শিক্ষা

ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2022 PDF ডাউনলোড করুন

ঝালকাঠির সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি দুই হাজার বাস এই নিবন্ধে আলোচ্য বিষয়। আপনি যদি ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি 2022 সম্পর্কে বিস্তারিত জানতে ইচ্ছুক হন তাহলে এ নিবন্ধটি মনোযোগ দিয়ে পড়বেন। ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় বাংলাদেশ অন্যতম একটি প্রাচীন ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান। ঝালকাঠি শহরের কিছু ব্যবসায়ীদের অক্লান্ত প্রচেষ্টায় 1772 সালের মহারাজ নামে বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে হাজার 1853 সালে ব্রিটিশ সরকার এই বিদ্যালয়টি ব্যয়ভার বহন করেন। ব্রিটিশ সরকার বিদ্যালয়টির ব্যয় ভার বহন করার পর বিদ্যালয়টির নাম পরিবর্তন করে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় দেওয়া হয়। বর্তমানে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় প্রভাতী অতিবাহিত থেকে দশম শ্রেণী পর্যন্ত পাঠদান দেওয়া হয়।

ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2022

ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে। উক্ত ভর্তি বিজ্ঞপ্তি অনুসারে 25 শে নভেম্বর 2021 তারিখ থেকে 8-12-2018 তারিখ পর্যন্ত ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় তৃতীয় ও ষষ্ঠ শ্রেণিতে ভর্তির আবেদন করা যাবে। ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি আবেদনের জন্য gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে আবেদন করা যাবে। আবেদনের জন্য তৃতীয় শ্রেণীর জন্য একজন ছাত্রের বয়স কমপক্ষে আট বছর হওয়া আবশ্যক। উক্ত ওয়েবসাইটে গিয়ে আবেদন অনলাইনে সাবমিট করার পর 110 টাকা টেলিটক সিমের মাধ্যমে জমা দিতে হবে। ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ে ভর্তির লটারির ফলাফল আগামী 15 ডিসেম্বর 2021 তারিখে প্রকাশ করা হবে।

ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2022

ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2022 হাতে হাতে বিক্রি বা কেনা যাবেনা। বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে বাংলাদেশ সরকারের সিদ্ধান্ত অনুযায়ী শুধুমাত্র অনলাইনে যে কোন সরকারি বিদ্যালয় ছাত্র ছাত্রীরা আবেদন করতে পারে। এর ব্যতিক্রম ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় নয় । আমি ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় এর ভর্তির আবেদনের লিংক যুক্ত করেছি। লিংকটি থেকে খুব সহজে আপনি বগুড়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তির জন্য আবেদন করতে পারবেন।ঝালকাঠি সরকারি উচ্চ  বিদ্যালয়ে ভর্তির আবেদনের লিংক পেতে নিচে খুজুন ।

আবেদনের শুরুর তারিখঃ ২৫ নভেম্বর সকাল ১১:০০ টা থেকে শুরু হবে

আবেদনের শেষ তারিখঃ ৮ ডিসেম্বর ২০২১‌ খ্রি. তারিখ বিকাল ৫:০০ টা পর্যন্ত।

 খুলনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় আবেদন ফরম পূরণের জন্য ক্লিক করুন। gsa.taletalk.com.bd

আবেদনের যোগ্যতা লেখা লিঙ্কটিতে ক্লিক করুনঃ আবেদনের যোগ্যতা

ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তির লটারি ফলাফল 2022

ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় এ ভর্তি লটারি ফলাফল প্রকাশিত হয়েছে। আপনারা সকলে অবগত আছেন যে এবছর করণা মহামারীর কারণে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়নি। এর পরিবর্তে লটারির মাধ্যমে ছাত্র-ছাত্রী ভর্তি করানোর সুযোগ নিয়েছে বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এরই পরিপ্রেক্ষিতে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় এর ভর্তির লটারির ফলাফল প্রকাশিত হয়েছে। এই নিবন্ধে আমরা ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় এর লটারি ফলাফল পিডিএফ আকারে যুক্ত করব। এছাড়া আপনি ঝালকাঠি সরকারি উচ্চ  বিদ্যালয়র নিজস্ব ওয়েবসাইট থেকে ফলাফল টি সংগ্রহ করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button