শিক্ষা

সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জ ভর্তি ফলাফল ২০২৪ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

এই নিবন্ধের আলোচ্য বিষয় সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪। আপনি যদি সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে এ নিবন্ধটি আপনার জন্য। সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ১৮৮৭ সনে ব্রিটিশদের প্রতিষ্ঠিত ভারতের প্রাচীনতম ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ। বিদ্যালয়ের উত্তরের সুরমা নদী এবং দক্ষিনে রাধাগোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়। সুনামগঞ্জ শহরের কেন্দ্রস্থলে , সুরমা নদীর তীরে বিদ্যালয়টি অবস্থিত। সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাকালীন প্রথম প্রধান শিক্ষক ছিলেন অশ্বিনী কুমার দে। বর্তমান প্রধান শিক্ষক মোঃ ফয়জুর রহমান প্রতিভা দুই শিফটে বিদ্যালয় কার্যক্রম পরিচালিত হয়। বিদ্যালয়টিতে প্রায় 2000 ছাত্র-ছাত্রীর জন্য 50 জনেরও বেশি শিক্ষক নিয়োগ প্রাপ্ত আছেন।

সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়  কর্তৃপক্ষ ২৪/১১/২২ খ্রিস্টাব্দের প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে তাদের বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করে। উক্ত বিজ্ঞপ্তিতে তারা উল্লেখ করে এ বছর করণা মহামারীর কারণে বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে না। সে কারণে তারা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সিদ্ধান্ত অনুযায়ী ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে ভাগ্যবান ছাত্রীদের সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ভর্তির সুযোগ প্রদান করবে। এজন্য সরকারি ওয়েবসাইট gsa.teletalk.com.bd  থেকে প্রাথমিক আবেদন সম্পূর্ণ করতে হবে। প্রাথমিক আবেদন শেষ করে ৭২ ঘণ্টার মধ্যে ১১০ টাকা মোবাইলে পরিশোধ করতে হবে। টাকা পাঠানোর জন্য আপনি যেকোন প্রিপেইড টেলিটক সিম ব্যবহার করতে পারেন। বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের চতুর্থ ভর্তির জন্য একজন শিক্ষার্থীর বয়স সর্বনিম্ন ৮ বছর হতে হবে।

  • অনলাইনে আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদানের শেষ তারিখ ২৫/১১/২২
  • অনলাইনে আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদানের শেষ তারিখ ০৮/১২/২২
  • আবেদনকারীরা ০৮/১২/২২ ইন রাত বারোটা পর্যন্ত টেলিটকের মাধ্যমে ফি প্রদান করতে পারবে।
  • gsa.teletalk.com.bd আবেদন করতে পারবেন।
  • আবেদন ফি 100 টাকা

সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৪

সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম এবছর করণা মহামারীর কারণে স্বহস্তে বিতরণ হবে না। এজন্য সকলকে অনলাইনে সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদন ফরমের লিঙ্ক আমি নিচে সংযুক্ত করব। সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়সহ বাংলাদেশের সকল সরকারি উচ্চ বিদ্যালয় আবেদনের জন্য আপনি 8/12/21 তারিখ পর্যন্ত সময় পাবেন। প্রাথমিক আবেদন ফরম পূরণের পর আপনাকে ফরম বাবদ 110 টাকা অনলাইনে পেমেন্ট করতে হবে। অনলাইনে আবেদন ফরম পুরনো টাকা পাঠাতে আপনাকে টেলিটক প্রিপেইড সিম থেকে পাঠাতে হবে।
আবেদন ফরম পূরণের লিংক: gsa.teletalk.com.bd

সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ভর্তির লটারি রেজাল্ট ২০২৪

করোনাভাইরাস মহামারীর কারণে এ বছর সরকারি বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে না। এর জন্য বাংলাদেশ সরকার কর্তৃক গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী লটারির মাধ্যমে ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে। এর ব্যতিক্রম সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় করছে না। সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ২০২৪ সালের ভর্তির সুপারিশকৃত ছাত্র-তালিকা আমি নিচে সংযুক্ত। আপনি এখান থেকে পিডিএফ ফাইলটি ডাউনলোড করে খুব সহজে আপনার ছাত্রী পজিশন দেখে নিতে। এছাড়া সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় এর ওয়েবসাইটে এই রেজাল্ট প্রকাশিত হবে। অথবা আপনি সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় নোটিশ বোর্ড থেকে খুব সহজেই এই রেজাল্ট সংগ্রহ করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button