উক্তিস্টাটাস

কাউকে বিরক্ত করা নিয়ে উক্তি। কাউকে বিরক্ত করা নিয়ে স্ট্যাটাস

পৃথিবীতে প্রতিটি মানুষ নিজের প্রিয় মানুষদের গুরুত্ব দিয়ে থাকে। তারা তাদের মন বোঝার চেষ্টা করে এবং ভালোলাগা থেকে শুরু করে সকল ক্ষেত্রে গভীরভাবে মনোযোগ দিয়ে থাকেন। প্রতিটি মানুষের কাছে প্রিয় মানুষের উপস্থিতি কথা ও গুরুত্ব রয়েছে। মানুষ প্রিয়জনদের উপস্থিতি কথা ও তাদের আলিঙ্গনে খুশি হয়ে থাকেন। তাইতো তারা শত ব্যস্ততার মাঝে হলেও প্রিয়জনদের সময় দেওয়ার চেষ্টা করেন। মানুষ যেমন প্রিয় মানুষের কথা শুনতে পছন্দ করে থাকেন তেমনি আবার অপছন্দের মানুষদের কথাবার্তায় বিরক্ত হয়ে থাকেন। তাদের যেকোনো কথায় তাদের কাছে বিরক্ত মনে হয়ে থাকে। আবার অনেকেই একতরফা ভালোবাসা বিরক্তি প্রকাশ করেন। ভালোবাসা শুধু একজন ভালবেসে থাকেন এবং প্রতিনিয়ত প্রিয় মানুষের খোঁজখবর নিয়ে থাকে। অপরজনের কাছে তা বিরক্তি মনে হয়। তাই আজকে সকলের জন্য কাউকে বিরক্ত করা নিয়ে উক্তি এবং কাউকে বিরক্ত করা নিয়ে স্ট্যাটাস গুলো তুলে ধরব। যেগুলো আপনারা আপনাদের ব্যক্তিগত জীবনে বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।

বিরক্ত করা বলতে সাধারনত কোন মানুষের ইচ্ছার বিরুদ্ধে তার সাথে কথা বলা এবং তার খেয়াল রাখা কিংবা যত্ন নেওয়া কে বিরক্ত করা বলা হয়। ব্যক্তিগত জীবনের প্রতিটি মানুষ নিজের আপনজনদের আদর যত্নে কিংবা তাদের প্রতিটি ক্ষেত্রে নজর দিয়ে থাকেন। কিন্তু অনেক সময় তাদের এই আদর যত্ন কিংবা গুরুত্ব বিরক্তিতে পরিণত হয়। এছাড়াও বিভিন্নভাবে বিরক্ত করা হয়ে থাকে। অনেকেই পথে ঘাটে বিভিন্ন ক্ষেত্রে মানুষকে বিরক্ত করে থাকে আবার অনেকেই কর্মস্থলে বিভিন্নভাবে সহকর্মীদের বিরক্ত করেন। ব্যক্তিগত জীবনে মানুষ যাদেরকে পছন্দ করে না অর্থাৎ যাদের উপস্থিতি কিংবা গুরুত্ব যাদের পছন্দ না তাদের সমস্ত কিছু মানুষকে বিরক্ত মনে হয়ে থাকে। তবে প্রিয় মানুষের দেওয়া কষ্ট অবহেলা এই সময় মানুষকে বিরক্তিকর মনোভাব প্রকাশ করতে বাধ্য করে থাকে। বিরক্ত করার কারণে মানুষ এমন একটি অনুভূতি কিংবা আচরণ প্রকাশ করে মানুষের মাঝে সমস্ত ক্ষোভ যন্ত্রণা প্রকাশিত করে থাকে। তাই আমাদের অবশ্যই নিজের ব্যক্তি জীবনের সমস্ত কর্ম সম্পাদন করার পাশাপাশি নিজের আপন মানুষদের গুরুত্ব দিতে হবে।

কাউকে বিরক্ত করার নিয়ে উক্তি

অনেকেই অনলাইনে কাউকে বিরক্ত করা নিয়ে উক্তিগুলো অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে আজকের এই প্রতিবেদনটি। যেখানে আপনাদের ব্যক্তিগত জীবনের কথা চিন্তা করে কাউকে বিরক্ত করা নিয়ে উক্তিগুলো শেয়ার করা হয়েছে। আপনারা আমাদের আজকের প্রতিবেদনটি সংগ্রহ করার মাধ্যমে কাউকে বিরক্ত করা নিয়ে সকল ধরনের উক্তি পেয়ে যাবেন। আপনার বন্ধু-বান্ধব কিংবা প্রিয় মানুষদের কাছে আমাদের এই প্রতিবেদনটি শেয়ার করে তাদেরকে কাউকে বিরক্ত করা নিয়ে উক্তিগুলো জানাতে পারবেন। আপনার সোশ্যাল মিডিয়ায় এই উক্তিগুলো ক্যাপশন অথবা মনের অনুভূতি প্রকাশের জন্য স্ট্যাটাস আকারে ব্যবহার করতে পারবেন। নিচে কাউকে বিরক্ত করা নিয়ে উক্তিগুলো তুলে ধরা হলো:

  • “বিরক্ত করা মানুষ গুলো ও একসময় হারিয়ে যায়।”
  • “কি করব বল, তোমায় বিরক্ত না করলে যে ভাল লাগে না।”
  • “ বোকা মানুষ গুলো হয়তো অন্যকে বিরক্ত করতে জানে। কিন্তু কখনও কাউকে ঠকাতে জানে না। ” – হুমায়ুন আহমেদ।
  • “কাউকে বিরক্ত করার আগে ভাবা উচিৎ,
  • একই ব্যপার আপনার সাথে ঘটলে আপনার
  • অনুভুতি কেমন হবে।”
  • “বিরক্তি
  • অনুভব করলে,
  • জানিয়ে দিও !!
  • কাঁটা হবো না …
  • মুক্ত আকাশে উড়তে পারবে,
  • সুতোয় হাত দিবো না “

কাউকে বিরক্ত করা নিয়ে স্ট্যাটাস

আপনি কি কাউকে বিরক্ত করা নিয়ে স্ট্যাটাস গুলো অনুসন্ধান করে যাচ্ছেন। তাহলে আপনার জন্য আজকের এই প্রতিবেদনটি শেয়ার করা হয়েছে। আপনারা আজকের প্রতিবেদনের মাধ্যমে কাউকে বিরক্ত করা নিয়ে স্ট্যাটাস গুলো শেয়ার সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে বিভিন্ন প্রয়োজনে আমাদের এই স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারবেন। তাই আপনারা যারা বিভিন্ন ওয়েবসাইটে এই স্ট্যাটাস গুলো খুঁজে বেড়াচ্ছেন আমাদের ওয়েবসাইটে আজকের এই প্রতিবেদন থেকে এই স্ট্যাটাস গুলো দেখে নেওয়া যাক।

  • “সময় হয়ে উঠে নি তার, আমিও আর বিরক্ত করিনি।”
  • “একদিন হারিয়ে জাব সেদিন আর বিরক্ত করার কাওকে খুজে পাবে না”
  • “মাঝে মাঝে ওর জন্য মন কেমন করে জানিয়া চেয়ো ফোনের ওপারে বিরক্ত হবে ভেবে ফোন করতে ভয় করে”
  • “রেখেছিলাম বন্দি করে যে পিঞ্জিরায়, করেছিলাম বিরক্ত, যাও পাখি! ছেড়ে দিলাম ওই খোলা আকাশে তোমায় তুমি আজ মুক্ত।”
  • “বলেই দিলে বিরক্ত করে আমার পাঠানো বার্তা আমি আর সহ্য করবো তোমার অবহেলার মাত্রা”
  • “ধরো বহু বছর পরে বুঝলে ভুল গুলো লিখি স্বীকারোক্তি নয়তো সেদিন দেখা হবে হাসবে মৃদু ভেতরে নিয়ে বিরক্তি। অতঃপর এ বুঝেই যাই সবটা ছলনা আর মিথ্যে আশ্বাস নিজের বলতে আমি শুধু আর বাকিটা তোমার নামের দীর্ঘনিঃশ্বাস।”

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button