শিক্ষা

গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2022 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

এই নিবন্ধের আলোচনার বিষয় গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2022। আপনি যদি গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2022 অনলাইনে অনুসন্ধান করে থাকেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। এই নিবন্ধে আমরা গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর ভর্তি সম্পর্কিত বিভিন্ন তথ্য এবং বিভিন্ন প্রশ্নের উত্তর তুলে ধরব। পুরো বিষয়টি ভালোভাবে বোঝার জন্য নিবন্ধটি ভালো করে অনুশীলন করুন। গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, গাইবান্ধা জেলার গাইবান্ধা সদর উপজেলায় গাইবান্ধা পৌরসভার কেন্দ্রস্থল শহীদ সরোহওয়ার্দ্দী রোডে অবস্থিত। চারপাশে সীমান প্রাচীর বেষ্টিত বিদ্যালয়টিতে বর্তমানে ০৪ টি তিন তলা ভবন,একটি প্রধান শিক্ষকের বাসভবন (পরিত্যাক্ত) এবং একটি দ্বিতল ভবন রয়েছে। একটি প্রশাসনিক ভবন, তিনটি একাডেমিক ভবন, একটি ছাত্রী নিবাস। প্রশাসনিক ভবনে রয়েছে অফিস কক্ষ, শিক্ষক বিশ্রামগার, সম্মেল কক্ষ, কম্পিউটার ল্যাব, বিজ্ঞানাগার, লাইব্রেরী ,মাল্টিমিডিয়া ক্লাস রুম রয়েছে। বিদ্যালয়টিতে বর্তমানে ৬ষ্ঠ হতে ১০ম শ্রেনী পর্যন্ত প্রভাতি ও দিবা শিফটে ২০ জন সহকারী শিক্ষক শ্রেনী শিক্ষকের দায়িত্ব পালন করে আসছে। প্রভাতি শিফট সকাল ৭.০০ ঘটিকা হতে ১২.০০ ঘটিকা এবং দিবা শিফট ১২.০০ ঘটিকা হতে ৫.০০ ঘটিকা পর্যন্ত পাঠদান চলে।

গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2022

গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2022 নিবন্ধন এই অংশে পূর্নাঙ্গ আলোচনা করা হবে। সারাদেশের সকল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের 2022 শিক্ষাবর্ষের গাইবান্ধা মহানগরীতে অবস্থিত গাইবান্ধা সরকারি বালিকা বিদ্যালয় নির্দিষ্ট সংখ্যক আসনে তৃতীয় ও নবম শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। covid-19 ভাইরাসজনিত কারণে এ বছর বিদ্যালয় হাতে কোন ভর্তি ফরম বিতরণ হবে না। ভর্তির আবেদন শুধুমাত্র অনলাইনে পাওয়া যাবে। এই বিজ্ঞপ্তি অনুসারে গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ  বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে প্রভাতী ও দবা শাখায় যথাক্রমে 118 জন ও 120 জন সর্বমোট 238 জন ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে। অপরদিকে নবম শ্রেণীর দিবা শাখায় ১২ জন শিক্ষার্থী ভর্তি হওয়ার সুযোগ পাবে। গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের আগামী 8 ডিসেম্বরের মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণের জন্য বলা হয়েছে।

গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়
গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়

গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2022

গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2022 অনুসারে এবছরেই স্কুল থেকে কোনপ্রকার ভর্তিফরম বিক্রি করা হবে না। এর পরিবর্তে শিক্ষার্থীরা শুধুমাত্র অনলাইনে gsa.teletalk.com.bd ঠিকানায় আবেদন ফরম পূরণ করতে পারবে। আবেদন ফরম অনলাইনে  করার শুধু সময় 25 শে নভেম্বর 2021 ইন তারিখ হতে 8-12-2021 ইন তারিখ বিকাল 5 টা পর্যন্ত চলমান থাকবে। আবেদন ফরম পূরণ শেষে প্রত্যেক শিক্ষার্থীকে টেলিটক সিমের মাধ্যমে নির্ধারিত 110 টাকা এসএমএসের মাধ্যমে প্রদান করতে হবে। সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী 15 ডিসেম্বর 2011 তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

গাইবান্ধা সরকারি উচ্চ বিদ্যালয়
গাইবান্ধা সরকারি উচ্চ বিদ্যালয়

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/2021
আবেদনের শেষ সময়: 08/12/2021
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় লটারি রেজাল্ট 2022

2022 সালে কোভিড 19 এর কারণে বাংলাদেশে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্তৃক সিদ্ধান্ত মোতাবেক ভর্তি পরীক্ষার পরিবর্তে অনলাইনের মাধ্যমে ছাত্র-ছাত্রী নির্বাচন করে ভর্তির সুযোগ দেওয়া হবে সরকারি স্কুলগুলোতে। এরই ধারাবাহিকতায় গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ২০২২  শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের লটারি রেজাল্ট প্রকাশিত হয়েছে। এই লটারির রেজাল আমরা আমাদের ওয়েবসাইটের এই অংশে পিডিএফ আকারে যুক্ত করব। এছাড়াও আপনি গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ  বিদ্যালয়ের ওয়েবসাইটে ২০২২ শিক্ষাবর্ষের উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল জানতে পারবেন। অথবা আপনি গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ  বিদ্যালয়ের নোটিশ বোর্ডে এই রেজাল্ট খুব সহজেই দেখতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button