দিবস

২০২৩ সালের বিদায় নিয়ে কিছু কথা, স্ট্যাটাস, ক্যাপশন, মেসেজ, বক্তব্য

২০২৩ সালের বিদায় নিয়ে কিছু কথা, স্ট্যাটাস, ক্যাপশন, মেসেজ, বক্তব্য এই পোষ্টের প্রধান আকর্ষন। প্রিয় পাঠক বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন। শীতকালে দেখা মিলছে নতুন বছরের। দীর্ঘ ৩৬৫ দিন কাটিয়ে নতুন বছরের দোরগোড়ায় গোটা বিশ্ব। ২০২৩ শেষ হচ্ছে ডিসেম্বর মাসের মাধ্যমে। পহেলা জানুয়ারি সারা বিশ্বেই পালিত হবে নতুন বছর। তাই প্রিয়জনদের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করতে আগ্রহী অনেক। আজকের আর্টিকেলে আমরা শেয়ার করব বন্ধুদের সাথে শীতল নববর্ষের শুভেচ্ছা এসএমএস, খুদেবার্তা, ছন্দ, কবিতা ইত্যাদি। সম্পূর্ণ পোস্ট মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ে আহ্বান করছি।

২০২৩ সালের বিদায় নিয়ে কিছু কথা

প্রতিটি বছরই আমাদের কাছে সেরা। তবে বিদায়ী বছর থেকে নতুন বছরের আগমন এর পেছনে থাকে অনেক স্বপ্ন অনেক আশা। কেননা সকলেই প্রার্থনা করেন বিগত সালের থেকে এবারের নতুন বছর যেন ভালো কাটে। তাই প্রিয়জনদের সাথে নতুন বছরের আগমনী মেসেজ ও নতুন বছর যেন ভালো কাটে এজন্য দোয়া চেয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন কিংবা খুদেবার্তা প্রেরণ করেন বন্ধুদের মোবাইলে। এ সকল চমকপ্রদ শুভেচ্ছা এসএমএস অনেকেই নিজে লেখার চেষ্টা করেন কিন্তু অনেকেই অনলাইন থেকে আবেগঘন মেসেজ সংগ্রহ করতে গুগল করে। তাদের জন্য আমাদের সংগ্রহে রয়েছে অসংখ্য নতুন বছরের শুভেচ্ছা বার্তা।

ঘড়ির কাটা ১২ টা, মন যে আর মানে না।
তুমি বন্ধু ঘুমাও নাকি? নতুন বছরের নতুন তারা,
দেখ করছে ঝলমল। দিচ্ছে নতুন এর সাড়া।
তোমার জীবনের বাকি দিন গুলো হোক সুখ সমৃদ্ধি ময়,
এই কামনায় তোমায় জানাই বছরের শেষের দিনের শুভেচ্ছা 2023

নতুন বছরের শুভেচ্ছা বার্তা ২০২৩

নতুন বছরের আগমনে সকলেই আনন্দিত। পুরাতন বছরের গ্লানিময় অতীতকে দূরে ফেলে নতুন বছরকে স্বাগতম জানাতে প্রস্তুত সকলে। তাই নতুন বছরকে আরো রঙিন করে তুলতে বন্ধুদের সাথে আনন্দ ভাগাভাগি করার আকর্ষণীয় ও শুভেচ্ছা বার্তা নিয়ে এসেছি আমাদের আজকের পোস্টে। দারুন ভাষায় সাজানো এ সকল শুভেচ্ছা বার্তা আপনার বন্ধুরা পেয়ে অবশ্যই খুশি হবে। তাই মনোযোগ সহকারে আমাদের সকল আয়োজন গুলো দেখুন এবং নির্বাচন করুন আপনার বন্ধুর সাথে কোন নতুন বছরের শুভেচ্ছা বার্তাটি শেয়ার করতে যাচ্ছেন।

চোখের পানি ফেলোনা,
বন্ধু তুমি কেদনা,
তোমাকে সবাই ভুলে গেলেও আমি তোমায় ভুলবো না।
(২০২৩ কে সবাই হাসি খুসিতে বিদায় দাও)।
হ্যাপি নিউ ইয়ার 2023

নতুন বছরের শুভেচ্ছা কবিতা

নতুন বছর মানেই নতুন চাওয়া ভিন্ন স্বাদের বছর পাওয়া। দিকে দিকে কলরব নতুন বছরের নিয়ে। কেমন কাটবে এবারের নতুন বছর এ নিয়ে নিজেদের মধ্যে গুঞ্জন তো থাকছে। সব মিলিয়ে নতুন বছর যেন ভাল কাটে এই কামনায় অনেকেই বন্ধুদের কাছে দোয়া চায় বন্ধুদের নিকট ভালো করে নিজেদের অনুভূতি ও নতুন বছর সম্পর্কে শুভেচ্ছা পাঠায়। আমরা আপনার জটিল কাজকে সহজ করছি। অসংখ্য নতুন বছরের শুভেচ্ছা কবিতা সংযুক্ত করেছি আজকের পোস্টে। যে সকল কবিতায় নতুন বছরের আবেগ অনুভূতি বিদ্যমান। আসুন দেখে নেই নতুন বছরের শুভেচ্ছা কবিতা গুলো।

এমন করে বলিস না তোরা, আসিস আমার বাড়ি!
সবাই মিলে একসাথে ২০২৩ দেবো পাড়ি।
হ্যাপি নিউ ইয়ার ২০২৩

নতুন বছরের উক্তি

যুগ যুগ থেকেই নতুন বছর নিয়ে লেখক ও দার্শনিকরা নিজস্ব গবেষণা থেকে মতামত করেছেন। আবেগঘন এ সকল উক্তি শ্রদ্ধার সাথে স্থান পেয়েছে ডাইরিতে এবং নতুন বছরের উক্তির পাতায়। আমরা আজকে শেয়ার করব নতুন বছর নিয়ে সেরা সকল উক্তি যা আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। নতুন বছর নিয়ে শিক্ষামূলক উক্তিগুলো পড়ুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন।

নতুন বছরের শুভেচ্ছা ছন্দ ২০২৩

ছন্দে ছন্দে নতুন বছরের আনন্দে বন্ধুদের সাথে ভাগাভাগি করতে চলে এসেছে নতুন বছর। সামাজিক যোগাযোগ মাধ্যম সহ মুঠোফোনে বন্ধুদের শুভেচ্ছা জানাতে ভুল করবেন না কেউ। তাই দারুন সব শুভেচ্ছা ছন্দ নতুন বছরকে নিয়ে আমরা সাজিয়েছি আজকের পোস্ট। চোখ জুড়ানো এ সকল ছন্দ আপনার বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা পেয়ে অবশ্যই আনন্দিত হবে।

বছর শেষের ঝরা পাতা
বললো উড়ে এসে,
একটি বছর পেরিয়ে গেলো
হওয়ার সাথে ভেসে,
নতুন বছর আসছে তাকে
যত্ন করে রেখো,
স্বপ্ন গুলো সত্যি করে
ভীষণ ভালো থেকো।
বিদায় বছরের স্ট্যাটাস ২০২৩

দীর্ঘদিন অপেক্ষার পর শেষ হল একটি বছর। আগমন ঘটছে শীতের মিশ্রণে নতুন একটি সাল। তাই বন্ধুদের সাথে নতুন বছরের আনন্দ ও শুভকামনা নিয়ে দারুন সকল মেসেজ কবিতা ছন্দ উক্তি দিয়ে সাজানো পোস্টটি অবশ্যই আপনার সহায়ক হবে। আমাদের পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন। নিয়মিত উপকারী পোষ্ট পেতে ওয়েবসাইটের সাথে থাকুন। এবং বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আজকের মত এখানেই শেষ করছি। ভালো থাকুন খোদা হাফেজ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button