দিবস

কুরবানীর ঈদের পিকচার, পিক, ছবি ও কার্টুন ডাউনলোড [Eid Picture, sobi Download]

মুসলিম সম্প্রদায়ের ব্যক্তিদের ধর্মীয় উৎসবগুলোর অন্যতম হচ্ছে ঈদ আর বছরে দুইটি ঈদ হয়ে থাকে একটি হচ্ছে ঈদুল আযহা অন্যটি ঈদুল ফিতর। তবে এক্ষেত্রে নাম গুলোর ভিন্নতা লক্ষ্য করে থাকি। আমরা অনেকেই একটি গিয়ে বলে থাকে রমজানের ঈদ এবং অপরুটিকে কোরবানির ঈদ এক্ষেত্রে অনুসন্ধান করার মাধ্যমে এ বিষয়টি জানতে সক্ষম হয়ে আমরা এক্ষেত্রে কোরবানির ঈদকে কেন্দ্র করে কিছু পিকচার ছবি পিক ও কার্টুন তুলে ধরব।

আপনাদের মাঝে যেগুলো এখান থেকে আপনি ফ্রিতে ডাউনলোড করতে পারবেন । কুরবানীর ঈদ অর্থাৎ ঈদুল আযহা , আর এই ঈদুল আযহার পিক গুলো কিছুটা ব্যতিক্রম হয়ে থাকে। এক্ষেত্রে আপনার লক্ষ্য করি পশুকে কেন্দ্র করে তৈরি করা কিছু থিম এর উপর ঈদের শুভেচ্ছা বার্তা লেখা হয়ে থাকে যার মাধ্যমে মূলত আমরা কোরবানির ঈদ প্রকাশ করতে পারি। এক্ষেত্রে ঈদুল ফিতর অর্থাৎ রমজানের ঈদ এর থিম ভিন্নতা লক্ষ্য করে থাকি। সেখানে ব্যবহার করা হয়ে থাকে ঈদের চাঁদ পাশাপাশি ইফতার সম্পর্কিত কিছু থিম এক্ষেত্রে আমরা দুটি ঈদের পিকচার গুলোর ভিন্নতা লক্ষ্য করে থাকি।

তবে এই বিষয়ে জ্ঞান না থাকায় অনেকেই ঈদকে কেন্দ্র করে তৈরি করা যে কোন পিকচার ব্যবহার করে থাকেন। তবে কিছু সংখ্যক ব্যক্তির এই জ্ঞান থাকায় তারা ঈদের নাম উল্লেখ করে পিকচার অনুসন্ধান করেন এমন ব্যক্তি গুলোই মূলত বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে থাকেন। আমরা এমন সচেতন ও জ্ঞানী ব্যক্তিদের কোরবানির সম্পর্কিত কিছু কোয়ালিটি সম্পন্ন এইচডি পিকচার দিয়ে সহযোগিতা করব। যেগুলো সকল ক্ষেত্রে ব্যবহারের উপযোগী। সুতরাং মানসম্মত রুচিশীল এই ঈদের পিকচার গুলো আপনিও চাইলে সংগ্রহ করে রাখতে পারেন এমন পিকচারের মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। অনেকেই স্ট্যাটাস প্রদানের ক্ষেত্রে পিকচার ব্যবহার করে থাকেন। সুতরাং স্ট্যাটাস হিসেবে আমাদের পিকচার গুলো ব্যবহার করার সুবিধা রয়েছে।

কুরবানীর ঈদের পিকচার

কুরবানীর ঈদকে কেন্দ্র করে অনুসন্ধানকৃত ব্যক্তিগণ সেরা কিছু কুরবানীর ঈদের পিকচার ছবি কিংবা পিক এর প্রয়োজনীয়তা অনুভব করে। আমাদের ওয়েবসাইটে অবস্থান করে থাকলে অবশ্যই আপনারা সঠিক ওয়েব সাইটে এসেছেন । অনলাইন অনুসরণ করলে আপনি হয়তো অসংখ্য পিকচার পেয়ে যাবেন। তবে এই বিষয়ে সেরা পিকচার গুলো পেতে চাইলে অবশ্যই আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করার প্রয়োজন হবে।

 

আমরা ঈদকে কেন্দ্র করে কুরবানী কে কেন্দ্র করে কিছু নতুন ও আকর্ষণীয় পিকচার তৈরি করতে সক্ষম হয়েছি। যেগুলো ব্যাকগ্রাউন্ড এর মাধ্যমে কুরবানীকে বুঝিয়ে থাকবে পাশাপাশি ছবিতে ব্যবহার করা হয়েছে। ঈদের কিছু শুভেচ্ছা বার্তা পাশাপাশি উন্নত মানের লেখার ফ্রন্ট ব্যবহার করে ঈদ মোবারক লেখা থাকছে আমাদের পিকচার গুলোতে। নিচে অসংখ্য পিকচার প্রদান করছি সেখান থেকে আপনার পছন্দের পিকচারটি নির্বাচন করে ডাউনলোড করুন:

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button