দিবস

ঈদের শুভেচ্ছা জানিয়ে sms

আপনি কি আপনার আপনজনদের মাঝে ঈদের শুভেচ্ছা জানাতে চান? এক্ষেত্রে আমরা আপনাদের সঠিক পরামর্শ ও ঈদের শুভেচ্ছা জানানোর সঠিক পদ্ধতি সম্পর্কে জানাতে পারি। এক্ষেত্রে আমরা আপনাদের শুভেচ্ছা জানানোর পদ্ধতির পাশাপাশি শুভেচ্ছা বাত্রা গুলো দিয়ে সহযোগিতা করব। পাঠক বন্ধুগণ ঈদকে কেন্দ্র করে সকলেই তাদের পরিচিত ব্যক্তিদের ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকেন।

এক্ষেত্রে আমরা আপনাদের এসএমএস ব্যবহার করার পরামর্শ দিব সেটি হতে পারে অনলাইন কিংবা অফলাইন। দুই ক্ষেত্রেই আপনি ঈদের শুভেচ্ছা বার্তা প্রদান করতে পারেন। এক্ষেত্রে নির্বাচিত ও গুরুত্বপূর্ণ সেরা আকর্ষণীয় কিছু ঈদের শুভেচ্ছা বার্তা তুলে ধরব যেগুলো ঈদকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। অন্য সকল উৎসবে শুভেচ্ছা বার্তা জানানোর ইচ্ছে আকাঙ্ক্ষা না থাকলেও ঈদকে কেন্দ্র করে প্রায় সকলেই শুভেচ্ছা বার্তা প্রদান করে থাকেন। এর অন্যতম কারণ হচ্ছে ঈদ হচ্ছে মুসলিম সমাজের অন্যতম বড় একটি ধর্মীয় উৎসব।

ঈদের শুভেচ্ছা জানিয়ে sms

এক্ষেত্রে একে অপরকে ঈদের শুভেচ্ছা জানানোর প্রতি মানুষের আগ্রহ ব্যাপক। পাঠক বন্ধুগণ আমাদের সাথে থেকে আপনিও আপনার আপনজনদের ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। এটি অবশ্যই একটি মহৎ কাজ একজন মুসলিম হিসেবে ঈদের আনন্দ অনুভূতিগুলো অন্যের মাঝে শেয়ার করার প্রয়োজন রয়েছে বলে মনে করছি আমরা। সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থেকে আপনিও ঈদের শুভেচ্ছা জানানোর কিছু এসএমএস সংগ্রহ করতে পারেন।

ঈদের শুভেচ্ছা জানিয়ে SMS

ঈদের শুভেচ্ছা জানিয়ে এসএমএস গুলো অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসে থাকলে সঠিক ওয়েবসাইটে এসেছেন। ঈদকে কেন্দ্র করে অনেকগুলো শুভেচ্ছা জানানোর এসএমএস প্রদান করব আমরা যেগুলো প্রত্যেকটি খুবই সুন্দর ভাষার সাথে লেখা হয়েছে। ঈদকে কেন্দ্র করে বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে লেখা এই শুভেচ্ছা বার্তাগুলো প্রদানের মাধ্যমে আপনি ঈদের অনুভূতি জাগ্রত করে দিতে পারেন আপনার আপনজনদের।

  • ইলিশ মাছের ৩০ কাটা বোয়াল মাছের দাড়ি, ঈদের দিনে বন্ধু তুমি এস আমার বাড়ি। *ঈদ মুবারক*
  • মেঘলা আকাশ মেঘলা দিন, ঈদের বাকি কয়েকদিন, ঝড় বৃষ্টি রোদের দিন, আসবে কিন্তু ঈদের দিন, নদীর ধারে সাদা বক……তোমাকে জানাই অগ্রিম “ঈদ মোবারক”
  • ফুল সুবাস দেয়, দৃষ্টি মন চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আমার এস.এম.এস. তোমাকে শুভেচ্ছা জানাই। ঈদ মুবারক
  • আমি সরি, আমাকে ভুলে যাও পিলিজ, আমি আর কিছুক্ষন পর চলে যাবো, আমার পরে যে আসবে তাকে নিয়েই তোমরা এনজয় করো, ইতি তোমার প্রিয় রমজান মুবারক। *ঈদ মুবারক*
  • আসছে ঈদ লাগছে ভালো, তাইতো আমায় বলতে হলো, ঈদ মানে আকাশ ভরা এল, ঈদ মানে সবাই থাকবে ভালো। *ঈদ মুবারক*

  • চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়। মনের গহীন থেকে মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক…!
  • আকাশের নীল দিয়ে, সাগরের গভীরত দিয়ে, হৃদয়ের সবটুকু ভালোবাসা ‍দিয়ে তুমাকে জানাই ঈদের অগ্রীম শুভেচ্ছা।
  • হাই এস.এম.এস. যার কাছে যাবি, যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি, লাল গোলাপের শুভেচ্ছা দিয়ে ঈদ এর দাওয়াত জানিয়ে দিবি আর মিষ্টি করে বলবি

অনেকেই রয়েছে যারা নিজেরাই এই ধরনের শুভেচ্ছা বার্তা লিখতে ব্যর্থ কিভাবে লিখবেন এ বিষয়টি উঠতে পারে না এক্ষেত্রে ছন্দের ব্যবহার রয়েছে আমরা ছন্দের উপর ভিত্তি করে কিছু শুভেচ্ছা জানানোর এসএমএস প্রদান করব অবশ্যই আমাদের প্রধান কিন্তু এসএমএস গুলো আপনাদের ভাল লাগবে বলেই মনে করছি। সুতরাং নিচে তুলে ধরছি ঈদের শুভেচ্ছা জানিয়ে কিছু SMS,

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button