মেহেদি ডিজাইন

সিম্পল মেহেদি ডিজাইন

আসসালামু আলাইকুম প্রিয় ,পাঠক-পাঠিকা আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। আজ আমরা আপনাদের কাছে এসেছি সিম্পল অর্থাৎ সহজ মেহেদী ডিজাইন নিয়ে। আপনারা সকলেই মেহেদী দিতে ভালোবাসেন ছেলে হোক বা মেয়ে হোক অথবা বাচ্চাই হোক। সবাই শুধু মাত্র ঈদে না বিভিন্ন অনুষ্ঠানে দুই হাতে লাগানোর জন্য মেহেদি দিয়ে থাকেন।

কিন্তু অনেকেই মেহেদি ডিজাইন দিতে চাইলেও কি ভাবে ডিজাইন দেবে কি ডিজাইন দিবে এগুলো নিয়ে দ্বিধাদ্বন্দ্বের ভিতরে থাকে। কেউ অনেক বেশি গর্জিয়াস মেহেদি ডিজাইন পছন্দ করেন। আবার কেউ সিম্পল মেহেদি ডিজাইন টা পছন্দ করেন। এজন্য আপনারা অনলাইনে সার্চ করে থাকেন সিম্পল মেহেদি ডিজাইন গুলো। আপনাদের আর বেশি কষ্ট না করার জন্য আমরা সিম্পল ডিজাইনের ছবি এবং টিটোরিয়াল দিয়ে এ পোস্টটি তৈরি করেছি। আশা করছি আমাদের এই পোস্টটি আপনাদের ভালো লাগবে।

মেহেদি ডিজাইন

মেহেদি অর্থ রঙে রাঙিয়ে দেওয়া। মেহেদির ডিজাইন করে যে কোন অনুষ্ঠানে ঈদ এবং বিয়ে আমরা ব্যবহার করে থাকি দুই হাতে এবং পায় সুন্দর করে ডিজাইন করার জন্য। অনুষ্ঠানে রঙে রাঙিয়ে দেওয়ার জন্য মেহেদির ডিজাইন এর বিকল্প বলে কিছু নেই। ঈদ কিংবা বিয়ে যে কোন অনুষ্ঠানে মেহেদি ছাড়া আমাদের চলেই না। অনেকেই মেহেদি ডিজাইন সিম্পল পছন্দ করেন। আবার অনেকে গর্জিয়াস পছন্দ করেন। আবার অনেকে গর্জিয়াস সিম্পল ডিজাইন পছন্দ করে থাকেন। আশা করছি আমাদের পোষ্টে দেওয়া মেহেদীর ডিজাইনের ছবি গুলো আপনাদের খুব পছন্দ হবে।

সিম্পল মেহেদি ডিজাইন এর ছবি ২০২৩

আমরা অনেকেই গর্জিয়াস মেহেদি ডিজাইন পছন্দ করিনা। হাত কে একটু সিম্পল ভাবে সাজাতে পছন্দ করি অর্থাৎ সহজ মেহেদী ডিজাইন করে হাত কে আকর্ষণীয় করে তুলতে চাই। এ জন্য সহজ মেহেদী ডিজাইন আমরা অনলাইনে খুঁজে থাকি।আপনি যদি সহজ মেহেদী ডিজাইন অনলাইনে খুঁজে থাকেন তাহলে আপনার আর চিন্তা নেই আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি সহজ মেহেদী ডিজাইন এর পিকচার বা ছবি। আশা করি আপনি এই সহজ মেহেদি ডিজাইন এর ছবি গুলো দেখে সহজেই আপনি আপনার হাত এবং পায়ের সুন্দর করে ডিজাইন করতে পারবেন। এক নজরে নিচে দেখে নিন সহজ মেহেদি ডিজাইন এর পিকচার গুলো।

 

বাচ্চাদের সিম্পল মেহেদী ডিজাইন

বাচ্চারাও হাতে মেহেদি দিতে খুব পছন্দ করে বাচ্চাদের হাত ছোট ছোট হয় সেই ছোট ছোট হাতের মেহেদির রঙে রঙে রাঙিয়ে তোলে তখন দেখতে খুব সুন্দর লাগে। কিন্তু বাচ্চাদের হাতে সব ডিজাইন দেওয়া সম্ভব না আর বাচ্চারা খুব নড়াচড়া করে। অনেকটা সময় ধরে বসে থাকে না অল্পতেই শেষ করে দিতে বলে। এজন্য বাচ্চাদের হাতের সিম্পল ডিজাইন গুলো দিতে হবে। তবে যেমন সুন্দর লাগবে সময়টা ও কম লাগবে এবং বাচ্চাও সুন্দর করে বসে থাকবে।আশা করছি বাচ্চাদের হাতে সিম্পল মেহেদি দেওয়ার জন্য যে ডিজাইন গুলো আপলোড করছি সেগুলো আপনারা আপনাদের বাচ্চাদের জন্য ব্যবহার করবেন।

পরিশেষে বলতে চাচ্ছি যে ,আপনাদের উদ্দেশ্যে করে আমরা যে পোস্টটি সাজিয়ে চেয়েছি আপনাদের ভালো লাগবে। এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button