শিক্ষা

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2023 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

এই নিবন্ধের আলোচ্য বিষয় সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2023। সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় 2023 শিক্ষাবর্ষে ভর্তি ইচ্ছুক তাদের সুবিধার্থে এই নিবন্ধটির তৈরি করছি। নিবন্ধন শেষে আপনি সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সমস্ত তথ্য জানতে পারবেন। সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় বাংলাদেশের তথা উপমহাদেশের প্রাচীনতম স্কুল গুলোর মধ্যে একটি। এটি ১৮৩৬ সালে স্থাপিত হয়। বিদ্যালয়টি সিলেট জেলার সুরমা নদীর তীরে কালীঘাটে অবস্থিত। 1991 সাল থেকে বিদ্যালয়টিতে দুই শিফটে শিক্ষার্থী পড়াশোনা করার সুযোগ পাচ্ছে। তাই আজকে আমি সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সমস্ত তথ্য এই নিবন্ধে তুলে ধরবো।

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2023

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। উক্ত ভক্তি বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে ১৫ নভেম্বর ২০২৩ থেকে ০৮ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত অনলাইনে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি আবেদন করা যাবে।সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় 2023 শিক্ষাবর্ষে নিম্নবর্ণিত ওয়েবসাইট থেকে অনলাইনে নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী তৃতীয়, ষষ্ঠ ও নবম শ্রেণীর শূন্য আসনে ছাত্র-ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে।ভর্তি ইচ্ছুক ছাত্রদের সরকারি ওয়েবসাইট gsa.teletalk.com.bd দিয়ে প্রাথমিক আবেদন পূরণ করে 110 টাকা টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে পূরণ করতে হবে। আমি এই নিবন্ধে অনলাইন আবেদনের অফিশিয়াল লিঙ্ক সংযুক্ত করে দিব।

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়
সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2023

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় 2023 শিক্ষাবর্ষে সিলেট মহানগরীতে অবস্থিত এই বালিকা বিদ্যালয়টি শিক্ষার্থী ভর্তি করা হবে। ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের জ্ঞাতার্থে এই স্কুলের পরিচালক কমিটি সিদ্ধান্ত অনুসারে ২০২৩ শিক্ষাবর্ষের জন্য কোনরকম ভর্তি ফরম বিতরণ হবে না। এর পরিবর্তে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের gsa.teletalk.com.bd বিডি ওয়েবসাইটে গিয়ে ভর্তির আবেদন সম্পন্ন করতে হবে। ভর্তি আবেদন করার পর টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে 110 টাকা ভর্তি ফরম পূরণ বাবদ পাঠাতে হবে। আমি নিচে অনলাইনে আবেদনের শেষ সময় সীমা এবং আবেদনের লিংক সংযুক্ত করে দিয়েছি।সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী ১৫ ডিসেম্বর ২০২১ তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/২০২৩
আবেদনের শেষ সময়: 08/12/২০২৩
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তির লটারির ফলাফল 2023

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী এ বছর ভর্তি পরীক্ষার পরিবর্তে ডিজিটাল মাধ্যমে সরকারি স্কুলের ছাত্রী ভর্তি করার নির্দেশ দিয়েছে। এর ব্যতিক্রম সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় নয়। সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ভর্তি ফলাফল আমাদের এই ওয়েবসাইটের পিডিএফ আকারে সংযুক্ত থাকবে। এছাড়া আপনি সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষার ফলাফল সরকারি সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইটে পাবেন। এছাড়াও আপনি সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় নোটিশ বোর্ড অনুসরণ করে সরাসরি ফলাফল টি সংগ্রহ করে নিতে পারবেন। অথবা gsa.teletalk.com.bd ওয়েব সাইটে গিয়ে খুব সহজে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল সংগ্রহ করতে পারবেন।

সরকারি স্কুলের ভর্তি ফলাফল দেখুন এখানে

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button