ফিনান্স

বিকাশ কাস্টমার কেয়ার নম্বর, ইমেল ঠিকানা ও লাইভ চ্যাট

বাংলাদেশের মানুষের কাছে বিকাশ সবচেয়ে জনপ্রিয় একটি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান। বিকাশ বর্তমান মানুষের দৈনন্দিন কাজের সাথে ওতপ্রোতভাবে জড়িত ।তাই বিভিন্ন প্রয়োজনে বিকাশ কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে হয়। বিকাশ একাউন্টের যেকোনো ধরনের সমস্যা হলে সর্বপ্রথম বিকাশ কাস্টমার এর সাথে কথা বলতে হয়। বিকাশ কাস্টমার কেয়ারের সাথে কথা বলার পর যদি বিকাশ একাউন্ট সমস্যা দূর করা না হয় তাহলে অবশ্যই সরাসরি বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে দেখা করে বিকাশ একাউন্ট চেক করে নিতে হয়। তাই আজকের এই নিবন্ধে আমরা বিকাশ কাস্টমার কেয়ার নম্বর, ইমেইল ঠিকানা, অনলাইনে লাইভ সেট ইত্যাদি সকল বিষয় আপনাদের সামনে আলোচনা করব।

বিকাশ বাংলাদেশের সকল মোবাইল ব্যাংকিং কোম্পানি গুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি কোম্পানির। বাংলাদেশের মোবাইল ব্যাংকিং ব্যবহারকারীদের মধ্যে শতকরা 70 শতাংশেরও বেশি মানুষ বিকাশ ব্যবহার করেন। এই কথা মাথায় রেখেই বিকাশ কোম্পানি বিকাশ কাস্টমার কেয়ার বা বিকাশ কল সেন্টার চালু করেছে। বিকাশের যেকোন সমস্যার কারণে বিকাশ কল সেন্টারে কল দিয়ে সমস্যা সমাধান করা সম্ভব।

বিকাশ কাস্টমার কেয়ার নম্বর

বিকাশ পরিসেবা গ্রহণ করার জন্য আপনি বিভিন্ন পদ্ধতি অবলম্বন করতে পারেন। আতিক সশরীরে বিকাশ কাস্টমার কেয়ার এ গিয়ে আপনার সমস্যার কথা তুলে ধরতে পারেন এবং কাঙ্ক্ষিত সমস্যার সমাধান করে নিতে পারেন। এছাড়া বিকাশের যেকোন সমস্যার কারণে আপনি বিকাশ কল সেন্টারে কল দিয়ে খুব সহজে আপনার সমস্যার কথা তুলে ধরে সেই সমস্যা সমাধান করে নিতে পারবেন। আজকের এই নিবন্ধের মূলত আমরা বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার, লাইক শেয়ার সহ যাবতীয় তথ্য আপনাদের সামনে তুলে ধরব।

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার সকল গ্রাহকদের জানিয়ে দিয়েছে। সকলেই জানেন বিকাশ কাস্টমার কেয়ার নাম্বারে ফোন দিয়ে খুব সহজেই বিকাশের যেকোন সমস্যার সমাধান করে নেওয়া যায়। তাই যেকোন সমস্যার কারণে বিকাশ গ্রাহকগণ বিকাশ কাস্টমার কেয়ার নাম্বারে ফোন দিয়ে তাদের সমস্যার সমাধান করে নিতে পারবেন। বিকাশ কাস্টমার কেয়ার সকলের কাছে যে নাম্বারটা দিয়েছে সেটি হল 16247 । বিকাশ কাস্টমার কেয়ারের এই নাম্বারটিতে কল দিলে ২ টাকা ৬৬ পয়সা প্রতি মিনিট মোবাইল থেকে খরচ হয়। এই নাম্বারটিতে ফোন দিতে হলে আপনার মোবাইলে অবশ্যই ব্যালেন্স থাকা লাগবে যথেষ্ট পরিমাণ।

bKash helpline number bd

অপরদিকে বিকাশ কাস্টমার কেয়ারে মোবাইল কল রেটে ফোন দিয়ে কথা বলার জন্য নাম্বার অন অনেকে জানেনা। বিকাশ কাস্টমার কেয়ারের মোবাইল কল রেটে কথা বলার জন্য নাম্বার টি আমরা নিচে সংযুক্ত করেছি ।

বিকাশ গ্রাহক পরিষেবা নম্বর কল রেট
16247 2.66 টাকা
0255663001 মোবাইল কল রেট

বিকাশ কাস্টমার কেয়ার ইমেইল ঠিকানা

বিকাশ তাদের গ্রাহকদের কথা মাথায় রেখেই সকল শ্রেণীর গ্রাহকদের জন্য কাস্টমার কেয়ারে ব্যবস্থা করে দিয়েছে। এরই ধারাবাহিকতায় বিকাশ কাস্টমার কেয়ারে আপনি ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। বিকাশ গ্রাহক পরিষেবা ইমেইল এড্রেস দিতে আপনার সমস্যার কথা তুলে ধরে মেইল করবেন । বিকাশ খুব শীঘ্রই ফিরতি মেইলের মাধ্যমে আপনার সমস্যার সমাধান করে দেবে। ।

bKash Customer Service Email: [email protected]

বিকাশের লাইভ চ্যাট পরিষেবা

আপনি চাইলে বিকাশ প্রতিনিধির সাথে লাইভ চ্যাট করে আপনার কাঙ্খিত সেবা গ্রহণ করতে পারেন। এজন্য তাদের লাইভ চ্যাট পরিষেবা চালু করেছে। এই পরিষেবার আওতায় আপনার বিকাশ একাউন্টের যাবতীয় সমস্যার সমাধান করে নিতে পারবেন। কিভাবে বিকাশে লাইভ চ্যাট করবেন সেই লিঙ্ক আমরা নিচে সংযুক্ত করে দিয়েছি। livechat.bkash.com

বিকাশের লাইভ চ্যাট পরিষেবা
বিকাশের লাইভ চ্যাট পরিষেবা

বিকাশ সার্ভিস পয়েন্ট

আপনি যদি উপরের উল্লেখিত সকল ধরনের পদ্ধতিতে আপনার সমস্যা সমাধান করে নিতে না পারেন, তাহলে আপনাকে বিকাশ সার্ভিস পয়েন্ট এগিয়ে আপনার সমস্যা সমাধান করে নিতে হবে। সে ক্ষেত্রে আপনার নিকটস্থ বিকাশ সার্ভিস পয়েন্ট যেতে হবে। আমি এখানে একটি লিংক সংযুক্ত করেছি। আপনার নিকটস্থ বিকাশ সার্ভিস পয়েন্ট এর ঠিকানা জানতে নিচের লিংকটিতে ক্লিক করুন। গুগল ম্যাপের মাধ্যমে আপনি খুব সহজেই আপনার নিকটস্থ বিকাশ সার্ভিস পয়েন্ট ঠিকানা জেনে যাবে না ।                                                      bKash Center/Care List: https://www.bkash.com/service-points

শর্তাবলী:
বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলে আপনার একাউন্ট ঠিক করে নেওয়ার জন্য যেসকল শর্তাবলী দেওয়া হয়েছে সেগুলো উল্লেখ করছি।

  • বিকাশ প্রতিনিধিদের সাথে কথা বলতে অবশ্যই জাতীয় পরিচয় পত্র সাথে রাখতে হবে।
  • যে ব্যক্তির নামে বিকাশ একাউন্ট টি খোলা হয়েছে সেই ব্যক্তিকে বিকাশ প্রতিনিধিদের সাথে কথা বলতে হবে।
  • আপনার একাউন্টে লেনদেন কিত সর্বশেষ দিনটি এমন আপনাকে জেনে রাখতে হবে।
  • আপনার বিকাশের বর্তমান ব্যালেন্স কত আছে সেই বিষয়ে আপনার ধারণা থাকতে হবে।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button