শিক্ষা

কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2022 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। আপনি যদি কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি অনুসরণ করে থাকেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। কুড়িগ্রাম জেলার ঐতিহ্যবাহী সরকারি স্কুল গুলোর মধ্যে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় অন্যতম। প্রতিবছর কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ষষ্ঠ শ্রেণীতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পঞ্চগড় শহরের অভিভাবকগণ এই স্কুলে তাদের মেয়েদের ভর্তি করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। কারণ কুড়িগ্রাম শহরের সবচেয়ে পছন্দনীয় কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ।কুড়িগ্রাম জেলা বাংলাদেশের উত্তর-পশ্চিমাঞ্চলের রংপুর বিভাগের একটি প্রশাসনিক অঞ্চল। উপজেলার সংখ্যানুসারে কুড়িগ্রাম বাংলাদেশের একটি “এ” শ্রেণীভুক্ত জেলা ।

কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ 2022 শিক্ষাবর্ষে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ভর্তি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় 15/11/21 ইন তারিখ হতে 10/12/21 ইন তারিখ পর্যন্ত শুধুমাত্র অনলাইনে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তির আবেদন ফরম পূরণ করা। ভর্তি আবেদন ফরম পূরণের জন্য gsa.teletalk.com.bd এই ঠিকানায় গিয়ে ছাত্রীদের ভর্তির আবেদনের প্রাথমিক ফরম পূরণ করতে হবে । প্রাথমিক ফরম পুরন শেষে টেলিটক মোবাইল এর মাধ্যমে 110 টাকা বিল পেমেন্ট করতে হবে। মুক্ত ভর্তি বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ আছে সরকারি নীতিমালা অনুযায়ী ভর্তির ক্ষেত্রে কোটা অনুসরণ করা হবে। নিচে আমি কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2022 সম্পর্কে আলোচনা করছি।

কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়
কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়

কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২২

উত্তরবঙ্গের জেলা কুড়িগ্রাম অঞ্চলের মানুষের কাছে, তাদের সন্তানদের কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় স্কুল পড়ানোর একটি স্বপ্ন থাকে। কারণ কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় উত্তরবঙ্গের মধ্যে একটি নামকরা স্কুল। এই স্কুল থেকে প্রতি বছরে অনেক মেধাবী ছাত্র বের হয়ে। দেশের জন্য মূল্যবান সম্পদ হয়ে ওঠে। এজন্য কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় প্রতিবছর এই ছাত্রদের ভর্তি পরীক্ষা নিয়ে থাকে।তাই আপনি যদি আপনার সন্তানকে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি করাতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে ভর্তির বিজ্ঞপ্তি সহ, অন্যান্য অনলাইনে কিভাবে আবেদন করবেন।এছাড়াও কিভাবে অনলাইনে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ফলাফল গ্রহণ করবেন। সে সম্পর্কে আমরা বিস্তারিত আলোচনা করব।কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ষষ্ঠ শ্রেণীতে প্রভাতী ও দিবা শাখায় সর্বমোট 119 ও 119 জন নিয়ে মোট 238 জন ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/2021
আবেদনের শেষ সময়: 08/12/2021
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষার ফলাফল

আপনার সন্তান যদি কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়। তাহলে আপনার আবেদন ফরমে যে ফোন নাম্বারটি সংযুক্ত করা হয়েছে। সেখানে এসএমএস এর মাধ্যমে আপনাকে জানিয়ে দেওয়া হবে। এছাড়াও আপনি চাইলে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখতে পারেন।

আশা করি আমাদের উপরে আলোচনা থেকে আপনি কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় সম্পর্কে জানতে পেরেছেন। আপনাদের কোন কিছু জানার থাকলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের কমেন্ট বক্সে জানাবেন। এতক্ষণ সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button