং রবির গ্রাহক দিন দিন আরও বৃদ্ধি পাচ্ছে। রবি গ্রাহক বৃদ্ধি হবার অন্যতম একটি কারণ হলো এর আকর্ষণীয় কল রেট, দ্রুতগতির ইন্টারনেট সার্ভিস এবং অবিশ্বাস্য সব অফার। রবির অবিশ্বাস্য সব রিচার্জ অফার সম্পর্কে এই পোস্টে আলোচনা করা হবে। এই পোস্টে মূলত রবির বিকাশ অফার সম্পর্কে আমরা আপনাদের জানাবো ।রবি গ্রাহকদের জন্য বিকাশ বিশ্বাসের চলছে ননস্টপ ক্যাশব্যাক অফার আপনার ও আপনার প্রিয়জনের রবি নাম্বারে বিকাশ থেকে রিচার্জ করলেই প্রতিবারে পাচ্ছেন অফার ও ক্যাশবাক। এজন্য আপনাকে রবি অ্যাপ অথবা *২৪৭# ডায়েল করে বিকাশ থেকে রিচার্জ করুন। এবং নির্দিষ্ট পরিমাণ রিচার্জে প্রতিবারে পাচ্ছেন একটি নির্দিষ্ট পরিমাণের ক্যাশব্যাক।

রবি বিকাশ রিচার্জ অফার 2022

রবি বিকাশ রিচার্জ অফার উপভোগ করার জন্য বিকাশের নির্ধারিত মূল্যের প্যাকেজ কিনলে অভাব উপভোগ করা যায়। এখন আপনি হয়তো ভাবতে পারেন যে রবি বিকাশ রিচার্জ এর নির্দিষ্ট প্যাকেজ গুলো কি কি। চিন্তার কোন কারণ নেই আমরাই আপনাদের জন্য রবি রিসার্চ নির্দিষ্ট প্যাকেজ গুলো সংযুক্ত করব। আপনারা এখান থেকে রবি রিচার্জ অফার উপভোগ করার জন্য উল্লেখিত প্যাকেজ গুলো দেখতে পারেন।

রবি 144 টাকা রিচার্জ অফার

যে কেনো রবি নম্বরে ১৪৪ টাকা রিচার্জ করলে পাচ্ছেন ২৩০ মিনিট এবং ১৫ দিনের মেয়াদ, সাথে পাচ্ছেন ১২ টাকা ইন্সটেন্ট ক্যাশব্যাক। অফারটি একের অধিকবার উপভোগ করা যাবে।

রবি 255 টাকা রিচার্জ অফার

যে কেনো রবি নম্বরে ২৫৫ টাকা রিচার্জ করলে পাচ্ছেন ৩০ টাকা ক্যাশব্যাক। অফারটি একের অধিকবার উপভোগ করা যাবে।

রবি 398 টাকা রিচার্জ অফার

যে কেনো রবি নম্বরে ৩৯৮ টাকা রিচার্জ করলে পাচ্ছেন ৬৫০ মিনিট সাথে ৮ জিবি ইন্টারনেট ডাটা এবং ৩০ দিনের মেয়াদ, সাথে পাচ্ছেন ৩৫ টাকা ইন্সটেন্ট ক্যাশব্যাক। অফারটি একের অধিকবার উপভোগ করা যাবে।

রবি 604 টাকা রিচার্জ অফার

যে কেনো রবি নম্বরে ৬০৪ টাকা রিচার্জ করলে পাচ্ছেন ১০০০ মিনিট সাথে ১ জিবি ইন্টারনেট ডাটা এবং ৩০ দিনের মেয়াদ, সাথে পাচ্ছেন ১০০ টাকা ইন্সটেন্ট ক্যাশব্যাক। অফারটি একের অধিকবার উপভোগ করা যাবে।

রবি ৩৬৯ টাকা রিচার্জ অফার

যে কোনো প্রিপেইড এবং পোস্ট পেইড নাম্বারে ৩৬৯ টাকা রিচার্জ বিকাশ করলে পাওয়া যাবে ২৮ দিন মেয়াদে  ২৭৫ মিনিট টকটাইম, ৯ জিবি ইন্টারনেট ডাটা সাথে প্রতিবারে রিচার্জে ৩৫ টাকা ক্যাশব্যাক

রবি প্রিপেইড ও পোস্টপেইড নাম্বারে- ৭৬ টাকা রিচার্জে অফার

• ৭৬ টাকা রিচার্জে ৬ জিবি, মেয়াদ ৩ দিন
• ১০৪ টাকা রিচার্জে ১৭০ মিনিট + ২৫০ এমবি, মেয়াদ ৭ দিন, সাথে ১০ টাকা বিকাশ ক্যাশব্যাক

রবি ৫৯৯ টাকা রিচার্জ অফার

রবিতে 599 টাকা রিচার্জ করলে আপনি পাচ্ছেন 30 gb ও  900 মিনিট 70 টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। রবিতে 30 জিবি 970 টাকা ক্যাশব্যাক পাবার জন্য আপনাকে বিকাশ এ্যাপ এ গিয়ে আপনার রবি নাম্বার টি সিলেক্ট করুন। তারপর এমাউন্ট  599 টাকা দিন এবং আপনার পিন নম্বরটি দিয়ে ট্যাপ করুন। তাহলে আপনি 30 জিবি 900 মিনিট পেয়ে যাবেন। এবং কিছুক্ষণের মধ্যেই বিকাশ আপনার মূল অ্যাকাউন্টে 70 টাকা ক্যাশব্যাক দেবে।

এতক্ষণ পুরো নিবন্ধটি পড়ার জন্য ধন্যবাদ। আমরা এই ওয়েবসাইটে বিকাশ সংক্রান্ত বিভিন্ন অফার নিয়ে আলোচনা করে থাকি। আপনি বিকাশ অন্যান্য অফার জানতে আমাদের এই ওয়েবসাইটের সাথে থাকুন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button