শিক্ষা

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রেজাল্ট ২০২৪

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রেজাল্ট ২০২৪। ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল কবে দিবে? ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রেজাল্ট কিভাবে দেখতে হয়? ইত্যাদি নানা রকম প্রশ্ন অনেকেই অনলাইনে করে থাকে। আজকের এই নিবন্ধে আমরা ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল দেখার সমস্ত পদ্ধতি এবং উপরোক্ত প্রশ্নগুলোর উত্তর নিয়ে হাজির হয়েছি। আপনি যদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল ২০২৪ অনলাইনে অনুসন্ধান করে থাকেন তাহলে এই ওয়েবসাইট হাতে সংগ্রহ করতে পারবেন।

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং , ডিপ্লোমা ইনটোরিজম এন্ড হসপিটালিটি পরীক্ষার ফলাফল ২০২৪ প্রকাশিত হয়েছে। সবার আগে ডিপ্লোমা ইন হসপিটালটি পরীক্ষার ফলাফল পেতে আমাদের এই ওয়েবসাইটে প্রদত্ত লিংকগুলো হাতে পরীক্ষা ফলাফল সংগ্রহ করুন।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং রেজাল্ট ২০২৪

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে আজ। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এন্ড ডিপ্লোমা ইন টুরিজম অ্যান্ড হসপিটালিটি শিক্ষাক্রমের পরীক্ষা ২০২১ ফলাফল আজ ৪ জুলাই ২০২৪ প্রকাশিত হবে। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট হতে সন্ধ্যা ৭ ঘটিকার পর ফলাফল সংগ্রহ করা যাবে।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল ২০২৪ কবে দিবে?

অনেকে অনলাইনে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল কবে প্রকাশ করবে সে সম্পর্কে জানতে চাচ্ছেন। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল কবে প্রকাশ করবে শেষ সম্পর্কে একটি নোটিশ জারি করেছে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক বিভাগ ডিপ্লোমা শাখা প্রধান প্রকৌশলী মোঃ আব্দুর রহমান পরীক্ষা নিয়ন্ত্রক এ তথ্য নিশ্চিত করেছে যে আগামী ৪ জুলাই ২০২৪, রোজ সোমবার ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা ইনটেলিজম এন্ড হসপিটালিটি শিক্ষাক্রম ২০২১ এর ফলাফল প্রকাশ করবে।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রেজাল্ট ২০২৩
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রেজাল্ট ২০২৪

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ার পরীক্ষা ফলাফল প্রকাশ হবে ৪ জুলাই ২০২৪

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রেজাল্ট কিভাবে দেখতে হয়?

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল দেখার নিয়ম সম্পর্কে অনেকে অনলাইনে জানতে চান। যে সকল পাঠক ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল জানতে, এবং ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল কিভাবে জানতে হয়? এ সকল বিষয় নিয়ে জানতে আগ্রহী । তাদের উদ্দেশ্যে আজকের এই অনুচ্ছেদে আমি সমস্ত পদ্ধতি আলোচনা করছি।

অনলাইনে খুব সহজে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল দেখা যায়। অনলাইনে আমাদের দেওয়া লিঙ্ক হতে খুব সহজেই ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল আপনি দেখতে পারবেন।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল ২০২৪ দেখার জন্য বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ফলাফল বাটনটিতে ক্লিক করতে হবে। তারপর নিচের ধাপ গুলো অনুসরণ করতে হবে।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রেজাল্ট কিভাবে দেখতে হয়?
ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রেজাল্ট কিভাবে দেখতে হয়?
  • বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ওয়েবসাইট। http://www.bteb.gov.bd/
  • অনেকগুলো অপশন থেকে রেজাল্ট অপশনটি সিলেক্ট করুন।
  • এখন রেজাল্ট অপশনটিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং লেখাটিতে সিলেক্ট করুন।
  • ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং লেখাটি ক্লিক করলেই আপনার কাছে রেজাল্ট দেখার একটি ফর্ম চলে আসবে।
  • সেই ফরম হাতে Select Exam Type  গিয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সিলেক্ট করে দিন। Select Exam Year .
  • তারপর রোল নম্বর পূরণ করুন এবং রেজিস্ট্রেশন নম্বর অবশ্যই দিতে হবে।
  • ভিউ রেজাল্ট এ ক্লিক করলে আপনার ফলাফল দেখতে পারবেন।

আমি আশা করি আমাদের এতক্ষণে আলোচনায় আপনি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষা ফলাফল কিভাবে খুব সহজেই দেখা যায় সে বিষয়ে জানতে পেরেছেন। ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল ২০২৪ দেখার জন্য আমাদের এই ওয়েবসাইটে অন্যান্য পোস্ট গুলো ফলো করতে পারেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button