দিবস

হ্যাপি হাগ ডে ২০২৪ স্ট্যাটাস, মেসেজ, পিকচার, কবিতা, ছবি, শুভেচ্ছা

প্রতিবছর 12 ফেব্রুয়ারি হ্যাপি হাগ ডে উদযাপন করা হয় বিশ্বব্যাপী। এটি valentine সপ্তাহ ২০২৪ এর একটি অংশ যা বিশ্বব্যাপী উদযাপিত হয়। এই পোস্টে আমরা হাগ ডে সম্পর্কে কিছু সাধারণ তথ্য উপস্থাপন করব। এছাড়াও হাগ ডে শুভেচ্ছা, স্ট্যাটাস, ক্যাপশন, এসএমএস এবং পিকচার উল্লেখ করব। এ সমস্ত বিষয় দিয়ে আপনারা আমাদের এই পোস্টে পাবেন। হাগডে উদযাপনের জন্য আপনি নিশ্চয়ই প্রস্তুতি গ্রহণ করেছেন? আর প্রস্তুতি গ্রহণ না করে থাকলে এখনই একটি শুভেচ্ছা সংগ্রহ করুন আর আপনার প্রিয়জনকে পাঠিয়ে দিন। valentine সপ্তাহ শুরু হয়েছে বেশ কিছুদিন আগে এবং ধাপে ধাপে এটি এগিয়ে যাচ্ছে। ভ্যালেন্টাইন সপ্তাহের আজকের দিনটি হ্যাপি হাগ ডে। এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিবস প্রেমিক-প্রেমিকাদের জন্য। ‌ তাইতো উদযাপনকারীরা অধিক আগ্রহে অপেক্ষা করতেছে এই বিশেষ দিনটির জন্য।

হাগ ডে কবে ২০২৪?

২০২৪ সালের ভ্যালেন্টাইন সপ্তাহের হাগ ডে উদযাপিত হবে 12 ই ফেব্রুয়ারি ২০২৪। হাগডের বিশেষত্ব হচ্ছে আপনার প্রেমিকা কিংবা স্ত্রীর সাথে ভাগ করা। আপনি যদি আপনার ভালোবাসার মানুষের কাছাকাছি থেকে থাকেন তাহলে এই দিবসটিতে অবশ্যই তাকে হাক করতে ভুলবেন না। আর যদি আপনি আপনার প্রেমিকা কিংবা স্ত্রী থেকে অনেক দূরে থাকেন তাহলে অবশ্যই তাকে একটি হাগডের শুভেচ্ছা কিংবা এসএমএস কিংবা স্টাটাস দিয়ে এই ডিভোর্সটি সম্পর্কে স্মরণ করিয়ে দিবেন। আপনার ভালোবাসা আরও মধুর ও আকর্ষণীয় করতে আমরা হাগ ডে সম্পর্কে কিছু স্ট্যাটাস এবং এসএমএস প্রদান করছি এই পোস্টে।

হ্যাপি হাগ ডে স্ট্যাটাস ২০২৪

প্রিয়জনকে কয়েক সেকেন্ডের জন্য জড়িয়ে ধরলেও তার প্রতি আপনার বিশ্বাস এবং ভালোবাসা অনেক গুণ বেড়ে যাবে। একইভাবে আপনার প্রতি তার বিশ্বাস এবং ভালোবাসা বাড়াতে ভাগ করার কোন বিকল্প নেই। ‌ তাই এই হাড্ডিকে আরো আকর্ষণীয় করে তুলতে আপনার প্রিয়জনকে হাত করার পাশাপাশি তাকে একটি হাগ ডের কবিতা শোনান কিংবা তাকে নিয়ে একটি স্ট্যাটাস প্রদান করুন।

  • একটি আলিঙ্গন একটি বুমেরাং মত; আপনি অবিলম্বে এটা ফিরে পেতে.
  • একটি আলিঙ্গন একটি ভাঙা হৃদয় নিরাময় করতে পারে, তাই এখানে আমার পক্ষ থেকে আপনার কাছে একটি বড়।
  • আলিঙ্গন শান্ত হতে পারে, কিন্তু তারা অনেক কিছু বলে।
  • একটি আলিঙ্গন হাজার শব্দ মূল্য. একটি চুম্বন এক হাজার আলিঙ্গন মূল্য!
  • “যখন আমি তোমাকে আলিঙ্গন করি, আমার হৃদয় সুখ খুঁজে পায়, এবং আমার আত্মা শান্তি খুঁজে পায়। আলিঙ্গন দিবসে আপনাকে উষ্ণ শুভেচ্ছা, আমার প্রিয়।”
  • “আপনি সুখী বা দুঃখী হোক না কেন, আপনি কেবল আপনার প্রিয়জনকে আলিঙ্গন করতে চান কারণ আলিঙ্গন হৃদয়কে সংযুক্ত করে।”
  • “আমি কামনা করি এই প্রথম আলিঙ্গন দিবসটি আমাদের কাছাকাছি নিয়ে আসবে, এমন কাছাকাছি নিয়ে আসবে যে আমরা কখনই আলাদা হতে পারি না… এই বিশেষ দিনে শুভকামনা।”
  • আপনার সবচেয়ে বড় সমালোচক এবং শত্রু সম্ভবত আপনিই। নিজেকে একটি আলিঙ্গন দিন.

হাগ ডে এসএমএস ২০২৪

যারা এই হাগ ডে তে প্রিয়জন থেকে দূরে আছেন তারা প্রিয়জনকে হাগ ডে তে উইশ করতে পারেন একটি এসএমএস পাঠিয়ে। যদিও ভালোবাসার মানুষকে প্রতিদিনই আলিঙ্গন করা যায় তবে এই বিশেষ দিনটিতে আলিঙ্গন করার বিকল্প নেই। আপনার সেই বিশেষ মানুষটি হয়তো আজকের আলিঙ্গনকে একটু রোমান্টিক ভাবে নিবে। ‌ তাই প্রিয়জনকে আজকের দিনে রোমান্টিক উপায়ে আলিঙ্গন করুন অথবা প্রিয় জন থেকে দূরে থাকলে আলিঙ্গন নিয়ে একটি এসএমএস পাঠান।

  • “যেকোনো আত্মায় সুখ এবং শান্তি আনতে আপনার যা দরকার তা হল একটি আলিঙ্গন। আলিঙ্গনের সাথে সুখ এবং উষ্ণতা ছড়িয়ে দিন। জাতীয় আলিঙ্গন দিবসে উষ্ণ শুভেচ্ছা।”
  • “আপনার প্রিয়জনকে আলিঙ্গন করার সুযোগ কখনই মিস করবেন না কারণ তারা আপনার কাছে সবচেয়ে মূল্যবান জিনিস। জাতীয় আলিঙ্গন দিবসের শুভেচ্ছা জানাই।”
  • “জাতীয় আলিঙ্গন দিবসের উপলক্ষ আমাদের সকলকে মনে করিয়ে দেয় যে আমরা আমাদের জীবনে সবচেয়ে বেশি ভালোবাসি এমন মানুষকে আলিঙ্গন করতে আমরা খুব ব্যস্ত।”
  • “আলিঙ্গনের মধ্যে যাদুকর কিছু আছে কারণ তারা তাত্ক্ষণিকভাবে আমাদের আত্মাকে উন্নত করে এবং আমাদের সুখ নিয়ে আসে। জাতীয় আলিঙ্গন দিবসে উষ্ণ শুভেচ্ছা।”

হ্যাপি হাগ ডে ২০২৪ শুভেচ্ছা

  • “জাতীয় আলিঙ্গন দিবসে উষ্ণ শুভেচ্ছা। আলিঙ্গন হল ভালবাসার মানুষের সাথে সংযোগ করার সেরা উপায়।
  • “আপনাকে জাতীয় আলিঙ্গন দিবসের শুভেচ্ছা জানাই। আলিঙ্গন সর্বদা আমাদের আত্মায় আনন্দ নিয়ে আসে এবং আমাদের মুখে হাসি নিয়ে আসে।”
  • “আপনি যখন আপনার প্রিয় মানুষকে আলিঙ্গন করেন, তখন মনে হয় আপনি আপনার বাহুতে আপনার বিশ্বকে ধরে রেখেছেন। শুভ জাতীয় আলিঙ্গন দিবস।”
  • “আমি এমন মানুষদের আলিঙ্গন করার একটি সুযোগও হাতছাড়া করতে চাই না যারা আমার কাছে বিশ্ব মানে। জাতীয় আলিঙ্গন দিবসে আপনাকে উষ্ণ শুভেচ্ছা।”

হ্যাপি হাগ ডে পিকচার ও ছবি ২০২৪

হাগ ডের একটি রোমান্টিক পিকচার কিংবা ছবি দিয়ে আপনি আপনার প্রিয়জনকে শুভেচ্ছা জানাতে পারেন। valentine এর এই হাগ ডে আপনার জীবনে বয়ে আনতে পারে কিছু রোমান্টিক মুহূর্ত। ‌ তাইতো হাগদের এই ছবি কিংবা পিকচারগুলো আপনি শেয়ার করতে পারেন আপনার প্রিয়জনের সাথে। ‌

হাগ ডে পিকচার

হ্যাপি হাগ ডে ছবি

হ্যাপি হাগ ডে পিক

হ্যাপি হাগ ডে পিকচার

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button