শিক্ষা

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ফলাফল ২০২৪

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল ২০২৪ প্রকাশিত হয়েছে। গত মার্চ এপ্রিল ২০২৪ মাসে অধিষ্ঠিত কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা ইন্টিটিউশন এন্ড হস্পিতালিটি শিক্ষা ক্রমের পরীক্ষা ২০২১ ফলাফল আজ প্রকাশিত হয়েছে। ৩০ জুন ২০২৪ পরীক্ষা নিয়ন্ত্রক প্রকৌশল মোঃ আব্দুর রহমান বরাত দিয়ে এ কথা নিশ্চিত করা হয়। আপনি যদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা ইন্টোরিজম এন্ড হস্পিতালিটি শিক্ষাক্রমে ২০২৪ সালের মার্চ এবং এপ্রিল মাসে ২০২৪ পরীক্ষা অংশগ্রহণ করে থাকেন তাহলে আপনার পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

www.bteb.gov.bd result ২০২৪

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল ২০২৪ প্রকাশিত হয়েছে। ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা ইনটেলিজম এন্ড হস্পিতালিটি পরীক্ষার ২০২৪ আজ চার জুলাই ২০২৪ প্রকাশিত হবে। আমরা আমাদের এই অনুচ্ছেদে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল প্রকাশ করব। আমাদের এই ওয়েবসাইট থেকে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা ইন হসপিটালিটি উভয়ের পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে এবং ফলাফল দেখার সমস্ত পদ্ধতি জানতে পারবেন।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রেজাল্ট ২০২৪

আমাদের এই ওয়েবসাইটি পড়লে আপনি ঘরে বসে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে পারবেন । আমরা পরীক্ষার ফলাফল দেখার সমস্ত পদ্ধতি এবং পরীক্ষার নোটিশ সহ যাবতীয় তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা ইন ট্যুরিজম হসপিটালিটি পরীক্ষার ২০২৪ প্রকাশিত হয়েছে আজ ৪ জুলাই ২০২৪। পরীক্ষা সংক্রান্ত এবং পরীক্ষার ফলাফল সংক্রান্ত সব তথ্য আমরা এই ওয়েবসাইটে নিয়মিতভাবে প্রকাশ করি।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রেজাল্ট ২০২৩
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রেজাল্ট ২০২৪

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং রেজাল্ট ২০২৪ PDF

সম্মানিত শিক্ষার্থীবৃন্দ, আপনারা যারা গত মার্চ এপ্রিল ২০২৪ সালে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা ইন হসপিটালিটিভ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন সেই সমস্ত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। আমরা আমাদের ওয়েবসাইটে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা ইন হসপিটালিটি পরীক্ষার ফলাফল ২০২৪ আমাদের এই ওয়েবসাইটে প্রকাশ করব। এছাড়া ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে আপনাদের সাথে শেয়ার করব।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং রেজাল্ট  দেখার নিয়ম ২০২৪

অনেকেই ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল দেখার পদ্ধতি জানেন না। আমরা সেই সকল পাঠকদের উদ্দেশ্যে আজকের এই ওয়েবসাইটে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল দেখার পদ্ধতি গুলো তুলে ধরব।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল অনলাইনে খুব সহজেই দেখা যায়। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট হতে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটের লিংক আমরা এখানে সরবরাহ করেছি ।আপনি উক্ত লিংক হতে খুব সহজেই ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল ২০২৪ সংগ্রহ করতে পারবেন।

  • প্রথমে আপনি কারিগরি শিক্ষা বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে যান www.bteb.gov.bd।
  • এই ওয়েবসাইট যেতে এখানে ক্লিক করুন
  • তারপর একটু নিচে গেলেই একটা নোটিশ বোর্ড পাবেন।
  • তারপর আপনার ফলাফল নোটিশ বোর্ডে পেয়ে যাবেন ইনশাআল্লাহ।

সম্মানিত পাঠক, ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল এবং ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার সময়সূচি সহ বিস্তারিত তথ্য আমরা এই ওয়েবসাইটে নিয়মিতভাবে আপডেট করে থাকি। সবচেয়ে নির্ভরযোগ্য খবরাখবর পাওয়ার জন্য আমাদের এই ওয়েবসাইটটি ফলো করে রাখবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button