শিক্ষা

নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2022 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

আজকের নিবন্ধে আলোচ্য বিষয় নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি 2020 পিডিএফ ফাইল ডাউনলোড। আপনারা সকলে অবগত আছেন যে এবছর সরকারি বিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে ছাত্র-ছাত্রী ভর্তি করাবে সরকারি বিদ্যালয় গুলো। এরই ধারাবাহিকতায় নীলফামারী সরকারি বালিকা বিদ্যালয় ষষ্ঠ ও পঞ্চম শ্রেণীতে লটারির মাধ্যমে ভর্তি করাবে। তাই এই নিবন্ধের আলোচ্য বিষয় নীলফামারী সরকারি বালিকা বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি 2022।

উত্তরের জনপদ রংপুর বিভাগের নীলফামারী জেলা নীলফামারী বালিকা সরকারি উচ্চ বিদ্যালয় রংপুর বিভাগের অন্যতম একটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। এই বিদ্যালয়টি ১৯৪৫ সালে স্থাপিত হয় আজ অবধি অত্যন্ত সফলতার সহিত পরিচালিত হয়ে আসছে। বিদ্যালয়টিতে মানবিক বাণিজ্য ও বিজ্ঞান শাখার সহ পঞ্চম হতে দশম শ্রেণীতে -ছাত্রী পাঠদান করা হয়। তাই দক্ষ মানবসম্পদ গড়ে তোলার জন্য বিদ্যালয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।

নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে। উক্ত ভর্তি বিজ্ঞপ্তি উল্লেখ করা আছে 2021 সালে ভর্তি ন্যায় এবছরও ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে ছাত্রী  ভর্তি করা হবে। সে ক্ষেত্রে একজন ছাত্রীকএ  প্রথমে অনলাইনে প্রাথমিক আবেদন পূরণ করে ভর্তি যুদ্ধে অংশগ্রহণ করতে। প্রাথমিক আবেদন করার জন্য আপনাকে gsa. teletalk.com.bd বিডি ওয়েবসাইটে গিয়ে আবেদন ফরম পূরণ করা যাবে। ভর্তির আবেদন 25 /11/21 থেকে 08/12/2021 পর্যন্ত করা যাবে। এবং ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে 15/12/2021 . আমরা এই নিবন্ধের নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি  বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল সংযুক্ত করেছে। আপনি এক নজরে খুব সহজে নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি পিডিএফ ফাইলটি দেখে নিতে পারেন।

আবেদন শুরুর তারিখঃ 25 /11/21

ওয়েবসাইটঃ gsa.teletalk.com.bd

আবেদন শেষ তারিখঃ 08/12/2021

আবেদনের জন্য টাকা লাগবেঃ  ১১০ টাকা

ফলাফলঃ 15/12/2021

প্রয়োজনীয় জিনিসপত্র: পাসপোর্ট সাইজের এক কপি ছবি, বাবা অথবা মায়ের জাতীয় পরিচয় পত্র, মোবাইল নম্বর, এবং স্টুডেন্ট দের জন্ম নিবন্ধন এক কপি।

নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি  2022 PDF

নিবন্ধের এই অংশে নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ ফাইলটি সংযুক্ত করেছি। ফাইলটি অনুসারে 25 শে নভেম্বর 2021 থেকে ভর্তির আবেদন ফরম পূরণের শুরুর সময় ছিল। এবং এই আবেদন চলবে আগামী ৮ ডিসেম্বর 2021 পর্যন্ত। নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি পঞ্চম,প্রভাতী শাখায় 59 জন এবং দিবা শাখায় 60 জন সহ সর্বমোট 119 জন। অপরদিকে ষষ্ঠ শ্রেণীতে প্রভাতী শাখায় 59 জন এবং দিবা শাখায় 59 জন সহ সর্বমোট 118 জন ছাত্র সুযোগ পাবে। এবং সপ্তম শ্রেণীতে ছয়জন প্রভাতী শাখায় দিবা শাখায় 6 জন সহ সর্বমোট বারো জন ভর্তির সুযোগ পাবে। এবং নবম শ্রেণীতে সর্ব মোট পাঁচজন বিজ্ঞান শাখায় তিনজন এবং মানবিক শাখায় দুইজন ভর্তি হওয়ার সুযোগ পাবে। নিচে আমি পিডিএফ ফাইলটি যুক্ত করলাম।

নীলফামারী-সরকারি-বালিকা-উচ্চ-বিদ্যালয়-ভর্তি-বিজ্ঞপ্তি-2022-PDF-ডাউনলোড-করুন.pdf

নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2022 PDF

নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তির লটারির ফলাফল আগামী 15 ডিসেম্বর 2021 তারিখে প্রকাশিত হবে। বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে 2021 সালের মধ্যে 2022 সালে ভর্তি পরীক্ষায় বিকল্প হিসেবে লটারির মাধ্যমে রেজাল্ট দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে বাংলাদেশ খবর। সেই সিদ্ধান্ত মোতাবেক 2022 সালের নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষার রেজাল্টের পিডিএফ ফাইলটি এখানে যুক্ত করা হলো।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button