শিক্ষা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল 2022- A, B, C ইউনিট

সম্মানিত পাঠক, আসসালামু আলাইকুম, আজ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল 2022 প্রকাশিত হয়েছে, আজকের এই আর্টিকেলে আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল 2022  আপনাদের সামনে তুলে ধরব। আপনি যদি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল 2022 অনুসন্ধান করে থাকেন তাহলে আমাদের এই অনুচ্ছেদ হতে খুব সহজেই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল 2022 পেয়ে যাবেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তির ফলাফল ২০২১-২২ সেশনের এবিসি ইউনিটের ফল প্রকাশিত হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল পেতে হলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ ভর্তি ওয়েবসাইট থেকে জানা যাবে।

আপনি কি রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি ক্যান্ডিডেট? তাহলে আপনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল পেতে চাইলে আমাদের এই অনুচ্ছেদটি পড়ে নেবেন ।আমাদের এই অনুচ্ছেদে কিভাবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল ইউনিটের ফলাফল পাওয়া যাবে তা শেয়ার করা হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম বিশ্ববিদ্যালয়। এটি বাংলাদেশের উত্তরবঙ্গে রাজশাহী বিভাগে অবস্থিত ।বিশ্ববিদ্যালয়টির নিজস্ব স্বয়ংসম্পূর্ণ ক্যাম্পাস রয়েছে। ১৯৫৩ সালে ৬ জুলাই প্রতিষ্ঠিত হয় । বিশ্ববিদ্যালয়টিকে প্রাচ্যের ক্যামব্রিজ খ্যাত বলা হয় । রাজশাহী বিশ্ববিদ্যালয় রাজশাহী রেলওয়ে স্টেশন ও ঢাকা রাজশাহী মহাসড়কের পাশে রাজশাহী শহর থেকে ৫ কিলোমিটার দূরে অবস্থিত।

রাবির ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২

২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে ।রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২৫-২৬ও২৭ শে জুলাই পরীক্ষায় অংশগ্রহণ শিক্ষার্থীদের রেজাল্ট প্রকাশিত হয়েছে এবং রেজাল্ট পেতে হলে রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃক ওয়েবসাইট এর মাধ্যমে রেজাল্ট পাওয়া যাবে। আপনারা এই ওয়েবসাইটে কিভাবে রেজাল্ট পাবেন বা আপনাকে কোথায় কোথায় যেতে হবে তা আমাদের এই অনুচ্ছেদটি পড়লেই পেয়ে যাবেন। এ অনুচ্ছেটিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল কিভাবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাবেন তার নিচে শেয়ার করা হলো।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের C ইউনিটের ভর্তি ফলাফল ২০২২

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অংশগ্রহণে অনুষ্ঠিত শিক্ষার্থীদের মধ্যে যারা এই ইউনিটে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন গত ২৭ জুলাই ২০২২ তারিখ। অনুচ্ছেদের এই অংশ থেকে এ ইউনিটের ভর্তি ফলাফল জেনে নিন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তির 2021-22 ফলাফল এখন admission.ru.ac.bd-এ পাওয়া যাচ্ছে। B, A, এবং C ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল ভর্তি পরীক্ষার রোল নম্বর দ্বারা জানা যাবে। বিস্তারিতভাবে আপনার ফলাফল পরীক্ষা করতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন.

  1. ভর্তির ওয়েবসাইট (admission.ru.ac.bd) দেখুন।
  2. রেজাল্ট অপশনে ক্লিক করুন।
  3. ‘B’, ‘A’ বা ‘C’ ইউনিট নির্বাচন করুন
  4. আপনার ভর্তি পরীক্ষার রোল টাইপ করুন।
  5. সাবমিট বোতাম টিপুন।

রাবির B ইউনিটের ভর্তি ফলাফল ২০২২

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বি ইউনিটের ফলাফল প্রকাশিত হয়েছে। ২৬ শে জুলাই ২০২২ তারিখে রাবির বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয় ।বি ইউনিটের ফলাফল এই অনুচ্ছেদে জেনে নিন।

 

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button