শিক্ষা

সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ ভর্তি ফলাফল ২০২৫ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

আপনি কি সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫ অনলাইন অনুসন্ধান করছেন? তাহলে আপনি, আজকের এই নিবন্ধে আমরা সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫ সালের ভর্তির ফলাফল এই নিবন্ধ তুলে ধরব। পুরো বিষয়টি ভালোভাবে বোঝানোর জন্য এই নিবন্ধে এটি তৈরি করছি। ছেলের জেলার প্রসিদ্ধ স্কুলগুলোর মধ্যে সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ একটি। এটি সিলেট জেলার প্রাণকেন্দ্র জিন্দাবাজারে কয়েক একর জমির উপর অবস্থিত। এই বিদ্যালয়টি ১৯০৩ খ্রিস্টাব্দে হেমন্তকুমারী চৌধুরানী প্রতিষ্ঠা করেন। তিনি এই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষিকা ছিলেন। সূচনা লগ্ন থেকে খেলাধুলা সাহিত্য-সংস্কৃতি সহ বিভিন্ন ক্ষেত্রে বিদ্যালয়ের ছাত্রীরা সফলতা অর্জন করেছে।

সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫

সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫ প্রকাশিত হয়েছে। উক্ত ভক্তি বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে ১৫ নভেম্বর ২০২১ থেকে ০৬ ডিসেম্বর ২০২১ পর্যন্ত অনলাইনে সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট ভর্তি আবেদন করা যাবে। এবছর সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট ৩য় ও ষষ্ঠ শ্রেণীতে সীমিত সংখ্যক আসনে এবং নবম শ্রেণীতে শুধুমাত্র  ছাত্রী ভর্তি করা হবে। সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট এক্ষেত্রে শিক্ষক-কর্মচারীর সন্তানের জন্য সংরক্ষিত কোন আসন নেই। gsa.teletalk.com.bd দিয়ে প্রাথমিক আবেদন পূরণ করে 110 টাকা টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে পূরণ করতে হবে। আমি এই নিবন্ধে অনলাইন আবেদনের অফিশিয়াল লিঙ্ক সংযুক্ত করে দিব।

সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট ভর্তি ফরম ২০২৫

সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট ২০২৫ শিক্ষাবর্ষে সিলেট মহানগরীতে অবস্থিত এই বালিকা বিদ্যালয়টি শিক্ষার্থী ভর্তি করা হবে। ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের জ্ঞাতার্থে এই স্কুলের পরিচালক কমিটি সিদ্ধান্ত অনুসারে ২০২৫ শিক্ষাবর্ষের জন্য কোনরকম ভর্তি ফরম বিতরণ হবে না। এর পরিবর্তে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের gsa.teletalk.com.bd বিডি ওয়েবসাইটে গিয়ে ভর্তির আবেদন সম্পন্ন করতে হবে। ভর্তি আবেদন করার পর টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে 110 টাকা ভর্তি ফরম পূরণ বাবদ পাঠাতে হবে। আমি নিচে অনলাইনে আবেদনের শেষ সময় সীমা এবং আবেদনের লিংক সংযুক্ত করে দিয়েছি।সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী ১০ ডিসেম্বর ২০২৫ তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়:
আবেদনের শেষ সময়:
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট ভর্তির লটারির ফলাফল ২০২৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী এ বছর ভর্তি পরীক্ষার পরিবর্তে ডিজিটাল মাধ্যমে সরকারি স্কুলের ছাত্রী ভর্তি করার নির্দেশ দিয়েছে। এর ব্যতিক্রম সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট নয়। রাসরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট ভর্তি ফলাফল আমাদের এই ওয়েবসাইটের পিডিএফ আকারে সংযুক্ত থাকবে। এছাড়া আপনি সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট ভর্তি পরীক্ষার ফলাফল সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট অফিশিয়াল ওয়েবসাইটে পাবেন। এছাড়াও আপনি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেট নোটিশ বোর্ড অনুসরণ করে সরাসরি ফলাফল টি সংগ্রহ করে নিতে পারবেন। অথবা gsa.teletalk.com.bd ওয়েব সাইটে গিয়ে খুব সহজে সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেটভর্তি ফলাফল সংগ্রহ করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button