স্পোর্টস

বিপিএল ২০২২ লাইভ স্ট্রিমিং – সরাসরি BPL Live দেখুন এখানে

বিপিএল 2022 লাইভ স্ট্রিমিং, বিপিএল সরাসরি দেখুন আমাদের এই ওয়েবসাইটে, সম্মানিত পাঠকবৃন্দ, বঙ্গবন্ধু বিপিএল 2022 শুরু হচ্ছে, আপনি যদি বঙ্গবন্ধু বিপিএল ২০২২ সরাসরি অনলাইনে দেখতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে দেখার যাবতীয় সুযোগ-সুবিধা পাবেন। অনলাইনের এই যুগে খেলা দেখা একদিকে খুবই সহজ অন্যদিকে আবার কঠিন, কঠিন এই কারণে বললাম অনলাইনে খেলা দেখতে হলে আপনাকে নির্দিষ্ট কিছু চ্যানেলটাকে সাবস্ক্রাইব করতে হয়। সাবস্ক্রাইব করার পর আপনি অনলাইনে সরাসরি খেলা উপভোগ করতে পারেন।

কিন্তু আমাদের এই ওয়েবসাইটে আপনারা অনলাইনে কোন রকম টাকা পেইড ছাড়া খেলা দেখতে পাবেন। নির্বাচন এবং পুরুষকে খেলা দেখতে আমাদের এই ওয়েবসাইটে দেওয়া লিঙ্ক গুলোতে গিয়ে খুব সহজে খেলা দেখতে পাবেন। বিপিএল 2022 এই আসরে 6 টি দল অংশগ্রহণ করছে। গত 21 শে জানুয়ারি হতে শুরু হওয়া বিপিএল 2022 চলবে 18-2-2022 পর্যন্ত। আমরা আমাদের ওয়েবসাইটে বিপিএল এর সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করে থাকে। নির্ভেজাল এবং সবচেয়ে আরামদায়ক ভাবে খেলা দেখতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকবেন। বিপিএল 2022 শিডিউল (সময়সূচী)

বিপিএল ২০২২ লাইভ স্ট্রিমিং

কর্ম ব্যস্ততার এই যুগে ক্রিকেট প্রেমী দর্শকদের খেলা দেখা একটা চ্যালেঞ্জ। কিন্তু অনলাইনের এই যুগে কোন কিছুই কঠিন নয় সবকিছু হাতের কাছে পাওয়া যায়। যদিও কবিরের সমস্যার কারণে ইউটিউবে ঠিকমতো খেলা দেখা যাচ্ছে না। তাই আপনি চাইলে বিপিএলের ম্যাচ গুলো আমাদের এই ওয়েবসাইটে সরাসরি দেখতে পাবেন। আমরা ওয়েবসাইটে খেলা দেখার লিংক যুক্ত করে দিয়েছি। পাকিস্তান সুপার লিগ পিএসএল ২০২২ সময়সূচী জেনে নিন এক্ষুনি।

বিপিএলের ম্যাচ সরাসরি দেখুন T sports live

বিপিএল লাইভ দেখার টিভি চ্যানেল

বিপিএল 2022 এ টিভি স্বত্ব কিনে নিয়েছে T sports  টি স্পোর্টস বাংলাদেশ লিমিটেড সহ বিশ্বের বেশ কয়েকটি নামিদামি ক্রিকেট সম্প্রচার চ্যানেল। সাধারণত বাংলাদেশের ইউটিউব চ্যানেলে টি স্পোর্টস সরাসরি সম্প্রচার করে বিপিএল 2022 এর ম্যাচগুলো। এছাড়াও জিটিভি বাংলাদেশের সবগুলো খেলা সম্প্রচার করে থাকে। এরই ধারাবাহিকতায় জিটিভি বিপিএলের 2022 কিনে নেওয়ার তারাও বিপিএল এর সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করে থাকে।জিটিভিতে বিপিএলের খেলা দেখুন সরাসরিজিটিভি সরাসরি টিভি চ্যানেলে বিপিএল 2020 সম্প্রচার করছে। এছাড়াও জিটিভি অনলাইনে বিপিএল সরাসরি সম্প্রচার করে থাকে। জিটিভিতে সরাসরি খেলা দেখার জন্য উপরের লিঙ্কটাতে ক্লিক করলে দেখতে পাবেন।

ভারত ফ্যানকোড
পাকিস্তান জিও সুপার (জিও টিভি)
বাংলাদেশ গাজী টিভি (জিটিভি), মাছরাঙা টেলিভিশন, Rabbitholebd স্পোর্টস
ক্যারিবিয়ান
ফ্লো স্পোর্টস
আমেরিকা Hotstar US
যুক্তরাজ্য বিটি স্পোর্ট
কানাডা হটস্টার কানাডা
আফগানিস্তান আরটিএ (রেডিও টেলিভিশন আফগানিস্তান)
ইতালি ইলেভেন স্পোর্টস
বিশ্বের বাকি Rabbitholebd স্পোর্টস

সরাসরি BPL Live দেখুন এখানে

আপনি যদি বিপিএলের খেলা গুলো সরাসরি অনলাইনে দেখতে চান তাহলে এই নিবন্ধে থেকে খুব সহজে দেখতে পাবেন। আপনারা চাইলে অনলাইনে বিপিএলের সব ম্যাচ সরাসরি দেখতে পাবেন। বিপিএল 2022 অনলাইনে বিভিন্ন ইউটিউব চ্যানেল দেখাচ্ছে। তাদের সম্প্রচার ব্যান্ড উইথ দুর্বল হওয়ায় সবাই ঠিকমতো ম্যাচগুলো সরাসরি দেখাতে পারছে না। ম্যাচগুলো লাইভ দেখতে বেশ সমস্যা পোহাতে হচ্ছে ক্রিকেটপ্রেমী দর্শকদের। সেই সমস্যার সমাধান করা যাতে আমাদের এই নিবন্ধে আমরা বিপিএল সরাসরি সম্প্রচার করছে। এছাড়া আপনারা যদি বিপিএল লাইভ টিভি চ্যানেলের মাধ্যমে দেখতে চান তারা সরাসরি বাংলাদেশের জনপ্রিয় দুটি টিভি চ্যানেলের মাধ্যমে খেলা গুলো দেখতে পাবেন। যারা বাংলাদেশ থেকে সরাসরি টিভি চ্যানেল এর মাধ্যমে খেলা উপভোগ করতে চান তাদের জন্য আমি নিচের দুইটি টিভি চ্যানেল এর মধ্যে যেকোনো একটি ব্যবহার করার সুপারিশ করবে।

বিপিএল ২০২২ লাইভ

বিপিএল 2022 গত 21 জানুয়ারি শুরু হয়েছে। এর আগে বিপিএল 2020 এর নতুন নামকরণ করা হয় বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ t20। অর্থাৎ বিপিএল 2022 এর অষ্টম নতুন নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু বিপিএল 2022, করণা মহামারীর কারণে এর আগে 2021 সালে বিপিএল অনুষ্ঠিত হয়নি। বিপিএলের এই আসরে 6 টি দল অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী দলের নাম গুলো হল। বিপিএল পয়েন্ট টেবিল 2022 দেখে নিন

  • ঢাকা স্টার্স  
  • চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
  • ফরচুন বরিশাল
  • সিলেট সানরাইজার্স
  • খুলনা টাইগার্স
  • কুমিল্লা ভিক্টোরিয়ান্স

বিপিএল খেলা লাইভ ভিডিও

প্রতিটি তলে স্থানীয় ক্রিকেটার ও বিদেশী ক্রিকেটারদের নিয়ে দল গঠন করা হয়।বিপিএল 2022 বাংলাদেশের তিনটি বড় স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। স্টেডিয়ামগুলো হল মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম, চট্টগ্রাম জহুর আহমদ ক্রিকেট স্টেডিয়াম, এবং সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। যদিও স্টেডিয়াম গুলোর দর্শক নেওয়ার উপযোগী ছিল। কিন্তু করণা মহামারীর কারণে স্টেডিয়ামগুলোতে আপাতত কোনো দর্শক যাওয়ার অনুমতি নেই। দর্শকশূন্য এসব স্টেডিয়ামগুলোতে খেলা অনুষ্ঠিত হচ্ছে।
এর জন্য বাংলাদেশের বড় বড় টিভি চ্যানেলগুলো বিপিএল এর সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করছে।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button