শিক্ষা

কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৪ PDF ডাউনলোড

কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, কালিগঞ্জ। আজকের এই অনুচ্ছেদে আমরা কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪। কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৪ সহ বিস্তারিত তথ্য এই অনুচ্ছেদে তুলে ধরব। আপনারা যারা কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তি বিজ্ঞপ্তি 2023 এবং ভর্তি ফলাফল অনুসরণ করছেন?  তাদের এই অনুচ্ছেদে স্বাগত জানাচ্ছি।

কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ এ বলা হয়েছে এবছর ষষ্ঠ, সপ্তম, অষ্টম শ্রেণীতে ছাত্রছাত্রী ভর্তি করা হবে। উক্ত শ্রেণীতে ভর্তির জন্য কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষার অংশগ্রহণ করতে হবে। পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষাথীদের কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষাবর্ষে ভর্তির সুযোগ প্রদান করা হবে। তাই কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আমার এই অনুচ্ছেটি ভালো করে পড়ার অনুরোধ রইল।

কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

সরকারি ঘোষণা অনুযায়ী কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তি প্রজ্ঞাপন 2023 জারি হয়েছে। ২০২৪ শিক্ষাবর্ষের জন্য কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ষষ্ঠ সপ্তম এবং অষ্টম শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি হওয়ার সুযোগ পাবে। এবছর কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় হতে কোন প্রকার ভর্তি ফরম বিতরণ কিংবা গ্রহণ করা হবে না। এর পরিবর্তে কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের অনলাইনে সরকারি ওয়েবসাইট এর মাধ্যমে ভর্তি ফরমপূরণ এবং জমাদান সম্পন্ন করতে হবে। কিভাবে ভর্তি ফরম পূরণ করবেন কোন ওয়েবসাইটের মাধ্যমে করবেন সব তথ্য নিচে তুলে দেওয়া আছে।

কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম পূরণের নিয়ম ২০২৪

বাংলাদেশ সরকারের ঘোষণা অনুযায়ী যেকোনো সরকারি স্কুলের ভর্তি ফরম অনলাইনে পূরণ করতে হবে। সেজন্য প্রাথমিক আবেদন ফরম পূরণের জন্য gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে ফরম পূরণ করতে হবে। ফরম পূরণের সময় শিক্ষার্থীর জন্ম নিবন্ধন সনদ, পিতা-মাতার এনআইডি কার্ডের ফটোকপি এবং শিক্ষার্থীর এক কপি পাসপোর্ট সাইজের ছবি লাগবে। প্রাথমিক আবেদন শেষে যে কোন টেলিটক অপারেটরের মাধ্যমে 110 টাকা প্রদান করতে হবে। তারপর এডমিট কার্ড সংগ্রহ করে নিতে হবে। আবেদনের কপি এবং এডমিট কার্ড উভয়ের শিক্ষার্থীর সঙ্গে নিয়ে সংরক্ষণ করতে হবে।

  • আবেদন শুরুর তারিখঃ ২৫ /১১/২২
  • ওয়েবসাইটঃ gsa.teletalk.com.bd
  • আবেদন শেষ তারিখঃ ০৮/১২/২০২৪
  • আবেদনের জন্য টাকা লাগবেঃ  ১১০ টাকা
  • ফলাফলঃ ১৫/১২/২০২৪

কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৪

কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফরম পূরণ এবং পরীক্ষা শেষে ফলাফল আজ প্রকাশিত হয়েছে। কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ওয়েবসাইটের মাধ্যমে পাওয়া যাবে। এছাড়াও যে কোন পরীক্ষাতে ঘরে বসেই এ ফলাফল সংগ্রহ করতে পারবেন। ঘরে বসে ফলাফল সংগ্রহ করার জন্য আপনাকে gsa.Teletalk.com.bd ওয়েব সাইটে গিয়ে ফলাফল সংগ্রহ করতে হবে। এছাড়াও কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট এবং স্কুলের নোটিশ বোর্ড হতে ফলাফল সংগ্রহ করা যাবে। এই ওয়েবসাইটে প্রবেশ করার পর ফলাফল আইকনে ক্লিক করে সেখান থেকে ইউজারনেম লিখে সার্চ করতে হবে। তাহলে আপনি যদি উক্ত বিদ্যালয়ে ভর্তি সুযোগ পেয়ে থাকেন তাহলে ফলাফল পেয়ে যাবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button