অ্যাপ

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন যেভাবে [Vidmate App Download]

Original Vidmate App ডাউনলোড করুন খুব সহজে। Vidmateapp.com ভিজিট করে অ্যাপ ইন্সটল করুন। বিস্তারিত উল্লেখ করা হয়েছে এই পোস্টে। আপনি কি মোবাইল দিয়ে গান ডাউনলোড করার অ্যাপস খুঁজে পাচ্ছেন না? অথবা প্লে স্টোরে ভিটমেট ডাউনলোড অ্যাপস টি পাওয়া যেত সেটি আর পাচ্ছেন না। আপনি কি আপনার ফোনে ভিটমেট অরজিনাল অ্যাপটি ডাউনলোড করতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। কারণ এই নিবন্ধে আমরা ভিটমেট অরজিনাল অ্যাপটি ডাউনলোড করার লিংক সহ বিস্তারিত আলোচনা করব। আপনি যদি আপনার ফোনে ভিটমেট অরজিনাল অ্যাপটি ইন্সটল করতে চান তাহলে পুরো নিবন্ধটি একটু মনোযোগ দিয়ে পড়বেন। তাহলে আপনি খুব সহজে আপনার ফোনে ভিটমেট অরজিনাল অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন। ভিটমেট অ্যাপস ডাউনলোড করার পূর্বে ভিটমেট সম্পর্কে একটু জেনে নেওয়া যাক।

Vidmate App কি?

vidmate.app হচ্ছে ডাউনলোডের একটি সফটওয়্যার। এটি থেকে মূলত ইউটিউবে যে কোন গান ডাউনলোড করা যায়। এখানে আপনি অডিও ভিডিও ফোরকে ভিডিও সহ ফুল এইচডি ভিডিও খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন। ভিটমেট থেকে ফেসবুক ইনস্টাগ্রাম সহ সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে ছিটিয়ে থাকা ভিডিও গুলো খুব সহজে ডাউনলোড করা যায়। সম্প্রতি গুগল প্লে স্টোরে ভিটমেট অরজিনাল অ্যাপসটি পাওয়া যাচ্ছে। গুগল প্লে স্টোরে ভিটমেট লিখে সার্চ দিলে যে অ্যাপস গুলো আছে সেগুলো দিয়ে ডাউনলোড করা যায়। তাই অনেকেই ভিটমেট অরজিনাল অ্যাপ ডাউনলোড করা নিয়ে ইন্টারনেট অনুসন্ধান করেন।

Small Worker অ্যাপে সাইন আপ করুন এবং 5$ বোনাস উপার্জন করুন (বিকাশ পেমেন্ট)

আপডেট ভিটমেট অ্যাপ ইন্সটল করে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করুন

প্রথমে আপনাকে আপডেট এবং লেটেস্ট ভিটমেট অ্যাপ ইন্সটল করতে হবে আপনার ফোনে। এরপর, রেফার অপশন থেকে আপনার ব্যক্তিগত রেফার লিংক শেয়ার করুন বন্ধুদের সাথে। যখনি কেউ আপনার রেফার লিংক থেকে অ্যাপ টি ইন্সটল করবে, তখনি আপনি ১০ টাকা থেকে সর্বোচ্চ ৪০ টাকা পর্যন্ত রিওয়ার্ড পাবেন। প্রথম ১০ টি সফল রেফারে আপনি পাবেন ১০ টাকা করে মোট ১০০ টাকা। পরবর্তি ১০ টি রেফারে ২০ টাকা করে ২০০ টাকা এবং সর্বমোট ৩৫ টি রেফারে আপনি পাবেন ৫০০ টাকা। টাকা উত্তলন করতে পারবেন বিকাশ, ব্যাংক টান্সফার করে। রেফার ডাসবোর্ড খুজে না পেলে এক্ষুনি অ্যাপটির আপডেট ভার্সন ডাউনলোড করুন।

কিভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন?

বর্তমান সময়ে ভিটমেট অ্যাপ ডাউনলোড করা একটু জটিল হয়ে দাঁড়িয়েছে। কারণ ফোনের জন্য গুগল প্লে স্টোরে যে ভিটমেট অ্যাপ পাওয়া যাচ্ছে সেগুলো কাজ। অথবা আপনি ভিটমেট অ্যাপ ডাউনলোড করলেন কিন্তু বাস্তবে সেটি হয়ে আছে ফানি ভিডিও এডিটিং সফটওয়্যার। এরকম অনেক সমস্যা দেখা দিচ্ছে বর্তমান ভিটমেট ডাউনলোড করার ক্ষেত্রে। এত সমস্যার পরেও যারা ভিটমেট অরজিনাল অ্যাপটি ডাউনলোড করতে চান তাদের জন্য এই নিবন্ধে আমরা খুব সহজে ভিটমেট ডাউনলোড এর পদ্ধতি দেখিয়ে দেবো।

ভিটমেট অ্যাপ ২০২২ ডাউনলোড, ইন্সটল ও ব্যবহার করার নিয়ম।

How to Download the Official Vidmate App?

It is important to find out the Official Vidmate App. Because the App is unavailable on Google Play Store, so you can’t install the App directly. But, You can still install the App on your Smartphone from the Official Website and other’s Third-Party Websites. Just Download the App and Install it on your Smartphone.

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় 2022 (বিকাশ পেমেন্ট)

অ্যান্ড্রয়েডের জন্য আসল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

আপনি কি আপনার এন্ড্রয়েড ফোনে ভিটমেট অরজিনাল সফটওয়্যারটি ডাউনলোড করতে চান? তাহলে আপনাকে বলে রাখি বর্তমানে মোবাইলের অর্থাৎ গুগল প্লে স্টোরে ভিটমেট অরজিনাল সফটওয়ারটি পাওয়া যায় না। মোবাইলে যদি আপনি ভিটমেট অরজিনাল সফটওয়্যারটি ডাউনলোড করতে চান তাহলে আপনাকে আপনার ফোনের ব্রাউজার ভিটমেট লিখে সার্চ দিতে হবে। তাহলে আপনি হয়তো ভিটমেট সফটওয়্যার টি পেতে পারেন আমি নিচে মোবাইলে ভিটমেট সফটওয়্যার ডাউনলোডের পদ্ধতি গুলো তুলে ধরলাম।

  1. প্রথমে আপনাকে আপনার এন্ড্রয়েড ফোনের মোবাইলের ব্রাউজার ওপেন করতে হবে।
  2. ব্রাউজারের সার্চ অপশনে গিয়ে লিখতে হবে Vidmate। এরপর সার্চ করতে হবে।
  3. সার্চ করার পর যখন অনেকগুলো ওয়েবপেজ দেখাবে সেগুলো ওয়েবপেজ থেকে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট খুঁজে বের করতে হবে।
  4. সাধারণত Vidmate official website সবার প্রথমে চলে আসে।
    এখন ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  5. সেখানে একটি লেখা দেখবেন যে official download এই অপশনে ক্লিক করতে হবে।
    vidmate apk download old version .

কিছুক্ষণ অপেক্ষা করার পর আপনার মোবাইলে ভিটমেট অ্যাপ ডাউনলোড হয়ে যাবে। আপনার মোবাইলের ফাইল ম্যানেজার অপশনে গেলে পেয়ে যাবেন।

ব্যাংক ঋণের জন্য অনলাইনে আবেদন করুন [লোন অ্যাপ ডাউনলোড করুন]

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

প্রথমে এখানে ক্লিক করে এপিকে ফাইলটি ডাউনলোড করুন। এখন ভিটমেট অ্যাপটি আপনার মোবাইল ফোনে ওপেন করতে হবে। ওপেন করার পর যদি কোন Unknown source enable করতে হয় সেটি enable করে দিবেন। এরপর ভিটমেট অ্যাপসটি Install অপশনে ক্লিক করতে হবে। Install করার পর আপনার মোবাইল ফোনে অ্যাপ্লিকেশন এর icon দেখা যাবে। আপনি যখন Vidmate use করবেন তখন আইকনে ক্লিক করলেই use করতে পারবেন।

আসল ভিটমেট চেনার উপায় [অফিসিয়াল ভিটমেট অ্যাপ Download]

ভিটমেট সফটওয়্যার কম্পিউটারের জন্য কিভাবে ডাউনলোড করব

আপনি জেনে খুশি হবেন যে বর্তমানে ভিটমেট সফটওয়্যার কম্পিউটারের জন্য পাওয়া যাচ্ছে। অর্থাৎ আপনি খুব সহজে আপনার কম্পিউটার দিয়ে যেকোনো গান ভিটমেট এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। কিভাবে কম্পিউটারের জন্য ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করবেন তার প্রক্রিয়া গুলো নিচে আলোচনা করা হলো।

  • Vidmate অ্যাপটি আপনার কম্পিউটারে ব্যবহার করার জন্য সবার আগে bluestacks ডাউনলোড করতে হবে।
  • কম্পিউটার ব্রাউজার ওপেন করার পর সার্চ অপশনে গিয়ে bluestacks লিখে সার্চ করলেই পেয়ে যাবেন।
  • এখন এই ওয়েব পেজটি ওপেন করে ডাউনলোড করতে হবে।
  • ডাউনলোড হয়ে গেলে আপনার কম্পিউটারে bluestacks ইনস্টল করে নিতে হবে।
  • এখন আবার ব্রাউজার ওপেন করে Vitmate লিখে সার্চ করতে হবে।
  • Vitmate এর অরিজিনাল অফিশিয়াল পেজ ওপেন করে সেখান থেকে অ্যাপসটি ডাউনলোড করতে হবে।
  • এরপর bluestacks  ওপেন করার পর my apps option এ ক্লিক করে Vidmate video downloader অপশন এ ক্লিক করে install করে নিতে হবে।
  • এখন কোনো বাধা ছাড়াই মোবাইলের মতো করে কম্পিউটারে আপনারা ভিটমেট অ্যাপ ব্যবহার করতে পারবেন।

জিও ফোনে ভিটমেট ডাউনলোড করতে চাইলে

  • এখন ব্রাউজার অপশনে গিয়ে Vitmate Download  লিখে সার্চ করতে হবে।
  • ভিটমেট সাইটে প্রবেশ করার পর apk file  ডাউনলোড করতে হবে।
  • এরপর  আপনি ভিটমেট ওপেন করার জন্য OmniSD এর মাধ্যমে ওপেন করতে হবে।
  • ওপেন করা হয়ে গেলে install অপশনে ক্লিক করতে হবে।

Install  হয়ে গেলে আপনার এন্ড্রয়েড মোবাইল ফোনের মত জিও মোবাইল ফোনে vitmate use  করতে পারবেন।

ভিটমেট অ্যাপস এর সুবিধাগুলো

ভিটমেট এর অনেকগুলো সুবিধা রয়েছে।  তাছাড়া আমরা এর আগে কয়েকটি সুবিধার কথা উল্লেখ করেছি। তবুও আপনারা একনজরে ভিটমেট এর কিছু সুবিধা নিম্নে দেখে নিতে পারেন-

  • আপনার ইন্টারনেট কানেকশন slow  হলেও ভিটমেট ব্যবহার করতে পারবেন।
  • ভিটমেট ব্যবহার করে যে কোন সোশ্যাল মিডিয়ার ভিডিও ডাউনলোড করতে পারবেন।
  • যেকোন ভিডিও অডিও ভার্শন ডাউনলোড করতে পারবেন
  • ভিডিও, অডিও ডাউনলোড করার জন্য ফাইল সাইজ দেয়া থাকে তাই আপনার প্রয়োজন অনুসারে ফাইল সাইজ ব্যবহার করে ডাউনলোড করতে পারবেন।
  • একটি অ্যাপের মাধ্যমে অনেকগুলো অ্যাপ ব্যবহার করতে পারবেন।
  • যাদের ডাটা বা ইন্টারনেট কানেকশন ব্যবহার করা সীমিত। তারা video or audio download করে offline এ দেখতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button