বিশ্বকাপ ফুটবল

আর্জেন্টিনার বিশ্বকাপ জয় নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, শুভেচ্ছা বার্তা,

ব্যক্তিগত অর্জনের ঝুলি কানায় কানায় পরিপূর্ণ। শুধু আক্ষেপ একটাই, জেতা হয়নি বিশ্বকাপের ট্রফি। বলছিলাম আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসির কথা। লিগের খেলায় সব রকম অর্জন নিজের পকেটে পুড়িয়ে বিশ্বকাপ না জেতার আক্ষেপ যেন পুড়িয়ে মারছে ফুটবলের রাজপুত্র কে। কাতার বিশ্বকাপে আসা জেগেছে এবার বিশ্বকাপ জয়ের। আর মাত্র দুটি ম্যাচ। সবকিছু ঠিকঠাক ভাবে এগুলো বিশ্বকাপ ফুটবলের সর্বোচ্চ ট্রফি উঠবে আর্জেন্টাইন কিংবদন্তির হাতে। বিশ্বের অধিকাংশ মানুষের জনপ্রিয় এই ব্যক্তিটির বিজয় উল্লাসের সঙ্গী হতে প্রস্তুত কোটি কোটি ফুটবলপ্রেমী। আর্জেন্টিনার বিশ্বকাপ জয় নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, শুভেচ্ছা, উক্তি, কিছু কথা তুলে ধরব আজকের নিবন্ধে। আপনি যদি আর্জেন্টিনা দলের ভক্ত হয়ে থাকেন তাহলে আর্জেন্টিনার বিশ্বকাপ জয় নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, শুভেচ্ছা, উক্তি এবং কিছু কথা আপনার ভালো লাগবে সেই সাথে আপনার কাজে লাগবে। চলুন তাহলে কথা না বাড়িয়ে শুরু করা যাক।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয় নিয়ে স্ট্যাটাস

কাতার বিশ্বকাপের শুরুটা হয়েছিল বেশ করুন বিষণ্নতা দিয়ে। সৌদি আরবের কাছে দুই-এক ব্যবধানে পরাজিত হয়ে বিশ্বমঞ্চে পা রেখেছিল আলবিসেলেস্তেরা। আর্জেন্টিনার এমন শোচনীয় পরাজয় দেখে বিশ্ববাসী ধরে নিয়েছিল বিশ্বকাপের শেষ মঞ্চ থেকে খালি হাতেই ফিরতে হবে লিওনেল মেসিকে। কিন্তু পরবর্তী ম্যাচে দারুণভাবে কাম ব্যাক করে বিশ্বকাপের আশা বাঁচিয়ে রেখেছেন লিওনেল স্ক্যালনির শিষ্যরা। আর মাত্র দুটি ম্যাচ বাকি। সেমিফাইনাল নামক কঠিন বাধা পেরিয়ে ফাইনালে জয় তুলে আনতে পারলেই মেসির হাতে উঠবে বিশ্বকাপের ট্রফি। আর এই জয়োল্লাস ছড়িয়ে পড়বে বিশ্বজুড়ে। আজকে আপনাদের সামনে উপস্থাপন করব আর্জেন্টিনা ফুটবল দলের বিশ্বকাপ জয় উদযাপনের দারুন কিছু স্ট্যাটাস।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয় নিয়ে ক্যাপশন

কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডস এর বিপক্ষে দারুন এক নাটকীয় জয় তুলে নিয়ে সেমিফাইনালে পা রেখেছে আর্জেন্টিনা ফুটবল দল। বিশ্বকাপ জয়ের আর মাত্র দুটি ধাপ বাকি। প্রথম ধাপে সেমিফাইনালে ক্রোয়েশিয়ার মুখোমুখি হয় জয়লাভ করতে হবে আর্জেন্টিনাকে। তবেই মিলবে ফাইনালে খেলার টিকেট। ফাইনালে দারুন পারফরম্যান্স কিংবা মেসির জাদুতে আর্জেন্টিনা ফুটবল দল দারুন এক চাঞ্চল্যকর জয় তুলে নিতে পারলেই ঘুচবে ৩৬ বছরের আক্ষেপ। আর আর্জেন্টিনার এমন ঐতিহাসিক জয়ের সাক্ষী হবে ফুটবল বিশ্বের কোটি কোটি ভক্তবৃন্দ। আজকে আর্জেন্টিনার জয় নিয়ে দারুণ কিছু ফেসবুক ক্যাপশন কিংবা সোশ্যাল মিডিয়া ক্যাপশন শেয়ার করা হলো।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয় নিয়ে শুভেচ্ছা বার্তা

৩৬ বছর পর বিশ্বকাপ ফুটবলের মঞ্চে নিজেদের সেরা অবস্থান নিশ্চিত করতে পারলে ফুটবল ইতিহাসে ঘটে যাবে এক অভাবনীয় ঘটনা। বর্তমান সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসির হাতে উঠবে ফুটবলের সর্বোচ্চ পুরস্কার। প্রিয় এই খেলোয়াড়ের হাতে বিশ্বকাপের ট্রফি দেখার অপেক্ষায় কোটি কোটি ফুটবল ভক্ত। কোনভাবে আর্জেন্টিনা ফুটবল দল কাতার বিশ্বকাপের ট্রফি নিজেদের দখলে নিয়ে আসতে পারলেই বিশ্ববাসী মেতে উঠবে বিজয়ের আনন্দে। আর এই বিষয়ের আনন্দে আর্জেন্টিনা দলের প্রতি শুভেচ্ছা জানানোর জন্য আজকে দারুন কিছু শুভেচ্ছা বার্তা তুলে ধরা হলো।

আর্জেন্টিনা বিশ্বকাপ জয় নিয়ে উক্তি

বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি যেখানে খেলবেন সে দলের প্রতি ফুটবলপ্রেমীদের প্রত্যাশা একটু বেশি থাকবে এটাই স্বাভাবিক। ব্যক্তিগত ক্যারিয়ারে দারুন সব সাফল্যের দেখা পেলেও আন্তর্জাতিক পর্যায়ে জেতা হয়নি বিশ্বকাপের ট্রফি। বিশ্বকাপ ট্রফি আর্জেন্টিনা দলের হস্তগত হলে ঘুচবে টানা ৩৬ বছরের শিরোপা খরা। লিওনেল মেসির বিশ্বকাপ যাত্রা নিয়ে চারিদিকে চলছে নানান হইচই, চলছে তুমুল বাকবিতণ্ডা। সবকিছু ছাপিয়ে এবারের কাতার বিশ্বকাপের ভাগীদার যদি আর্জেন্টিনা হয়ে যায় তাহলে উল্লাসের বাঁধ ভেঙ্গে যাবে। তাইতো আর্জেন্টিনার বিশ্বকাপ জয় নিয়ে দারুন সব বিখ্যাত ব্যক্তিদের উক্তি এখানে তুলে ধরা হলো।

বিশ্বকাপের মঞ্চে নিজেদের সেরাটা তুলে ধরে কিভাবে শিরোপা জয় করতে হয় তা দেখিয়ে দিতে প্রস্তুত আর্জেন্টিনা ফুটবল দল। আর্জেন্টিনা ফুটবল দলের বিশ্বকাপ জয়ের উল্লাস নিয়ে দারুণ কিছু স্ট্যাটাস, ছন্দ, উক্তি তুলে ধরা হয়েছে। আশা করি লেখাটি আপনার ভালো লেগেছে।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button