শিক্ষা

সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2023 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চট্টগ্রাম ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩। আমরা এই নিবন্ধে সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২৩ শিক্ষাবর্ষে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সুবিধার্থে সকল প্রশ্নের উত্তর সংযুক্ত করব। আপনি এই নিবন্ধ পটলের সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চট্টগ্রাম সম্পর্কে সকল প্রশ্নের উত্তর পাবেন। তো কথা না বাড়িয়ে মূল প্রশ্নের চলে যাই।

সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2023

সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। উক্ত ভক্তি বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে ১৫ নভেম্বর ২০২৩ থেকে ০৮ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত অনলাইনে সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি আবেদন করা যাবে। এবছর সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ ম শ্রেণীতে সীমিত সংখ্যক আসনে এবং  ছাত্রী ভর্তি করা হবে। সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণির প্রাতঃশাখায় ৭৯টি, দিবা শাখায় ৮০টি  ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে। এক্ষেত্রে শিক্ষক-কর্মচারীর সন্তানের জন্য সংরক্ষিত কোন আসন নেই। gsa.teletalk.com.bd দিয়ে প্রাথমিক আবেদন পূরণ করে 110 টাকা টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে পূরণ করতে হবে। আমি এই নিবন্ধে অনলাইন আবেদনের অফিশিয়াল লিঙ্ক সংযুক্ত করে দিব।

সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি
সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি

রাজশাহী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2023

সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের 2023  শিক্ষাবর্ষে চট্টগ্রাম   মহানগরীতে অবস্থিত এই বালিকা ৫ম শ্রেনীতে    শিক্ষার্থী ভর্তি করা হবে। ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের জ্ঞাতার্থে এই স্কুলের পরিচালক কমিটি সিদ্ধান্ত অনুসারে ২০২৩  শিক্ষাবর্ষের জন্য কোনরকম ভর্তি ফরম বিতরণ হবে না। এর পরিবর্তে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের gsa.teletalk.com.bd  ওয়েবসাইটে গিয়ে ভর্তির আবেদন সম্পন্ন করতে হবে। ভর্তি আবেদন করার পর টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে 110 টাকা ভর্তি ফরম পূরণ বাবদ পাঠাতে হবে। আমি নিচে অনলাইনে আবেদনের শেষ সময় সীমা এবং আবেদনের লিংক সংযুক্ত করে দিয়েছি।

সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী ১২ ডিসেম্বর ২০২৩ তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/২০২৩
আবেদনের শেষ সময়: 08/12/২০২৩
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তির লটারির ফলাফল 2023

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী এ বছর ভর্তি পরীক্ষার পরিবর্তে ডিজিটাল মাধ্যমে সরকারি স্কুলের ছাত্রী ভর্তি করার নির্দেশ দিয়েছে। এর ব্যতিক্রম সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় নয়। সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফলাফল আমাদের এই ওয়েবসাইটের পিডিএফ আকারে সংযুক্ত থাকবে। এছাড়া আপনি সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইটে পাবেন। এছাড়াও আপনি সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নোটিশ বোর্ড অনুসরণ করে সরাসরি ফলাফল টি সংগ্রহ করে নিতে পারবেন। অথবা gsa.teletalk.com.bd  ওয়েবসাইটে গিয়ে খুব সহজে সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফলাফল সংগ্রহ করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button